বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Malaika: রিয়ার বিয়েতে নেমন্তন্ন পাননি মালাইকা! অর্জুনের প্রেম সম্পর্কে সায় নেই কাপুর পরিবারের?
উঠছে প্রশ্ন! 
উঠছে প্রশ্ন! 

Arjun-Malaika: রিয়ার বিয়েতে নেমন্তন্ন পাননি মালাইকা! অর্জুনের প্রেম সম্পর্কে সায় নেই কাপুর পরিবারের?

  • রিয়া কাপুরের বিয়ের অনুষ্ঠান থেকে মোহিত মারওয়ার স্ত্রীর বেবি শাওয়ার- কাপুর পরিবারের সব অনুষ্ঠানেই ব্রাত্য মালাইকা। উঠছে প্রশ্ন!

গত সপ্তাহে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সেরেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। এই বিয়ের আসরে মূলত পরিবার ও কাছের বন্ধুরাই হাজির ছিলেন ছিলেন। করোনার জেরে বলিউডের বন্ধুদের এই বিয়ের অনুষ্ঠানে শামিল করতে পারেননি রিয়া-করণ, সে কথাও জানিয়েছেন তাঁরা। কিন্তু আশ্চর্যের বিষয় হল রিয়া-করণের বিয়ে বা ওয়েডিং পার্টিতে অংশ নিলেন না মালাইকা আরোরা। অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেম সম্পর্ক খুল্লমখুল্লা। 

রিয়ার বিয়ের প্রতিটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন অর্জুন কাপুর। বোন অংশুলা, দুই সত্ বোন জাহ্নবী ও খুশির সঙ্গে সয়ম কাটাতে দেখা গিয়েছে তাঁকে। তুতো ভাইবোনেদের সঙ্গে হল্লোড় করেছেন অর্জুন, তবে এই খুশিতে পাশে ছিলেন না মালাইকা। কিন্তু কেন? সেই নিয়ে ইতিমধ্যেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বি-টাউনের অন্দরে। অনেকের মতেই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বিরাট আপত্তি রয়েছে বনি কাপুরের। ছেলের চেয়ে বয়সে বড় এবং ডিভোর্স মহিলাকে, হবু পুত্রবধূ হিসাবে এক্কেবারেই মেনে নেননি বনি কাপুর। এমনতিেই বনির সঙ্গে অর্জুনের সম্পর্ক খুব বেশি মসৃণ নয়, উপরোন্তু ছেলের এই প্রেম সম্পর্ক সহজভাবে মেনে নিতে পারছেন না বনি কাপুর। 

রিয়ার বিয়েতে নাকি আমন্ত্রিতই ছিলেন না মালাইকা, টুইট বার্তায় এমন খোঁচা দিয়েছেন বলিউড অভিনেতা তথা প্রযোজক কেআরকে। তিনি একটি টুইটে লেখেন, ‘রিয়া-করণের বিয়েতে মালাইকার আমন্ত্রণ না পাওয়ার অর্থ এখনও তাঁকে কাপুর পরিবার মেনে নেয়নি! ঠিকই আছে’। 

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, পরিবারের বর্তমান প্রজন্মের সঙ্গে মালাইকার সম্পর্ক বেশ মাখোমাখো। এর আগে রিয়া-সোনমদের সঙ্গে বহুবার ছুটি কাটাতেও দেখা গিয়েছে মালাইকা-অর্জুনকে।

একদিকে যেমন রিয়ার বিয়েতে যোগ দেননি মালাইকা, অন্যদিকে প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে লাঞ্চ ডেটে ধরা দিয়েছেন। সেখানে আরবাজকে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছে মালাইকার মা-কে। হু হু করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। ডিভোর্সের পরেও খান পরিবারের সঙ্গে কিন্তু বেশ মজবুত মালাইকার সম্পর্ক। 

শুধু রিয়ার বিয়ে নয়, দু-দিন আগে অর্জুনের পিসতুতো ভাই মোহিত মারওয়ার স্ত্রীর সাধের অনুষ্ঠানেও হাজির ছিলেন না মালাইকা। অথচ বোনেদের নিয়ে সেখানে পৌঁছেছিলেন অর্জুন। তাই মালাইকা-অর্জুনের সম্পর্ক ঘিরে কাপুর পরিবারের আপত্তির প্রশ্নটা বারবার ঘুরে ফিরে আসছে।

বন্ধ করুন