বাংলা নিউজ > বায়োস্কোপ > Annwesha Hazra: অসুস্থ অন্বেষা! 'এই পথ যদি না শেষ হয়'তে ঊর্মির জায়গায় অন্য কেউ?
ঊর্মির জায়গায় অন্য কেউ? 

Annwesha Hazra: অসুস্থ অন্বেষা! 'এই পথ যদি না শেষ হয়'তে ঊর্মির জায়গায় অন্য কেউ?

  • জ্বর রয়েছে কাশি, অসুস্থ জি বাংলার অন্যতম চর্চিত নায়িক অন্বেষা হাজরা। মন খারাপর ভক্তদের। 

খারাপ খবর অভিনেত্রী অন্বেষা হাজরার ভক্তদের জন্য। অসুস্থ ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকা। একদিকে টিভির পর্দায় জমে উঠেছে ঊর্মি-সাত্যকির প্রেম, অন্যদিকে অসুস্থতায় কাবু অন্বেষা। কী হয়েছে অন্বেষার? অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, প্রচণ্ড জ্বর আর মারাত্মক কাশির সমস্যায় ভুগছেন টুকাইবাবুর স্ত্রী। খুব সম্ভবত চেস্ট ইনফেকশন। তাই শ্যুটিং থেকে দূরে ছিলেন অন্বেষা।

এর মাঝেই ঊর্মির ফ্যানেদের মাথায় হাত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে অবকিল ঊর্মির মতো সাজ-পোশাকে দেখা মিলেছে একটি মেয়ের। ছোটদাদুর পাশে দাঁড়িয়ে একদম ঊর্মি সেজে ছবি তুলেছে সেই কন্যে।

অসুস্থ অন্বেষা হাজরা
অসুস্থ অন্বেষা হাজরা

এই ছবি ঘিরে হাজারো প্রশ্ন ফ্যানেদের। ‘এই মেয়েটাকে?’, 'একে ঊর্মির মতো করে কেন সাজানো হয়েছে?' ইত্যাদি। তাহলে আপনাদের জানিয়ে রাখি, এই মেয়েটি আসলে ঊর্মির বডি-ডবল। মেগা সিরিয়ালে অনেক সময়ই মূল অভিনেতাদের বডি ডবল রাখা হয় শ্য়ুটিং-এর সুবিধার স্বার্থে। অসুস্থতার জন্য শ্যুটিং থেকে বিরতি নিয়েছে ঊর্মি, তাই এই ব্যবস্থা। তবে খুব জলদিই শ্যুটিং-এ ফিরবেন অন্বেষা। চিন্তার কোনও কারণ নেই।

অন্যদিকে ‘সার্মি’র বিবাহবার্ষিকী ঘিরে ‘এই পথ যদি না শেষ হয়'তে জমজমাট পর্ব। সেলেব্রেশনের মজা দ্বিগুণ করতে সিরিয়ালে হাজির হচ্ছে ‘যমুনা ঢাকি’ শ্বেতা এবং তাঁর নায়ক রুবেল। ‘এই পথ যদি না শেষ হয়'তে বিশেষ ডান্স পারফরম্যান্স করতে দেখা যাবে শ্বেতা-রুবেল জুটিকে। সব মিলিয়ে আসন্ন এপিসোড জমজমাট জি বাংলার এই মেগার। আরও পড়ুন-সরকার বাড়িতে ঊর্মির বউদি হয়ে এল রিনি, ‘এই পথ যদি না শেষ হয়’তে এবার লঙ্কাকাণ্ড!

ঊর্মি-সাত্যকির বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে শামিল শ্বেতা-রুবেল
ঊর্মি-সাত্যকির বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে শামিল শ্বেতা-রুবেল

টিআরপি তালিকায় সম্প্রতি ভালো ফল করেছে এই মেগা। স্লট লিডারও হয়েছে, এবার ধারাবাহিকতা বজায় রাখতে চান নির্মাতারা। ঊর্মি-সাত্যকির রোম্যান্টিক মুহূর্ত এখন টেলিপাড়ার টক অফ দ্য টাউন। ঋত্বিক-অন্বেষার অনস্ক্রিন কেমিস্ট্রিতে বুঁদ সব্বাই। পাশাপাশি রিনির কামব্যাকের পর থেকে আবারও ঊর্মি-রিনির টক্কর জমে উঠেছে, সব মিলিয়ে সিরিয়ালের গল্প পুরো জমে ক্ষীর! রাত ৯টার স্লটে এই মূহূর্তে স্টার জলসার ‘এক্কা দোক্কা’কে পিছনে ফেলেছে এই সিরিয়াল। তবে সামনে কঠিন চ্যালেঞ্জ, সোনামণি-সপ্তর্ষি জুটিকে টক্কর দেওয়াটা মোটেই সহজ হবে না তা ভালোভাবেই জানেন মেকাররা। এখন দেখবার আমাগিতে আর কী কী চমক অপেক্ষা করছে, তবে আপতত দ্রুত সুস্থ হোন অন্বেষা, এমনটাই প্রার্থনা অনুরাগীদের।

 

 

বন্ধ করুন