বাংলা নিউজ > বায়োস্কোপ > Deol Family: দীর্ঘ তিক্ততা ভুলে কাছাকাছি দেওল পরিবারের সৎ ভাইবোনেরা, সানি-ববিকে রাখি পরাবেন এষা!

Deol Family: দীর্ঘ তিক্ততা ভুলে কাছাকাছি দেওল পরিবারের সৎ ভাইবোনেরা, সানি-ববিকে রাখি পরাবেন এষা!

তিক্ততা ভুলে কাছাকাছি ধর্মেন্দ্রর সন্তানরা

গদরের সাফল্য কাছাকাছি এনেছে ধর্মেন্দ্রর দুই স্ত্রীর সন্তানদের। সম্প্রতি দাদা সানি দেওলের ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করেন সৎ বোন এষা দেওল। সেখানে পুরনো তিক্ততা ভুলে একসঙ্গে দেখা যায় ৪ ভাইবোন সানি,ববি, এষা ও অহনাকে। প্রায় ৪ দশকের তিক্ততা ভুলে সৎ ভাইবোনদের কাছাকাছি আসতে দেখে খুশি ধর্মেন্দ্র।

গদর-২-র সফল্য যেন সবকিছুই বদলে দিচ্ছে। দেওল পরিবারেও এখন খুশি হাওয়া। পুরনো তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন সৎ ভাইবোনেরা। হ্যাঁ, সানি, ববি, এষা ও অহনা দেওলরা। হ্যাঁ, ঠিকই শুনছেন। ২০০১ এ গদর: এক প্রেম কথা-র সাফল্যের দীর্ঘ ২২ বছর পর গদর ২ নিয়ে পর্দায় ফিরেছেন সানি দেওল। আর ছবি মুক্তি পেতেই দর্শকদের মধ্যে ফিরেছে সেই পুরনো উন্মাদনা। আর তাই ছবিও ব্লকবাস্টার।

এদিকে গদরের সাফল্য কাছাকাছি এনেছে ধর্মেন্দ্রর দুই স্ত্রীর সন্তানদের। সম্প্রতি দাদা সানি দেওলের ছবিরবিশেষ প্রদর্শনের আয়োজন করেন সৎ বোন এষা দেওল। সেখানে পুরনো তিক্ততা ভুলে একসঙ্গে দেখা যায় ৪ ভাইবোন সানি,ববি, এষা ও অহনাকে। প্রায় ৪ দশকের তিক্ততা ভুলে সৎ ভাইবোনদের কাছাকাছি আসতে দেখে ভীষণই খুশি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র।

আরও পড়ুন-Vivek Agnihotri: ‘ধর্মের বাণিজ্যিকরণ! আধুনিক বুদ্ধ চার্টার্ড প্লেনে ঘোরেন’, কার দিকে ইঙ্গিত বিবেকের?

আরও পড়ুন-Gadar 2-Border 2: গদর-২ এর সাফল্যের পর এবার বর্ডার-২নিয়ে আসছেন সানি, থাকছেন আর কারা?

আরও পড়ুন-Srijit Mukherji-Dengue: ‘ডেঙ্গি হয়েছে’ নিজেই জানালেন সৃজিত মুখোপাধ্যায়, খোঁজ নিলেন অপর্ণা সেন

এখন শোনা যাচ্ছে, আগামী রাখি পূর্ণিমায় দাদা সানি দেওল, ববি দেওলকে রাখি পরাবেম এষা ও অহনা দেওল। প্রসঙ্গত, ধর্মেন্দ্রর দুই স্ত্রী, দেওল পরিবারের কথা সকলেই জানেন। 

প্রসঙ্গত, ১৯৫৩ সালে প্রকাশ কৌরকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। তিনি তখনও অভিনয় দুনিয়ায় পা রাখেননি। প্রথম স্ত্রীর সঙ্গে ধর্মেন্দ্রর ৪ সন্তান রয়েছে, যার মধ্যে দুই ছেলে সানি দেওল ও ববি দেওল এবং মেয়ে অজিতা এও বিজয়া রয়েছে। পরে সিনেমা দুনিয়ায় পা রাখার পর ড্রিম গার্ল হেমা মালিনীর সঙ্গে ধর্মেন্দ্রের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। পরে ১৯৮০ সালে হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। তাঁদেরও দুই মেয়ে ইশা ও অহনা দেওল।

তবে ধর্মেন্দ্রর এই দুই পরিবার বরাবরই আলাদাই থেকেছ। এমনকি সম্প্রতি সানি দেওলের ছেলের বিয়েতেও যাননি হেমা ও তাঁর দুই মেয়ে। এজন্য অবশ্য আলাদা করে হেমাকে আমন্ত্রণ না জানানোর আফসোস করেছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। তবে না গেলেও ভাইপো করণকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন এষা। পিসির পোস্টের উত্তরও দিয়েছিলেন সানি পুত্র করণ দেওল।

বায়োস্কোপ খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.