বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার একটা রোহিত সেন চাই’! দরবার শ্রীময়ীর, এই বয়সে বিয়ের প্রস্তাব পাচ্ছেন টোটা
শ্রীময়ীর জীবনের খোলা জানালা রোহিত সেন 
শ্রীময়ীর জীবনের খোলা জানালা রোহিত সেন 

‘আমার একটা রোহিত সেন চাই’! দরবার শ্রীময়ীর, এই বয়সে বিয়ের প্রস্তাব পাচ্ছেন টোটা

  • বাঙালি মেয়েদের ক্রাশ রোহিত সেন। চল্লিশের কোটা পার করা টোটা বিয়ের প্রস্তাব পাচ্ছেন এই চরিত্রের সুবাদে!

কেন রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বিয়ে হচ্ছে না? সেই নিয়ে বিস্তর অভিযোগ ভক্তদের। তবে দেখতে দেখতে সাফল্যের সঙ্গে ৬০০ এপিসোড পার করে ফেলেছে স্টার জলসার হিট শো ‘শ্রীময়ী’। পর্দায় রোহিত সেন আর শ্রীময়ীর মিল হবে কিনা, তা তো লীনা গঙ্গোপাধ্যায়ই জানেন, তবে প্রায় দু-বছর পর লেখিকার কাছে আজব বায়না জুড়লেন শ্রীময়ী, তাঁর একটা রোহিত সেন চাই! ভাবছেন ব্যাপারটা কী? 

শ্রীময়ীর ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে টোটা রায়চৌধুরীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, আজকাল বাঙালি মেয়েদের মুখে হামেশাই দাবি শোনা যায়, ‘আমার একটা রোহিত সেন চাই, কেমনভাবে দেখছো এই জনপ্রিয়তা?’। পর্দার রোহিত সেন মুখ খোলবার আগেই সটান উত্তর শ্রীময়ী ইন্দ্রানী হালদারের। স্পষ্ট জানালেন, ‘আমি তো কবে থেকেই মজা করে লীনাদিকে বলছি আমার একটা রোহিত সেন চাই, এনে দাও’। টোটা রায়চৌধুরীকে নিয়ে বড় সিক্রেট ফাঁস করে দেন লীনা গঙ্গোপাধ্যায়ও। জানান, দু-দুটো বিয়ের প্রস্তাব এসেছে। লজ্জায় লাল হয়ে পর্দার রোহিত সেন যোগ করলেন- ‘যখন আমার রোম্যান্টিক হিরো হওয়ার বয়স ছিল, তখন এই সব কিছু হল না, আর এই বয়সে বিয়ের প্রস্তাব পাচ্ছি’। এই কথা শুনে, ভার্চুয়াল আড্ডাতেও হাসি চেয়ে রাখতে পারেনি টিম শ্রীময়ীর সদস্য থেকে সাংবাদিক, কেউই। রোহিত সেনের উপর ক্রাশ রয়েছে ইন্ডাস্ট্রির এক অভিনেত্রীরও, সেকথাও শোনালেন লেখিকা। 

টোটার কথা, তাঁর শ্বাশুড়ি,মা থেকে শুরু করে স্ত্রী সকলেই শ্রীময়ীর ভক্ত, তাঁর এই সিরিয়ালে যোগদানের আগে থেকেই। শ্রীময়ী তাঁকে রাতারাতি ফেম দিয়েছে অকপটে স্বীকার করে নিলেন তিনি, আমি দু-দশক ধরে বড়, মেজ, ছোট অনেক প্রোজেক্টে কাজ করেছি। তবে এইরকম রাতারাতি ফেম আমি কোনওদিন উপলব্ধি করিনি। চোখের বালির সময় কিছুটা হয়েছিল। তবে (শ্রীময়ী) এপিসোড টেলিকাস্ট হওয়ার পর থেকে ফোনের বন্যা! সত্যি ভাবা যায় না'। 

রোহিত সেনের চরিত্র রাতারাতি ফেম দিয়েছে, জানালেন টোটা রায়চৌধুরী
রোহিত সেনের চরিত্র রাতারাতি ফেম দিয়েছে, জানালেন টোটা রায়চৌধুরী

একাধিক হিট বাংলা শো-এর কাহিনীকার, চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। তবে শ্রীময়ী লীনা গঙ্গোপাধ্যায়ের 'ইউনিক ক্রিয়েশন', মত ইন্দ্রানী হালদারের। বাংলা ছাড়াও এই মুহূর্তে হিন্দিসহ (অনুপমা) মোট ৬টি ভাষায় রিমেক হয়েছে ধারাবাহিকের। প্রতিটি সিরিয়ালই সুপারহিট। আসলে শ্রীময়ীর মধ্যে, বহু মহিলাই নিজেকে খুঁজে পেয়েছে মত অভিনেত্রী ইন্দ্রানী হালদারের। 

সোশ্যাল মিডিয়ায় মাঝে জোর চর্চা উঠেছিল, শ্রীময়ী নাকি বন্ধ হয়ে যাচ্ছে, সেই জল্পনাও এদিন খারিজ করে দিলেন ইন্দ্রানী হালদার, লীনা গঙ্গোপাধ্যায়রা। 

যে শ্রীময়ী আর রোহিত সেনকে নিয়ে এত চর্চা, পর্দায় কী তাঁদের একসঙ্গে দেখা যাবে? মানে রোহিত সেন আর শ্রীময়ীর বিয়েটা কী হবে? এই লাখ টাকার প্রশ্ন অবশ্য জিইয়ে রাখলেন কাহিনিকার। তাঁর জবাব, ‘দেখা যাক, সেটা তো ভবিষ্যত বলবে। সব এখন বলে দিলে রহস্য রইল কী'?

বন্ধ করুন