বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das Exclusive: ‘স্বর্ণেন্দুর টাকার জন্য ভালোবাসিনি, বিয়েটাও করেছি হাফ হাফ খরচায়’, গোপন বিয়ে নিয়ে অকপট শ্রুতি

Shruti Das Exclusive: ‘স্বর্ণেন্দুর টাকার জন্য ভালোবাসিনি, বিয়েটাও করেছি হাফ হাফ খরচায়’, গোপন বিয়ে নিয়ে অকপট শ্রুতি

সীমন্তিনী শ্রুতি (ছবি-ফেসবুক, শ্রুতি দাস)

বিয়ে সেরেই ‘রাঙা বউ’-এর শ্যুটিং সেটে শ্রুতি। বরের পরিচালনাতেই পুরোদমে চলছে শ্য়ুটিং, সঙ্গে ফোনের উপর ফোন। চুপিসাড়ে বিয়ে সেরে অভিনন্দনবার্তায় ভাসছেন ‘রাঙা বউ’। মিস থেকে মিসেস হওয়ার অনুভূতির কথা জানাতে গিয়ে বললেন- ‘এই স্বীকৃতির জন্যই এতদিন ধরে বসেছিলাম, এটাই তো আসল’। 

রবিবার ঘড়ির কাঁটা মধ্যরাত পেরোতেই সোশ্যাল মিডিয়ায় বড় চমক। বাংলা টেলিভিশনের ‘রাঙা বউ’ শ্রুতি দাস ঘোষণা করলেন মিস থেকে মিসেস হয়েছেন তিনি। হ্যাঁ, পরিচালক প্রেমিক স্বর্ণেন্দু সামাদ্দারের সঙ্গে রবিবার রাতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলেছেন অভিনেত্রী। সইসাবুদের পাশাপাশি দুই পরিবার, আত্মীয়স্বজন আর ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখে আংটিবদল, মালাবদল, সিঁদুরদানের পর্ব সেরেছেন জুটিতে। দক্ষিণ কলকাতার এক নামী ক্লাবে বসেছিল এই বিয়ের আসর।

সকাল গড়াতেই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির একের পর এক ছবি ভাইরাল। শ্রুতির কেরিয়ারের প্রথম মেগা ‘ত্রিনয়নী’, এই সিরিয়ালের সেটেই ১৪ বছরের বড় স্বর্ণেন্দুর সঙ্গে মন দেওয়া-নেওয়া শ্রুতির। বিয়ের পর সোশ্যাল মিডিয়াতে নিজের নামও পালটে শ্রুতি দাস সামাদ্দার করে ফেলেছেন নায়িকা। টেলিপাড়ার নতুন বউকে শুভেচ্ছা জানাতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল শ্রুতির সঙ্গে। অভিনন্দনের জোয়ারে ভাসছেন অভিনেত্রী। প্রেমটা খুল্লমখুল্লা তবে শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ের খবর টের পায়নি কাকপক্ষীও। কেন গোপনে বিয়ে? হাসিমুখে শ্রুতির জবাব, ‘বলে কয়ে আমাদের কিছু হয় না। তাই হঠাৎ করেই আমরা সবটা ঠিক করি, সেটা বেড়াতে যাওয়া হোক বা কিছু কেনা কেটা। বিয়ের আয়োজনের সবটাই এক মাসের প্ল্যানিং-এ হয়েছে, খুব ঘরোয়াভাবে এই অল্প সময়ের মধ্যে আমরা দুজনে যতটা পেরেছি, করেছি।’ মিসেস সামাদ্দার হয়ে কেমন অনুভূতি? রাঙা বউ জানালো- ‘খুব ভালো, স্বপ্নপূরণের মতো….’।

বিয়ের পর কয়েকঘন্টা কাটতে না কাটতেই শ্যুটিং সেটে শ্রুতি। বরের নির্দেশেই চলছে কাজ। কালরাত্রির বদলে একইসঙ্গে শ্যুটিং করবেন দুজনে। নায়িকা বললেন- ‘এই দেরি করে তৈরি হচ্ছি বলে এক্ষুনি ঝার খেলাম (স্বর্ণেন্দু), এটাই পেশাদারিত্ব, এটাই ভালোবাসা’।

<p>চলছে সই-সাবুদের পর্ব  (ছবি-ফেসবুক) </p>

চলছে সই-সাবুদের পর্ব  (ছবি-ফেসবুক) 

স্বর্ণেন্দুর সঙ্গে বয়সের ফারাক নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি শ্রুতিকে। ইন্ডাস্ট্রিতে কাজ পেতে প্রযোজক-পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি, এমন কটাক্ষও শুনেছেন ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী। চুপিসাড়ে বিয়ে সেরে নিন্দকদের কড়া জবাব দিলেন এই প্রেমিক যুগল। নায়িকার কথায়, 'শ্রুতি দাস স্বর্ণেন্দু সমাদ্দারের টাকার জন্য ভালোবাসেনি, পাশে থাকার জন্য ভালোবেসেছি। বিয়েটাও করেছি হাফ-হাফ খরচায়। মানসিক শান্তি নিয়ে বিয়েটা করেছি। আমার খরচা আমার, বরের খরচা বরের। দু'জন মিলে ভাগাভাগি করে আমাদের সংসার বেঁচে থাকবে'।

আইনি বিয়ে তো মিটলো, সমাজিক বিয়ে বা রিসেপশন কবে? শ্রুতি বললেন- ‘আমাদের বিয়ে করতে ইচ্ছে করছিল, করে নিয়েছি। এটাই আমাদের বিয়ে, এটাই আমারে রিসেপশন। সামাজিকভাবে যখন বিয়ে হবে, তখন আনুষ্ঠানিকভাবে গায়ে হলুদ, বিয়ে, কালরাত্রি, বৌভাত সবই পালন হবে। সেটা কবে জানি না’।

বিয়েতে সাদা রঙে রং মিলান্তি বর-কনের। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা ঢাকাই জামদানি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন রাঙা বউ। বিয়ের লুক নিয়ে শ্রুতি হিন্দুস্তান টাইমসকে বললেন-'বহুরূপীর অভিষেকদা (রায়) আমার বিয়ের লুকটা তৈরি করেছে। আর সাজিয়েছে লোকনাথ। আমি অভিষেকদার সঙ্গে বসে অনেক ভেবে চিন্তে এই লুকটা বেছেছি। আমি লেহেঙ্গা পরতে চাইনি। অন্যরকম কিছু চেয়েছিলাম। আমার থেকে পছন্দের রঙ জানতে চাওয়ায় বলেছিলাম, সাদার উপরই সাজটা রাখতে চাই। লক্ষ্য করলে দেখবে শাড়িটা সাদা ঢাকাই জামদানি, তার সঙ্গে সরু লাল পাড় রয়েছে। যে ভেলটা ছিল তাতেও লালের ছোঁয়া রয়েছে। আসলে বাড়ির লোক বলেছিল লালের একটু টাচ যেন থাকে। আর রুপোর গয়নাটা পুরোটাই অভিষেকদার ভাবনা।'

বরের কাছ থেকে বিয়েতে কী কী উপহার পেলেন শ্রুতি? নায়িকা জানালেন স্বামী তাঁকে উপহারে মুড়ে দিয়েছেন। অভিনেত্রী বললেন- আংটি, মঙ্গলসূত্র, নেকলেস দিয়েছে। তবে সবথেকে বড় কথা একটা স্বীকৃতি দিয়েছে। স্বীকৃতিটাই আসল, এই স্বীকৃতির জন্যই এতদিন ধরে বসেছিলাম।'

বিয়ের পর্ব তো মিটলো, হানিমুনে কোথায় চলেছেন শ্রুতি-স্বর্ণেন্দু? মুচকি হেসে জবাব এল- ‘ওই যে একটু আগে বললাম, আমাদের বলে কয়ে কিছু হয় না। প্ল্যানিং রয়েছে মিনি-হানিমুনের। আগে যাই, তারপর সবাইকে জানাব কোথায় গিয়েছি। তবে শ্যুটিংয়ের চাপ সামলে কাছেপিঠেই কোথাউ যাব। না হলে আজ তো আমার ছুটি নেওয়ার কথা, বাড়ি ভর্তি আত্মীয়-স্বজন। কিন্তু কাজটাই আমার প্রথম দায়িত্ব, সেটা করতেই হবে তাই আজও শ্যুটিং চলছি’। সঙ্গে সঙ্গে শটের জন্য ডাক পড়ল রাঙা বউ-এর…..

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.