বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে জন্মদিনের শুভেচ্ছা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার, বিশেষ পোস্ট করলেন নায়িকা
সলমন-ক্যাটরিনা
সলমন-ক্যাটরিনা

সলমনকে জন্মদিনের শুভেচ্ছা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার, বিশেষ পোস্ট করলেন নায়িকা

  • জন্মদিনের ঘণ্টাখানেক আগেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সলমন। এখন সুস্থ আছেন অভিনেতা।

আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর অভিনেতা সলমন খানের জন্মদিন। ৫৬-এ পা দিলেন তিনি। ২৬ তারিখ মধ্যরাত থেকে পানভেলের ফার্ম হাউস মেতে উঠেছে ভাইজানের জন্মদিন উপলক্ষে। সর্প-বিভ্রাট কাটিতে পরিবারের সঙ্গে সলমন মেতে উঠেছেন জন্মদিন পার্টিতে। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া শুভেচ্ছায় ভাসছেন তিনি। বাদ পড়েননি অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সলমনকে এদিন জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বার্থ ডে’ বয়ের একটি ছবি পোস্ট করেন ক্যাট সুন্দরী। প্রাক্তন প্রেমিকা ও সদ্য বিবাহিতা ক্যাটরিনা কাইফের শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে অনুরাগীদের। সলমনের ছবি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, 'সলমন, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আশা করি যেন তোমার ভালোবাসার আলো ও প্রতিভা চিরকাল তোমার সঙ্গে থাকে।'

সলমনকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার
সলমনকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার

জন্মদিনের মাত্র কয়েক ঘণ্টা আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েছিলেন সল্লু মিঁয়া। একথা কারুরই অজানা নয়, দেশে থাকলে জন্মদিনে পানভেল ফার্ম হাউজেই সময় কাটান সলমন, সেখানেই বসে তাঁর জন্মদিনের জমকালো পার্টি। তবে রবিবার আচমকাই খবর আসে, সাপে কামড়েছে সলমন খানকে। 

সলমনকে সাপে দংশনের পর, প্রাথমিক চিকিৎসার জন্য তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ঘণ্টা খানেক পরই ছেড়ে দেওয়া হয় তাঁকে। এখন সুস্থ আছেন অভিনেতা। 

পানভেল ফার্ম হাউজের বাইরে মিডিয়ার মুখোমুখি হয়ে জন্মদিনের রাতে সলমন বলেন, 'একটা সাপ আমার ফার্মহাউজে ঢুকে পড়েছিল। আমি একটা লাঠির সাহায্যে সেটাকে বাইরে নিয়ে আসি। আসতে আসতে সেটা আমার হাত পর্যন্ত উঠে আসে। আমি এরপর সেটাকে ধরে ছাড়তে গিয়েছিলাম, সেই সময়ই সাপটা আমাকে তিনবার কামড়ে দেয়। ওটা একটা বিষধর সাপ ছিল। এরপর ৬ ঘণ্টা আমি হাসপাতালে ভর্তি ছিলাম… এখন ঠিক আছি'।

 

 

বন্ধ করুন