বাংলা নিউজ > বায়োস্কোপ > Director Arrest: হিরো বানানোর প্রতিশ্রুতি, ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার নামী পরিচালক পীযূষ সাহা

Director Arrest: হিরো বানানোর প্রতিশ্রুতি, ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার নামী পরিচালক পীযূষ সাহা

পীযুষ সাহা

প্রসঙ্গত পরিচালক পীযূষ সাহার ছবিতে কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে সোহম চক্রবর্তী সহ বহু তারকা। পীযূষের 'কেল্লাফতে' ছবিতে ডেবিউ করেছিলেন অঙ্কুশ হাজরা। 'রাজু আঙ্কেল', ‘নীল আকাশের চাঁদনি’ সহ বহু হিট ছবির পরিচালক তিনি।

বীরভূমের ছেলেকে হিরো বানানোর প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ, গ্রেফতার করা হল টলিপাড়ার জনপ্রিয় পরিচালক পীযূষ সাহাকে। ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, হিরো বানানোর প্রতিশ্রুতি দিয়ে বীরভূমের রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্তের কাজ থেকে ২০ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। অভিযোগ, বহু সময় পার হয়ে গেলেও সেই টাকা তিনি ফেরত দেননি। গত বছরই পরিচালকের বিরুদ্ধে FIR দায়ের করেন অক্ষয় গুপ্ত নামে রামপুরহাটের ওই যুবক। অক্ষয়ের করা FIR-এর ভিত্তিতে শনিবার পরিচালক পীযূষ সাহাকে গ্রেফতার করে পুলিশ। আপাতত তিনি পুলিশ হেফাজতেই রয়েছেন, ধৃত পরিচালকের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

<p>গ্রেফতার পরিচালক পীযুষ সাহা</p>

গ্রেফতার পরিচালক পীযুষ সাহা

প্রসঙ্গত, পরিচালক পীযূষ সাহার ছবিতে কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে সোহম চক্রবর্তী সহ বহু তারকা। পীযূষের 'কেল্লাফতে' ছবিতে ডেবিউ করেছিলেন অঙ্কুশ হাজরা। 'রাজু আঙ্কেল', ‘নীল আকাশের চাঁদনি’ সহ বহু হিট ছবির পরিচালক তিনি।

<p>অক্ষয় গুপ্ত, অভিযোগকারী</p>

অক্ষয় গুপ্ত, অভিযোগকারী

অভিযোগকারী রামপুরহাটের যুবক অক্ষয় গুপ্ত টিভি৯ বাংলাকে জানান, তাঁর বাবা ছোটবেলায় মারা গিয়েছেন, তিনি মধ্যবিত্ত পরিবারের ছেলে। ২০ লক্ষ টাকা হুট করে দেওয়া তাঁর পক্ষে দেওয়া সম্ভব ছিল না, তাও তিনি দিয়েছিলেন, বিশ্বাস করে। ওঁর কাছে কিছুদিন অভিনয়ের ক্লাস করেছিলেন অক্ষয়। অভিযোগ, পীযূষ সাহা অক্ষয়কে তখন বলেছিলেন অঙ্কুশ, সোহমকে তিনি লঞ্চ করেছেন তাঁকেও করবেন। অক্ষয়কে নিয়ে যে ছবি বানানোর কথা তিনি বলেন, তার বাজেট ঠিক হয় ১ কোটি টাকা, যার মধ্যে ৫০ লক্ষ টাকা পীযূষকেই দিতে হবে। অক্ষয়ের কথায়, তিনি গ্রামের ছেলে তাই পীযূষ সাহার কথায় বিশ্বাসও করেন, ধীরে ধীরে কষ্ট করে টাকা জোগাড় করে দিতে থাকেন। তবে শেষপর্যন্ত আর ছবি হয়নি। পরে পীযূষ সাহা অক্ষয় গুপ্তের ফোন ধরাও বন্ধ করে দেন। এমনকি অক্ষয়ের মায়ের হঠাৎ ক্যানসার ধরা পড়লে তিনি পরিচালকের কাছে কিছু টাকা ফেরত চেয়ে, হাত জোড় করেছিলেন, তবে লাভ হয়নি। তাই একপ্রকার বাধ্য হয়েই FIR করেছেন বলে জানান অক্ষয় গুপ্ত।

এদিকে এই ঘটনায় HT বাংলার তরফে পরিচালক পীযূষ সাহার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন কেটে দেওয়া হয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.