বাংলা নিউজ > বায়োস্কোপ > কিং খানের জন্মদিন! মন্নতের দিওয়ালি, বার্থ ডে পার্টি নিয়ে উৎসাহ শাহরুখ-ভক্তদের
শাহরুখ খান। (MINT_PRINT)

কিং খানের জন্মদিন! মন্নতের দিওয়ালি, বার্থ ডে পার্টি নিয়ে উৎসাহ শাহরুখ-ভক্তদের

  • রাত পোহালেই শাহরুখের জন্মদিন। এদিনটা দেশ-জুড়ে পালন করা হয় উৎসব। কী হবে মন্নতে?

অক্টোবর মাসটা বেশ সমস্যার মধ্যেই দিয়েই কেটেছে শাহরুখ খানের পরিবারের। বড় ছেলের মাদক কাণ্ডে নাম জড়ানো যেমন তাঁর ভাবমূর্তির ওপর প্রভাব ফেলেছে, তেমনই আবার মিস হয়ে গিয়েছে গৌরীর জন্মদিন ও শাহরুখ-গৌরীর বিবাহবার্ষিকীর উদযাপন। গত সপ্তাহের শনিবারই জেল থেকে বাড়ি ফিরেছে আরিয়ান। আপাতত নভেম্বরে থাকা ইভেন্টগুলোই যাতে ঠিকঠাক করে কাটানো যায়, সেদিকে নজর দিচ্ছে মন্নত। 

রাত পোহালেই শাহরুখের জন্মদিন। এদিনটা দেশ-জুড়ে পালন করা হয় উৎসব। কেক কেটে, রাস্তার মোড়ে মোড়ে পোস্টার লাগিয়ে কিং খানের জন্মদিন পালন করে তাঁর অনুরাগীরা! আগামীকাল তেমনটাই হবে আশা করা যাচ্ছে। তবে, অনেকেরই প্রশ্ন প্রতিবার জন্মদিনে যেমন মন্নত থেকে বাংলোর চারপাশে জড়ো হওয়া সকল ভক্তদের উদ্দেশে হাত নাড়েন শাহরুখ, তেমনটা কি হবে? 

কারণ, ছেলে গ্রেফতার হওয়ার পর থেকে সেভাবে জনসম্মুখে আসেননি তিনি। একবার আরিয়ানের সাথে দেখা করতে গিয়েছিলেন আর্থার রোড জেলে। আর তারপরের বার আরিয়ানের যেদিন জামিন মিলল, সেদিন লিগ্যাল টিমের সাথে তাঁর একটি ফোটো ভাইরাল হয়েছিল। 

‘Bollywood Life’-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, দিওয়ালির আগেই দেশে ফিরবেন শাহরুখ-কন্যা সুহানা খান। আর এবারের দিওয়ালি পার্টিও হবে ঘরোয়া ভাবে। পরিবারের সকলের সাথে দীপাবলী উদযাপন করবেন বাদশা। কোনও পার্টি হবে না মন্নতে। তবে বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের জন্য খোলা থাকবে মন্নতের দরজা। তারপর ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিনের পর কাজে ফিরবেন তিনি। 

বন্ধ করুন