বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar Rao: সার্জারি করে বদলে ফেলেছেন মুখের চোয়াল! মানতে নারাজ রাজকুমার রাও, কী বলছে নেটপাড়া?

Rajkummar Rao: সার্জারি করে বদলে ফেলেছেন মুখের চোয়াল! মানতে নারাজ রাজকুমার রাও, কী বলছে নেটপাড়া?

পুরনো ও নতুন লুকে রাজকুমার

নেটনাগরিকদের অনেকেরই দাবি, রাজকুমার তাঁর মুখে কসমেটিক সার্জারি করেছেন। অনেকেই রাজকুমারের পুরনো ছবি আর এখনকার ছবি পাশাপাশি শেয়ার করে দাবি করেছেন, রাজকুমার তাঁর মুখে অবশ্যই সার্জারি করিয়েছেন। কারোর দাবি, রাজকুমারের থুতনিটা, চোয়ালটা দেখলেই বুঝতে পারবেন যে উনি সার্জারি করেছেন।

খুব শীঘ্রই অন্ধ উদ্যোগপতি ‘শ্রীকান্ত’-এর বায়োপিকে ধরা দেবেন অভিনেতা রাজকুমার রাও। 'শ্রীকান্ত' হয়ে উঠতে নিজের লুক এক্কেবারেই বদলে ফেলেছেন রাজকুমার। নিজের এই বদলে যাওয়া লুকে সম্প্রতি মুম্বইয়ে দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে হাজির হয়েছিলেন রাজকুমার। সঙ্গে স্ত্রী পত্রলেখা।

দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে কালো টি-শার্ট এবং জিন্স পরে হাজির হয়েছিলেন রাজকুমার। বড় চুলে এদিন একটু অন্যরকমই দেখাচ্ছিল রাজকুমারকে। তাঁর সেই ছবি নেটপাড়ায় উঠে আসতেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেটনাগরিকরা। অনেকেই এদিন রাজকুমারের বদলে যাওয়া চেহারা খেয়াল করেছেন।

নেটনাগরিকদের অনেকেরই দাবি, রাজকুমার তাঁর মুখে কসমেটিক সার্জারি করেছেন। অনেকেই রাজকুমারের পুরনো ছবি আর এখনকার ছবি পাশাপাশি শেয়ার করে দাবি করেছেন, রাজকুমার তাঁর মুখে অবশ্যই সার্জারি করিয়েছেন। কারোর দাবি, রাজকুমারের থুতনিটা, চোয়ালটা দেখলেই বুঝতে পারবেন যে উনি সার্জারি করেছেন। কেউ লিখেছেন, রাজকুমার অনুরাগ কাশ্যপ ও করণ জোহরের ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন, সেই লুকের সঙ্গে এখনকার লুকের কোনও মিল নেই। কারোর প্রশ্ন, ‘কী দরকার ছিল রাজকুমারের এটা করার!’

আরও পড়ুন-সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে ছবি মুক্তির জন্য অক্ষয় স্যারকে ওঁর অনুমতি নিতে বলি: আলি আব্বাস জাফর

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজকুমারকে তাঁর সার্জরির কথা প্রশ্ন করা হয়। তবে রাজকুমার এবিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে যান। সাফ জানান, ‘নাহি ভাইয়া, কোন প্লাস্টিক সার্জারি নাহি হুয়ে’। তবে রাজকুমার যাই বলুন না কেন, তাঁর কথা বিশ্বাস করতে নারাজ নেটপাড়া। 

প্রসঙ্গত, রাজকুমারকে ‘শ্রীকান্ত’-এর বায়োপিক ছাড়াও 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-ছবিতেও দেখা যাবে।এদিকে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত 'শ্রীকান্ত' ছবির ট্রেলার। যেখানে অভিভূত সিনেমাপ্রেমীরা। 

প্রসঙ্গত, শ্রীকান্ত বোল্লা হলেন একজন ভারতীয় উদ্যোগপতি। যিনি কিনা বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। ১৯৯২ সালে তিনি অন্ধ্রপ্রদেশে জন্মগ্রহণ করেছেন। কৃষক পরিবারে জন্মান্ধ হয়ে জন্ম নিয়েও সমস্ত প্রতিকূলতাকে জয় করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেন। তৈরি করেন এক বিশাল সাম্রাজ্য। তাঁরই চরিত্রে অভিনয় করছেন রাজকুমার।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.