বাংলা নিউজ > বায়োস্কোপ > Farha-Manish: 'ওর পোশাক পরদিনই ফেরত দিতে হয়', দিওয়ালি পার্টি নিয়ে বন্ধু মণীশকে খোঁচা ফারহার?

Farha-Manish: 'ওর পোশাক পরদিনই ফেরত দিতে হয়', দিওয়ালি পার্টি নিয়ে বন্ধু মণীশকে খোঁচা ফারহার?

মণীশের পারটির নেপথ্যে কী ঘটে 

Farha-Manish: পার্টিতে আমন্ত্রণের পাশাপাশি তারকাদের একদিনের জন্য পোশাক ধার দেন মণীশ মালহোত্রা। কিন্তু পরদিন তা ফেরত দিতে হয়! আর কী বললেন ফারহা? 

বলিউডের দিওয়ালি পার্টি মানেই চাঁদের হাট। সেরা আয়োজক হিসাবে কোন তারকা কাকে টেক্কা দেবে সেদিকে চোখ থাকে সকলের। পাশাপাশি কোন তারকা ফ্যাশন আর স্টাইলের মামলায় অপরকে পিছনে ফেলবে, সেই দিকে তাকিয়ে থাকে ফ্যাশন বোদ্ধারা। বলিউডের অন্যতম চর্চিত দিওয়ালি পার্টি মণীশ মালহোত্রার দিওয়ালি ব্যাশ। সেখানে ভিড় জমান বি-টাউনের প্রথম সারির তারকারা। এবারও তাঁর অন্যথা হয়নি। 

মণীশের দিওয়ালি পার্টির অন্দরে কী হয় এবার সেই নিয়ে বেফাঁস কোরিওয়াগ্রাফার-পরিচালক ফারহা খান। ভারতী সিংকে ফারহা জানান, ‘মণীশের পার্টিতে ওই সকলকে পোশাক দেয়। কিন্তু সেটা আমাদের পরের দিন ফেরত দিয়ে দিতে হয়’। একথা শুনে চমকে যান ভারতী-হর্ষ। 

এরপর ফারহা যোগ করেন, ‘সকলে ওর কাছে আবদার করে তারা পার্টিতে আসবে যদি ও তাদের জন্য একটা আউটফিট ডিজাইন করে দেয়। এটা মণীশের জন্যও লাভজনক হয়, কারণ লোকজন ওর কালেকশন দেখার সুযোগ পায়। বলতে পারেন ওটা একটা ফ্যাশন শো-এর মতো, সেখানে এ-লিস্টার তারকারা ওর পোশাক পরে পার্টিতে আসে’। 

এই বছরও মণীশ মালহোত্রার পার্টিতে হাজির ছিলেন সলমন খান, ঐশ্বর্য রাই বচ্চন, রেখা, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, জাহ্নবী কাপুর, ভূমি পেদনেকর, রাধিকা মদন, সোনম কাপুররা। পৌঁছেছিল বলিউডের হ্যাপেনিং কপল আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডেও। যাদের প্রেম নিয়ে আলোচনার শেষ নেই! 

দীর্ঘদিন পরিচালনা থেকে দূরে রয়েছেন ফারহান। তবে সূত্রের খবর, শাহরুখ খানের সঙ্গে একটি চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে ‘মেয় হু না’ পরিচালকের। সূত্রের খবর, ‘মেয় হুঁ না ধাঁচের একটি মাল্টি জঁর চিত্রনাট্য নিয়ে কাজ করছেন ফারহা। সেই ছবি শাহরুখই প্রযোজনা করবেন। প্রি-প্রোডাকশন চলছে’। 

শোনা যাচ্ছে, ভূষণ এবং রোহিত শেট্টির সঙ্গে দুটো পৃথক ছবি নিয়ে আলোচনা চলছে ফারহার। 'চুপকে চুপকে ২.০'-র চিত্রনাট্য নাকি লক করে ফেলেছেন ফারহা খান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Sri Lanka Women বনাম West Indies Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? NZ vs PNG: ট্রেন্ট বোল্টের শেষ T20 WC ম্যাচের পরে আবেগে ভাসলেন কেন উইলিয়ামসন মার্কিন NSA-র সঙ্গে বৈঠকে ডোভাল, কথা প্রতিরক্ষা-মহাকাশ ক্ষেত্রে যৌথ উদ্যোগ নিয়ে উঠছে ‘পরকীয়া’র অভিযোগ! অনির্বাণ বিয়ে ভাঙা ঘোষণা করতেই কী বলছেন ‘কথা’ সুস্মিতা আয়কর কমানো হতে পারে এই বাজেটেই! কাদের কাদের লাভ হবে? মধ্যবিত্তের বাড়বে সেভিংস হাতে হাতকড়া, তোলা হল বিমানে, পান্নুন খুনের চেষ্টায় ধৃত নিখিলের ভিডিয়ো প্রকাশ্যে ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নং প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

T20 WC 2024

ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.