বাংলা নিউজ > বায়োস্কোপ > Farhan-Dil Chahta Hai: 'কিছু জায়গা বড্ড...'-দিল চাহতা হ্যায়-র সেই আইকনিক লোকেশনে ফিরলেন ফারহান, আসবে নাকি সিক্যুয়েল?

Farhan-Dil Chahta Hai: 'কিছু জায়গা বড্ড...'-দিল চাহতা হ্যায়-র সেই আইকনিক লোকেশনে ফিরলেন ফারহান, আসবে নাকি সিক্যুয়েল?

দিল চাহতা হ্যায়র শুটিং লোকেশনে ফিরেই নস্টালজিয়ায় ভাসলেন ফারহান

Farhan Akhtar-Dil Chahta Hai: আমির খান, সইফ আলি খান, অক্ষয় খান্না, প্রীতি জিন্টা প্রমুখ অভিনীত দিল চাহতা হ্যায় মুক্তি পাওয়ার পর দেখতে দেখতে ২২ বছর কেটে গেল। এত বছর পর আবার সেই জায়গায় ফিরে গেলেন ফারহান আখতার।

ফারহান আখতার পরিচালিত বন্ধুত্ব, প্রেমের গল্পের দিল চাহতা হ্যায় মুক্তি পাওয়ার দেখতে দেখতে বাইশ বছর কেটে গেল। ছবিটার শুটিং হয়েছিল গোয়ায়। কিন্তু এত বছর কেটে গেলেও ফারহান আখতার আর কখনই গোয়ার সেই জায়গায় ফেরত যাননি। এবার প্রায় ২৩ বছর পর সেখানে ফিরে গেলেন। চাপোরা ফোর্ট থেকে এদিন ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ভাসলেন পরিচালক।

গোয়ার চাপোরা ফোর্টে ফারহান

শেষ ২৩ বছর আগে ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন গোয়ার চাপোরা দুর্গে। মাঝে দুই দশকের বেশি সময় কেটে গিয়েছে, কিন্তু সেখানে আর কখনই যাওয়া হয়নি তাঁর। এবার ২৩ বছর পর সেখানে ফিরে গিয়ে নস্টালজিয়ায় ভাসলেন তিনি। এমনকি এখান থেকে একটি ছবিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। ফারহান আখতারকে এই চাপোরা দুর্গে পরিচালক সুজাত সওদাগরের সঙ্গে বসে থাকতে দেখা জয় ছবিতে। ফারহানের পরনে এদিন একটি গ্রে রঙের টিশার্ট ছিল। সোজা জিন্স, জ্যাকেট এবং জুতো। সুজাতকে অবশ্য ক্যাজুয়াল পোশাকেই দেখা গেল এদিন।

আরও পড়ুন: নার্ভাসনেসে ভোগেন সৌরভও! দাদাগিরির মঞ্চে অকপটে বললেন, 'ভয়ে থাকতাম যদি...'

আরও পড়ুন: ‘আমার টাকা, আপনারা বলার কে?’, আর্চিস নিয়ে নেপোটিজমের খোঁচা খেতেই খেপে গেলেন জোয়া আখতার

এই ছবিটি পোস্ট করে এদিন ফারহান আখতার লেখেন, 'এই প্রথম আবার ফিরে গেলাম চাপোরা দুর্গে সেই যবে আকাশ, সমীর এবং সিড এখানে বসে নিজেদের জীবন নিয়ে কথা বলছিল আর আমরা সেটার শুট করি তারপর। সেটা প্রায় ২৩ বছর আগের ঘটনা। অনেক কিছু বদলে গিয়েছে এর মধ্যে কিন্তু সেই উষ্ণতা, গোয়ার সেই নোনা হাওয়া একই আছে। কিছু জায়গা সত্যি ম্যাজিকাল হয়।'

অনেকেই ফারহান আখতারের এই পোস্টে কমেন্ট করেছেন। তাঁরাও পরিচালকের সঙ্গে নস্টালজিয়ায় ভেসে গিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'দিল চাহতা হ্যায় মুক্তি পাওয়ার ৩০ বছর কেটে গিয়েছে! এটা মনেই হচ্ছে না।' আরেকজন লেখেন, 'নস্টালজিক হয়ে পড়লাম এটা দেখে।'

দিল চাহতা হ্যায় প্রসঙ্গে

এই ছবিতে উঠে এসেছিল কিছু বন্ধু এবং তাঁদের জীবনের কথা। ফারহান আখতার পরিচালিত এই ছবিটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। মুখ্য ভূমিকায় ছিলেন আমির খান, সইফ আলি খান, অক্ষয় খান্না, প্রীতি জিন্টা, সোনালি কুলকার্নি, ডিম্পল কাপাডিয়া, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.