বাংলা নিউজ > বায়োস্কোপ > ফারহানকে 'জি লে জারা' তৈরির বুদ্ধি দিয়েছিলেন আলিয়া! চেয়েছিলেন শ্রদ্ধা, পরিণীতিকে
ফারহানের এই ছবিতে শ্রদ্ধা কাপুর এবং পরিণীতি চোপড়াকে সফরসঙ্গী হিসেবে চেয়েছিলেন আলিয়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফারহানের এই ছবিতে শ্রদ্ধা কাপুর এবং পরিণীতি চোপড়াকে সফরসঙ্গী হিসেবে চেয়েছিলেন আলিয়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ফারহানকে 'জি লে জারা' তৈরির বুদ্ধি দিয়েছিলেন আলিয়া! চেয়েছিলেন শ্রদ্ধা, পরিণীতিকে

  • নিজের নতুন ছবি 'জি লে জারা'-র কথা ঘোষণা করেছেন ফারহান আখতার। তবে জানেন কি কার থেকে এই ছবি তৈরির বুদ্ধি পেয়েছিলেন ফারহান? জবাবটা হলো আলিয়া ভাট।

সবাইকে চমকে দিয়ে এদিন নিজের নতুন ছবি 'জি লে জারা'-র কথা ঘোষণা করেছেন ফারহান আখতার। প্রায় বছর দশেক পর ফের একবার নির্দেশকের আসনে বসতে দেখা যাবে এই বিখ্যাত পরিচালক-অভিনেতাকে। 'দিল চাহতা হ্যায়','জিন্দেগি না মিলেগি দোবারা'-র পর ফের একবার 'রোড ট্রিপ' ছবি পেতে চলেছে বলিউড। তবে আমির-হৃত্বিকদের মতো এই 'সফর' কোনও 'বয়েজ আউট ' হচ্ছে না। এবারের অ্যাডভেঞ্চারের স্টিয়ারিং ধরা থাকবে মেয়েদের হাতে। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভাট-কে।

স্বাভাবিকভাবেই এই ছবির ঘোষণায় দারুণ খুশি দর্শক। একে রোড ট্রিপের সিনেমা, তার ওপর প্রিয়াঙ্কা, আলিয়ারা মতো এতো বড় নায়িকারা প্রথমবার একসঙ্গে।পাশাপাশি ফাউ হিসেবে আরও একবার পর্দায় দেখা যাবে 'ফারহান-ম্যাজিক'। তবে জানেন কি কার থেকে এই ছবি তৈরির বুদ্ধি পেয়েছিলেন ফারহান? জবাবটা হলো আলিয়া ভাট। ২০১৫ সালে 'বেশরম' ছবি উপলক্ষে হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকার দেওয়াকালীন আলিয়া জানিয়েছিলেন তাঁর বড় ইচ্ছে 'দিল চাহতা হ্যায়' ছবির সিক্যুয়েলে কাজ করার। তবে এক্ষেত্রে সেটা তিন বান্ধবীর গল্প হলে বেশ হয়। অর্থাৎ 'গার্লজ রোড ট্রিপ'। আরও জানিয়েছিলেন এরকম হলে ছবিতে সফরসঙ্গী হিসেবে পাশে শ্রদ্ধা কাপুর এবং পরিণীতি চোপড়াকেই চাইবেন তিনি। বক্তব্য শেষে তাঁর সংযোজন ছিল, 'ভাবছি ফারহানকে ফোন করে ব্যাপারটা বলব কি না?'

পরে হিন্দুস্তান টাইমস-কে এক সাক্ষাৎকার দেওয়ার ফাঁকে গল্প আড্ডায় ফারহান জানতে পারেন এ কথা। প্রথমে হেসে উড়িয়ে দিলেও সাক্ষাৎকার শেষে জানিয়েছিলেন 'আইডিয়াটা মোটেও মন্দ নয়। মাথা থেকে যাচ্ছেই না। একটা কিছু করলে কিন্তু বেশ হয়। ভেবে দেখতে হবে'। আরও পরে অন্য আরও এক সাক্ষাৎকারে হিন্দুস্তান টাইমস-কেই ফারহান জানিয়েছিলেন 'কাপুর অ্যান্ড সনস' ছবির প্রিমিয়ারে আলিয়ার সঙ্গে এই ছবির ব্যাপারে আলোচনাও করেন। জানিয়েছিলেন, আলিয়ার দেওয়া ওই 'সাজেশন ' থেকেই তিনটি মেয়েকে কেন্দ্রে রেখে একটা গার্লস ট্রিপ মার্কা ছবির পরিকল্পনা করছেন।তবে মজা করে জানিয়েছিলেন 'আইডিয়া' পেলেও আলিয়া ওই ছবির স্রেফ দর্শক হিসেবেই থেকে যাবেন। অভিনেত্রী হিসেবে তাঁকে সুযোগ দেওয়া হবে না। পরিচালকের মুখে সেকথা শুনে অবশ্য বেদম খেপে গেছিলেন আলিয়া। এবার 'জি লে জারা'-র অন্যতম কেন্দ্রীয় চরিত্রে আলিয়া থাকলেও তাঁর সফরসঙ্গী হিসেবে তিনি পাচ্ছেন না শ্রদ্ধা কিংবা পরিনীতিকে। তার বদলে পাশে থাকছেন ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কা।

বন্ধ করুন