বাংলা নিউজ > বায়োস্কোপ > Filmfare OTT Awards 2023: সেরা অভিনেত্রী আলিয়া, প্রসেনজিৎ-এর ‘জুবিলি’ নজর কাড়ল

Filmfare OTT Awards 2023: সেরা অভিনেত্রী আলিয়া, প্রসেনজিৎ-এর ‘জুবিলি’ নজর কাড়ল

সেরা অভিনেত্রী আলিয়া, আর কারা সম্মানিত? 

Filmfare OTT Awards 2023: ডার্লিংস ছবির জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন আলিয়া। সেরা অভিনেতার সম্মান গেল মনোজ বাজপেয়ীর ঝুলিতে। কোন ছবির জন্য জানেন? 

থিয়েটারের পাশাপাশি এখন ওটিটি-র রমরমা। ওটিটির কদর দর্শকমহলে বাড়ছে, সুতরাং ওটিটি-র জন্য এখন রয়েছে একগুচ্ছ পুরস্কারের আসর। ফিল্মফেয়ারের মতো জনপ্রিয় সংস্থার তরফেও পৃথকভাবে আয়োজন করা হচ্ছে ওটিটি অ্যাওয়ার্ডস। রবিবার রাতে ফিল্মফেয়ার ওটিটি-র বর্ণাঢ্য আসরে দেখা মিলল বলিউডের প্রথম সারির একগুচ্ছ তারকার।

রেড কার্পেটে নজর কাড়লেন আলিয়া ভাট, সোনম কাপুররা। পুরস্কারের দৌড়ে বাজিমাত করল মনোজ বাজপায়ি-র ‘সিরফ এক বন্দা কাফি হ্য়ায়’, সম্মানিত আলিয়া ভাটও। ‘ডার্লিংস’-এর জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন রণবীর ঘরণী। প্রসেনজিৎ অভিনীত ‘জুবিলি’ সিরিজের জন্য সেরা পরিচালকের সম্মান পেলেন বিক্রম আদিত্য মোটওয়ানি। অন্যদের পিছনে ফেলে সেরা সিরিজ হনসল মেহতার ‘স্কুপ’। এই সিরিজেও বাঙালি ক্রাইম জার্নালিস্টের চরিত্রে নজর কেড়েছেন বুম্বাদা। সিরিজের লিডিং লেডি করিশ্মা তন্না সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী হয়েছেন। 

এক নজরে বিজয়ীদের তালিকা-

সেরা সিরিজ- স্কুপ

ট্রায়াল বাই ফায়ার (সমালোচকদের বিচারে)

সেরা পরিচালক- বিক্রম আদিত্য মোটওয়ানি,জুবিলি

রণদীপ ঝা, কোহরা (সমালোচকদের বিচারে)

সেরা অভিনেতা (সিরিজ, ড্রামা)- সুবিন্দর ভিকি (কোহরা)

বিজয় বর্মা, দাহাড় (সমালোচকদের বিচারে)

সেরা অভিনেত্রী (সিরিজ, ড্রামা)- রাজশ্রী দেশপাণ্ডে, ট্রায়াল বাই ফায়ার

সমালোচকদের বিচারে- করিশ্মা তন্না (স্কুপ), সোনাক্ষী সিনহা (দাহাড়)

সেরা সহ-অভিনেতা- বরুণ সোবতি (কোহরা)

সেরা সহ-অভিনেত্রী- তিলোত্তমা সোম (দিল্লি ক্রাইম সিজন ২)

সেরা ছবি, ওয়েব ওরিজিন্যাল- সিরফ এক বন্দা কাফি হ্য়ায়

সেরা পরিচালক, ওয়েব ওরিজিন্যাল- অপূর্ব সিং কারকি (সিরফ এক বন্দা কাফি হ্য়ায়)

সেরা অভিনেতা, ওয়েব ওরিজিন্যাল- মনোজ বাজপেয়ী (সিরফ এক বন্দা কাফি হ্য়ায়)

সমালোচকদের বিচারে, রাজ কুমার রাও (মণিকা ও মাই ডার্লিং)

সেরা অভিনেত্রী, ওয়েব ওরিজিন্যাল- আলিয়া ভাট (ডার্লিংস)

সমালোচকদের বিচারে, শর্মিলা ঠাকুর (গুলমহর) ও সানিয়া মালহোত্রা (কাঁঠাল)

ফিল্মফেয়ারের লাল গালিচার সৌন্দর্য আরও বাড়াল সোনমের লুক। নীল রঙা কাঁধখোলা গাউনে দ্যুতি ছড়ালেন বলিউডের এই নতুন মা। সঙ্গে পায়ে কালো হাইবুট হিলস এবং কালো গ্লাভস। পিছিয়ে থাকলেন না আলিয়া ভাটও।

 

 

 

কালো রঙের শরীর চাপা পোশাকে দেখা মিলল রাহা-জননীর। হাই-নেক এই পোশাকের এক কাঁধ কাটা, অন্যদিকে লং স্লিভস মাটি ছুঁয়েছে। আলিয়ার এই লুক দেখে অনেকেই অবশ্য দীপিকা-র কপি বলে অভিযোগ করেছে। 

এছাড়াও মনোজ বাজপেয়ী, মানুষী ছিল্লার, শ্রুতি হাসান, রাধিকা মদন, রাজকুমার রাও, দিয়া মির্জারা হাজির ছিলেন এদিনের পুরস্কারের আসরে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী? কীভাবে খসে গেল মানুষের লেজ? প্রকাশ্যে আড়াই কোটি বছর আগের ঘটনা জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.