বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparna Sen-Anjan Dutt: প্রেমে ডুবে অপর্ণা-অঞ্জন! ফ্রেমবন্দি হতেই একে অপরকে বললেন 'এই রাত তোমার আমার'

Aparna Sen-Anjan Dutt: প্রেমে ডুবে অপর্ণা-অঞ্জন! ফ্রেমবন্দি হতেই একে অপরকে বললেন 'এই রাত তোমার আমার'

'এই রাত তোমার আমার' বলছেন অঞ্জন-অপর্ণা

পরমব্রতর ‘এই রাত তোমার আমার’ ছবিতেই প্রথমবারের জন্য দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন অপর্ণা-অঞ্জন। এই ছবির গল্প লিখেছেন চিরঞ্জিৎ বরদলুই। পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে মিলে গল্প লিখেছেন তিনি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবিতে উঠে আসবে এক রাতের গল্প।

'এই রাত তোমার আমার', একথা শুনলেই যেকোনও বাঙালির মনে পড়ে সুচিত্রা সেনের কথা। ১৯৬৯-এর 'দ্বীপ জ্বেলে যাই' ছবির সেই বিখ্যাত গান। যেটা গেয়েছিলেন কিংবদন্তি শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়। তবে এবার সুচিত্রা নন 'এই রাত তোমার আমার' বলছেন টলি পাড়ার অন্য কোনও জুটি। আর এরাঁ হলেন অপর্ণা সেন আর অঞ্জন দত্ত।

হ্যাঁ, প্রেমে পড়েছেন অপর্ণা-অঞ্জন। তবে রিয়েলে নয়, রিলে। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে নতুন ছবি, নাম ‘এই রাত তোমার আমার’। হইচই স্টুডিয়োজ-এর হাত ধরে আসছে এই ছবি। শুক্রবারই সামনে এসেছে ছবিতে অঞ্জন দত্ত-অপর্ণা সেনের ফার্স্ট লুক। যেখানে অঞ্জন দত্ত ও অপর্ণা সেন দুজনকেই বেশ বর্ষীয়ান হিসাবেই তুলে ধরা হয়েছে। ছবিতে অঞ্জন-অপর্ণা দুজনের চুলের বেশিরভাগটাই পাকা, তাঁদের গায়ে জামার উপরে গলানো রয়েছে সোয়েটার। আর তাতে অনুমান শীতকালে পটভূমিকাতেই গল্প বুনবেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।

শেষবার কৌশক গঙ্গোপাধ্যায় পরিচালিত 'পালান' ছবিতে দেখা গিয়েছে অঞ্জন দত্তকে।  তবে সেই ছবিতে অঞ্জন দত্তের বিপরীতে ছিলেন মমতা শঙ্কর। আর এবার অপর্ণা সেনের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ছবিতে অঞ্জন-অপর্ণাকে দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। জানা যাচ্ছে, দাম্পত্যের টানাপোড়েনের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবির গল্প। প্রসঙ্গত, পরমব্রতর ‘এই রাত তোমার আমার’ ছবিতেই প্রথমবারের জন্য দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন তাঁরা। এই ছবির গল্প লিখেছেন চিরঞ্জিৎ বরদলুই। পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে মিলে গল্প লিখেছেন তিনি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

জানা যাচ্ছে, এই ছবিতে উঠে আসবে এক রাতের গল্প। যেখানে ৩০ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন এক রাতের সন্ধিক্ষণে এসে দাঁড়াবে। ভালোবাসা আর আক্ষেপের মিশেলে গল্প বলবেন পরমব্রত।

প্রসঙ্গত এর আগে মৃণাল সেনের 'একদিন অচানক' ও ‘মহাপৃথিবী’ ছবিতে অভিনয় করেছিলেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। তবে তাঁদের জুটি হিসাবে দেখা যায়নি। এর ২৭ বছর পর সৃজিত মুখোপাধ্যায়ের 'এক যে ছিল রাজা'তে আইনজীবীর ভূমিকায় দেখা গিয়েছিল এই দুই তারকাকে। তবে সেখানেও তাঁরা জুটি ছিলেন না। তবে এবার সেটাই ঘটাতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না ভোটষষ্ঠীতে ধরনায় বসলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, প্রাক্তন বিচারপতি সরাসরি পথে ‘মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ‘লুঙ্গি ব্রিগেড’ পুরো শক্তি নিয়ে…’ ভিডিয়ো পোস্ট বিজেপির 'এরকম করবেন না', নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল রাঘব-পরিণীতি দুবাইতে চুপি চুপি দেখা, পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন বাদশা ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.