বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ফিরল রচনা, প্রাণ পেল দিদি নম্বর ১! ‘নিজের জায়গায় এসেছি’ চোখে জল, মুখে হাসি রচনার
আজ থেকেই থাকছেন রচনা, উৎসবের মেজাজ সেটে।
আজ থেকেই থাকছেন রচনা, উৎসবের মেজাজ সেটে।

Didi No 1: ফিরল রচনা, প্রাণ পেল দিদি নম্বর ১! ‘নিজের জায়গায় এসেছি’ চোখে জল, মুখে হাসি রচনার

  • সেটে ফিরলেন দিদি। রচনাকে পেয়ে খুশির জোয়ার গোটা সেটে। 

সপ্তাহখানেক পর ‘দিদি নম্বর ১’র সেটে রচনা বন্দ্যোপাধ্যায়। শ্যুট গত সপ্তাহের শেষে হয়ে গেলেও আজ টেলিকাস্ট হবে সেই এপিসোড। অর্থাৎ আজকে থেকে আবারও দর্শক দেখতে পারবেন তাঁদের পছন্দের দিদিকে! চলতি মাসেই পিতৃবিয়োগ হয় রচনার। বাবার হঠাৎ চলে যাওয়া সামলে উঠতে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। সেই সময় শো-র সঞ্চালনার দায়িত্বভার সামলেছিলেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস। 

বাবার সমস্ত পরলৌকিক কাজ সামলে ফিরেছেন রচনা। আপাতত ‘দিদি নম্বর ১’এ চলছে পিকনিক পর্ব। আউটডোরে চলছে শ্যুট। জি বাংলার তরফে একটি BDS (বিহাইন্ড দ্য সিন) ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর তাতে দেখা যাচ্ছে শো শুরুর আগে সেট আপে ব্যস্ত ক্রু-র সদস্যরা। সঙ্গে সকলেই অপেক্ষা করে রয়েছেন রচনার জন্য-- ‘দিদি নিজের শো-তে ফিরছে’।

জি টিভির এই গেম শো-র সাথে যুক্ত রয়েছেন রচনা বিগত ১১ বছর ধরে। বর্তমানে সেভাবে আর বড় পরদায় কাজ করতে দেখা যায় না অভিনেত্রীকে। বরং, টেলিভিশনেই মন দিয়েছেন বেশি। রচনা আর দিদি নম্বর ১ একে-অপরকে ছাড়া জমে না আর! সম্প্রতি নিজের ক্লোদিং চেনও শুরু করেছেন। রচনার ডিজাইনার শাড়ির কালেকশনের তারিফ সর্বত্র। 

সেটে ফিরেই লাইভ করে রচনা জানিয়ে দিয়েছিলেন, ‘দ্য শো মাস্ট গো অন’। বাবার চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে হয়তো আরও কিছুটা সময় লাগবে। তবে, সেটে দিদি যে নতুন এনর্জি নিয়ে আসবেন তা এক কথায় মেনে নিলেন প্রত্যেক ক্রু।

বন্ধ করুন