বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Trailer Reaction: এক ঘণ্টায় ২৬ লক্ষ মানুষ দেখল ‘পাঠান’-এর ট্রেলার, ‘পুরো পয়সা উসুল’ বলছে শাহরুখ ভক্তরা

Pathaan Trailer Reaction: এক ঘণ্টায় ২৬ লক্ষ মানুষ দেখল ‘পাঠান’-এর ট্রেলার, ‘পুরো পয়সা উসুল’ বলছে শাহরুখ ভক্তরা

প্রকাশ্যে পাঠান-এর ট্রেলার

Pathaan Trailer Reaction: 'বনবাস' কাটিয়ে ফিরছেন ‘পাঠান’ শাহরুখ খান। দু-হাত খুলে তাঁকে স্বাগত জানালো নেটপাড়া। ট্রেন্ডিং ‘পাঠান’-এর ট্রেলার। 

আক্ষরিক অর্থেই 'বনবাস' কাটিয়ে ফিরছেন ‘পাঠান’ শাহরুখ খান। চার বছর এক মাস চার দিন পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন বলিউড বাদশা! ‘পাঠান’ নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গে। ‘জিরো’র ব্যর্থতা তুড়ি মেরে উড়িয়ে ফের স্বমহিমায় ফিরবেন কিং খান, প্রার্থনা শাহরুখ-প্রেমীদের। আর ‘পাঠান’ নিয়ে দর্শকদের উত্তেজনা ঠিক কোন পর্যায় তা বলে দিল ছবির ট্রেলার। মঙ্গলবার সকাল ১১টায় মুক্তি পেয়েছে শাহরুখ খানের এই ছবির প্রথম ঝলক। আর শুরুতেই বাজিমাত করলেন এসআরকে। মাত্র এক ঘন্টা এই ছবির ট্রেলারের ভিউ সংখ্যা ২৬ লক্ষ পার করেছে। মিনিটে মিনিটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সেই সংখ্যা। 

অ্যাকশনে ভরপুর এই ছবিতে শাহরুখ ছাড়াও লিড রোলে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রহাম। ছবি পরিচালনায় ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। আড়াই মিনিটের এই ট্রেলার জুড়ে একের পর এক মারকাটারি অ্যাকশন এবং সংলাপ। 

সন্ত্রাসবাদী জনের নিশানায় ভারত। 'রেড ফ্ল্যাগ' জারি হতেই দেশকে রক্ষা করতে ‘পাঠান’-এর স্মরণাপন্ন ডিম্পল কাপাডিয়া। ‘বনবাস’ কাটিয়ে পাঠান ফিরল নিজ মেজাজে। এই ছবিতে গুপ্তচরের ভূমিকায় রয়েছেন শাহরুখ, যে দেশের জন্য জীবন দিতেও পারে আর নিতেই পারে।

‘দেশ তোমার জন্য কী করেছে সেটা একজন সেনাকর্মী ভাবে না, বরং সে দেশের জন্য কী করতে পারবে সেটাই তাঁর একমাত্র লক্ষ্য’- শাহরুখের মুখে পাঠান ছবির এই সংলাপ ইতিমধ্যেই ভাইরাল।

আরও পড়ুন- 'সব ধর্মের আলাদা সেন্সর বোর্ড থাকা উচিত', পাঠান বিতর্কে বিদ্রুপ জাভেদ আখতারের

গত কয়েকদিন ধরে ‘বিকিনি বিতর্কে’ জেরবার শাহরুখ খান ও দীপিকা পাডুকোন। থিয়েটারে ভাঙচুর, বিক্ষোভ থেকে রাস্তায় শাহরুখ-দীপিকার কুশপুতুল পোড়ানো সবই চলেছে। কিন্তু তাতে কুছ পরোয়া নেই শাহরুখ ভক্তদের। এই ছবির ট্রেলার দেখে হলিউড ছবির সঙ্গে তুলনা টানছেন অনেক শাহরুখ ভক্ত। অনেকেরই শাহরুখকে দেখে মনে পড়ছে ‘মিশন ইম্পসিবল’-এর টম ক্রুজের কথা।

আরও পড়ুন- ‘দেশের জন্য কী করতে…’, শাহরুখ-জনের ফাটিয়ে অ্য়াকশন, মুক্তি পেল ‘পাঠান’-এর ট্রেলার

শাহরুখ ভক্তরা বলছেন, ‘ব্লকবাস্টার ছবি হতে চলেছে পাঠান’। প্রথম দিন নিঃসন্দেহে পাঠান-এর কালেকশন থাকবে ৫০ কোটির আশেপাশে, অনুমান বক্স অফিস বিশেষজ্ঞদের। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে যশ রাজ ফিল্মসের এই ছবি। 

বন্ধ করুন