বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 37: ‘জওয়ান’ ঝড় সামলে শনিবারে ঘুড়ে দাঁড়াল ‘গদর ২’! ৩৭ দিনেও সানি ম্যাজিকে বুঁদ দর্শক

Gadar 2 Box Office Day 37: ‘জওয়ান’ ঝড় সামলে শনিবারে ঘুড়ে দাঁড়াল ‘গদর ২’! ৩৭ দিনেও সানি ম্যাজিকে বুঁদ দর্শক

গদর ২-এর ৩৭ দিনের আয় কত হল?

পরপর ব্যর্থতার পর ‘গদর ২’ সাফল্যের সপ্তম স্বর্গে পৌঁছে দিয়েছে সানি দেওলকে। দেখা যাচ্ছে, গোটা দেশও যেন বুঁদ হয়ে রয়েছে সানি-ম্যাজিকেই। ৩৭ নম্বর দিনে এসে কত আয় হল ‘গদর ২’-এর।

বাজার পড়ে এসেছে ‘গদর ২’-এর। সানি দেওল ও আমিশা পাটেলের ছবি ১১ অগস্ট মুক্তির পর থেকেই ঝড় তুলে দিয়েছিল বক্স অফিসে। ৪০ কোটি দিয়ে খাতা খুলে অবাক করে দিয়েছিল সকলকে। এই একইদিনে মুক্তি পাওয় ‘ওএমজি ২’ সেভাবে জায়গাই করতে পারেনি। প্রেক্ষাগৃহ থেকে আগেই বিদায় নিয়েছে ‘ওএমজি ২’। এবার হয়তো পালা ‘গদর ২’-এর। 

sacnilk.com-এর রিপোর্ট বলছে শনিবারে ০.৭০ কোটি আয় হয়েছে ছবির। যা ষষ্ঠ সপ্তাহ হিসেবে নেহাত মন্দ নয়।  আরও পড়ুন: ‘সিংঘম এগেইন’-এ অজয়-রণবীর এর সঙ্গে অক্ষয়! রোহিতের ছবি নিয়ে আপডেট দিল সূর্যবংশী

‘গদর ২’-এর বক্স অফিস কালেকশন: 

আপাতত ভারতের বাজার থেকে ‘গদর ২’-এর আয় ৩৭ নম্বর দিনে, সপ্তম শনিবারে ৭০ লাখ। আয়ের সূত্রে, বর্তমানে বলিউডের সর্বাধিক উপার্জিত হিন্দি ছবির তালিকায় এটি রয়েছে ২ নম্বরে। প্রথম স্থান দখলে রেখেছে ‘পাঠান’। তিনে রয়েছে বাহুবলী। যদিও শাহরুখের ‘জওয়ান’ খুব জলদিই হয়তো ‘পাঠান’কে টপকে সর্বাধিক উপার্জিত হিন্দি ছবির তকমাটা নিজের দখলে নিয়ে নেবে। 

পরপর ব্যর্থতার পর ‘গদর ২’ সাফল্যের সপ্তম স্বর্গে পৌঁছে দিয়েছে সানি দেওলকে। শোনা যাচ্ছে, এক ধাক্কায় নিজের পারিশ্রমিক ৫০ কোটি করে দিয়েছেন তিনি। যা নিয়ে ‘আপ কি আদালত’-এ মুখও খোলেন তিনি। ধর্মেন্দ্র পুত্রকে বলতে শোনা যায়, ‘এটা তো প্রযোজক ঠিক করবেন উনি কত টাকা দিতে পারবেন। আমি সেই নিয়ে কিছু বলব না, আমি এইভাব কাজ করি না। আমি সেই ধরণের প্রোজেক্টের অংশ হতে চাই যেখানে আমি কারুর বোঝা হব না।’ আরও পড়ুন: ‘জওয়ান’-এর দাপট বাড়ল শনিবারে, লক্ষ্মীলাভ শাহরুখের, দশম দিনে কত কোটির ব্যবসা হল?

তারা সিং আর সাকিনার প্রেমকথা এর আগেও ভালোবাসা পেয়েছে দর্শকদের থেকে। ২০০১ সালে ‘গদর: এক প্রেম কথা’ মুক্তি পেয়েছিল। দেশভাগের প্রেক্ষাপটে বউকে পাকিস্তান থেকে ফিরিয়ে আনতে গিয়েছিল তারা সিং সেই সময়। ২০০১ সালে ‘গদর’ টেক্কা দিয়ে গিয়েছিল আমির খানের ‘লগন’-কে। আর এরপর ২২ বছর পর ২০২৩ সালে সিনেমা হলে এল ‘গদর ২’। এবারে তারা সিং পাকিস্তানে যায় ছেলে চরণজিৎকে দেশে ফেরাতে। যে পড়শি দেশের সেনার হাতে বন্দি ছিল। এবারেও পাক সেনার সঙ্গে হাতুড়ি হাতে নিয়ে একা হাতে লড়ে গিয়েছে তারা সিং। যা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে দর্শকরাও সিনেমা হলে। 

এদিকে, শাহরুখ খানের ‘জওয়ান’ শনিবারে বক্স অফিস থেকে সংগ্রহ করেছে ৩১.৫০ কোটির। দশ দিনে অ্যাটলির অ্যাকশন ড্রামার আয় ৪৪০.৪৮ কোটি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.