বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan-Manish Malhotra: পরনে ঝলমলে লেহেঙ্গা, মণীশের হাতে হাত রেখে মোনাকোয় এক অনুষ্ঠানে নাচলেন গৌরী

Gauri Khan-Manish Malhotra: পরনে ঝলমলে লেহেঙ্গা, মণীশের হাতে হাত রেখে মোনাকোয় এক অনুষ্ঠানে নাচলেন গৌরী

গৌরী-মণঈশের নাচের ভিডিয়ো ভাইরাল

Gauri Khan-Manish Malhotra: সম্প্রতি মোনাকোতে একটি বিয়ে বাড়িতে একে অপরের হাতে হাত রেখে নেচেছেন গৌরী খান ও ডিজাইনার মণীশ মালহোত্রা। ফ্যাশন ডিজাইনার রবিবার তাঁর ইনস্টাগ্রামে নাচের পারফরম্যান্সের ঝলক শেয়ার করেছেন।

কিছুদিন আগেই ইউরোপের মোনাকোয় এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। এই পার্টিতে হাজির ছিলেন মনীশ মালহোত্রা, করণ জোহর, শ্বেতা বচ্চন, ঋদ্ধিমা কাপুর সাহানি, করিশ্মা কাপুর সহ বলিউডের আরও অনেক নামীদামী ব্যক্তিত্ব।

সম্প্রতি মণীশ নেটমাধ্যমের বিয়ের অনুষ্ঠান থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে গৌরীকে মণীশের সঙ্গে মঞ্চে নাচের পারফরম্যান্স করতে দেখা গিয়েছে। ভিডিয়ো শেয়ার করে মণীশ লেখেন, ‘বেশ মজাদার সময় ছিল, গৌরী তোমাকে বিশেষ দেখাচ্ছিল।’ কালো শেরওয়ানি পরে দেখা মিলেছে মণীশের। গৌরীর সঙ্গে হাতে হাত মিলিয়ে রোম্যান্টিক গানে নাচ করছেন তিনি। রুপোলি রঙের লেহেঙ্গায় লাস্যময়ী দেখাচ্ছে গৌরীকে।

আরও পড়ুন: 'শুধরে যাও, নয়তো শুধরে দেব..', হুমকি হিন্দুস্তানি ভাউয়ের, পালটা মুখ খুললেন উরফিও

গৃহসজ্জার দুনিয়ায় উজ্জ্বল নাম গৌরী খান। বিশ্বের প্রথম সারিতে থাকা ধনকুবের থেকে শুরু করে টিনসেল টাউনে একাধিক তাবড় তাবড় তারকাদের গৃহসজ্জার পিছনে হাত রয়েছে তাঁর। ইউটিউবে ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামে একটি শো পরিচালনা করেন গৌরী। গত ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছে এই শো।

গৌরীর অপর একটি পরিচয়ও রয়েছে। বলিউডের বাদশা শাহরুখ খানের স্ত্রী তিনি। ১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। শাহরুখের মাত্রাতিরিক্ত পজেসিভ আচরনের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। কিন্তু গৌরীর মন আবারও জিতে নেন শাহরুখ। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ এবং গৌরী।

১৯৯৭ সালে তাঁদের বড় ছেলে আরিয়ানের জন্ম হয়। ২০০০ সালে মেয়ে সুহানার জন্ম। ২০১৩ সালে সবচেয়ে ছোট ছেলে আব্রাম আসে তাঁদের কোল আলো করে। মেয়ে সুহানা, জোয়া আখতারের ‘দ্য আর্চিস’য়ের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করতে প্রস্তুত।

শাহরুখ যেমন বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, অন্যদিকে দেশের অন্যতম দামি অন্দরসজ্জা শিল্পী গৌরী খান। প্রায় ৩০ বছরের দাম্পত্য জীবন তাঁদের। ছবির দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও শাহরুখের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনী প্রচারে দেখা মেলে গৌরীর।

বন্ধ করুন