বাংলা নিউজ > বায়োস্কোপ > Geeta LL.B Slot Details: ২০ নভেম্বর থেকে শুরু গীতা LL.B-র সম্প্রচার, আচমকা বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা!

Geeta LL.B Slot Details: ২০ নভেম্বর থেকে শুরু গীতা LL.B-র সম্প্রচার, আচমকা বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা!

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জায়গা নিচ্ছে গীতা এলএলবি 

Geeta LL.B Slot Details: মাত্র আট মাসেই বন্ধ হচ্ছে কমলা ও মানিকের মিষ্টি দাম্পত্যের গল্প। সেই জায়গা দখল করবে গীতা এলএলবি। হতাশ কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ভক্তরা। 

কথায় আছে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ! কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হচ্ছে সে কথা আগেই জানা গিয়েছে, এবার স্টার জলসা কর্তৃপক্ষও সেই জল্পনায় কার্যত সিলমোহর দিয়ে দিল। শেষ হয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর সফর। শুক্রবার থেকে জলসার পর্দায় সম্প্রচার শুরু হয়েছে ‘তুমি আশেপাশে থাকলে’র। আর এই দিনই নিজেদের আসন্ন মেগা গীতা এলএলবি-র সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দিল চ্যানেল। আরও পড়ুন-টিআরপি তলানিতে, ৮ মাসেই বন্ধ হচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ? মুখ খুললেন সুকৃত

শেষ হচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ

জল্পনা মিলিয়েই সন্ধ্যা ৬.৩০-টার স্লটে আসছে হিয়া মুখোপাধ্যায়ের এই মেগা। নতুন প্রতিদ্বন্দ্বী পাচ্ছে শিমূল। ‘কার কাছে কই মনের কথা’র কাছে লাগাতার হেরে মাত্র ৮ মাসেই বিদায় নিচ্ছে কমলা ও পৃথ্বীরাজ। এখনও পর্যন্ত চ্যানেলের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি, তবে টেলিপাড়া সূত্রের খবর স্লট বদল হচ্ছে না অয়ন্যা-সুকৃত অভিনীত মেগার। মানিক ও কমলার মিষ্টি দাম্পত্যের গল্পে পূর্ণছেদ পড়ছে! ১১ই নভেম্বরই নাকি শেষ শ্যুটিং সারবেন তাঁরা। ১৯ তারিখ শেষ এপিসোডের সম্প্রচার। অর্থাৎ নভেম্বরের তৃতীয় সপ্তাহেই বিদায় নিচ্ছে এই পিরিয়ড ড্রামা।

গীতার ভূমিকায় কামব্যাক হিয়ার

‘গীতা এলএলবি’ হয়ে ছোটপর্দায় ফিরছেন হিয়া মুখোপাধ্যায়। এর আগে সান বাংলার ‘নয়নতারা’তে দর্শক দেখেছে হিয়াকে। এবার পুরোদস্তুর কমেডি ঘরানার মেগাতে নামভূমিকায় অভিনেত্রী। খবর এই মেগায় হিয়ার নায়ক হবেন নবাগত কুণাল শীল।

কেমন হবে গীতা LL.B-র গল্প?

মধ্যবিত্ত যৌথ পরিবারের গল্প উঠে আসবে স্নেহাশিস চক্রবর্তীর এই মেগায়। পরিবার অন্ত প্রাণ গীতা, সবার জন্য নিজেকে উজার করে দেয় সে। প্রতি মুহূর্তে জীবনযুদ্ধের মুখোমুখি সে, অথচ সবকাজে সে পারফেক্ট এমনটা নয়। উকিল গীতা কেমনভাবে নিজের সমস্যাগুলোর সম্মুখীন হয়ে বিরাট বড় আইনজীবী হওয়ার স্বপ্নপূরণ করবে, সেই নিয়েই এগোবে গল্প।

প্রোমোয় কী উঠে এল?

প্রোমোর শুরুতে দেখা গেল নিম্নবিত্ত মধ্যবিত্ত বাড়ির মধ্যমণি গীতা। অথচ যে-কাজেই হাত দেয় সে শুরুতেই তা ভণ্ডুল হয়ে যায়। সকালে উঠে কোর্ট চত্বরে যেতে তৈরি হচ্ছে গীত। ঠাকুরের কাছে তাঁর একটাই প্রার্থনা আজ যেন কোনও নতুন কেস কপালে জুটে যায়! অথচ বাড়ির সকলের আবদারে জেরবার সে। প্রাতঃক্রিয়া করতে বসে কেউ বলছে, ‘আজ ইশবগুলটা আনিস গীতা’। তো অন্য কারুর নির্দেশ, ‘আজ লাইটের বিলটা দিয়ে দিস’। 

অথচ গীতার কালো কোর্টের পকেট ফুটো, চটি সেফটিপিন দিয়ে আটকানো আর স্কুটির চাকাও পাংচার! আর সবশেষে টিফিন বক্সও রাস্তায় উলটে যায়, যাকে বলে ‘পুরো কেস জন্ডিস’। তখনই নতুন মক্কেল হাজির তার সামনে, অপহরণের কেস শুনেই লাফিয়ে উঠে গীতা। আওড়ে নেয় ভারতীয় দণ্ডবিধির নানান সেকশন। পরে জানা যায়, ছাগল চুরি-র মামলা এসেছে তাঁর কাছে। ওমনি রেগে কাঁই উকিল ম্যাডাম। জোর গলায় জানান, 'ছাগল কোথাকার…আমার কাছে ছাগল চুরির কেস! জানিস আমি কে? কোর্টে আমার মুখ চলে, বাইরে হাত দেখবি…',। এই বলেই ঘুষি মারতে উদ্যত হয় গীতা। ব্যাস, সকলে পগাড় পার।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.