বাংলা নিউজ > বায়োস্কোপ > Haami 2 success party: হামি ২ সফল, তাহলে কি আসবে শিবপ্রসাদ-নন্দিতার ছবির সিক্যুয়েল?

Haami 2 success party: হামি ২ সফল, তাহলে কি আসবে শিবপ্রসাদ-নন্দিতার ছবির সিক্যুয়েল?

হামি ২ সাকসেস পার্টি

Haami 2 success party: দুর্দান্ত ২৫ দিন! হামি ২ মুক্তি পাওয়ার পর ২৫ দিন কেটে গিয়েছে। বক্স অফিসে রমরমিয়ে চলছে শিবপ্রসাদ-নন্দিতার জুটির এই ছবি।

৪ বছর বিরতি নিয়ে হামি ফিরে এসেছে বড়পর্দায়। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় হামি। খুদের জন্য তৈরি এই ছবি বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছিল। বলা ভালো এই ছবি সেই বছরের সব থেকে সফল বাংলা বাণিজ্যিক ছবি ছিল। ২০১৮ এর পর ২০২২ সালের শীতের ছুটিতে ফের এই পরিচালকদ্বয় হামি ২ নিয়ে এলেন। আর এই ছবিও ফের দর্শকদের থেকে ভালো সাড়া পাচ্ছে।

হামি ২ -তে দেখা গিয়েছে রিয়েলিটি শোতে শিশুরা যে অংশ নেয় তাদের উপর কী প্রভাব পড়ে। তাঁদের পড়াশোনা, স্বাস্থ্য, সম্পর্ক কতটা ক্ষতিগ্রস্ত হয়। তাদের মা বাবাদের ভূমিকাই বা কী থাকে? পর্দার পিছনের কী কী ঘটে সেটাই হামি ২ -তে ধরা পড়েছে। সঙ্গে দেখা গিয়েছে শিশুদের সরল মনের প্রতিচ্ছবি এবং নিখাদ বন্ধুত্ব। এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ২৫ দিন কেটে গিয়েছে। আর এই ২৫ দিনই ছবিটি বক্স অফিসে রমরমিয়ে চলেছে।

নন্দনে এই ছবির ২৫ দিনের অনুষ্ঠানের সেলিব্রেট করা হয়। আর এদিনের অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন দুই পরিচালক, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায় সহ, গার্গী রায়চৌধুরী, এবং ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা ও অরিত্রিকা চৌধুরী, অর্থাৎ তিন খুদে অভিনেতা। তাঁরা নন্দনে এদিন কেক কেটে বিশেষ মুহূর্ত উদযাপন করেন।

জানা গিয়েছে হামি ২ এর সাফল্যের পর নাকি হামি ৩ আসতে চলেছে। এমন কথাই পরিচালক শিবপ্রসাদ জি ২৪ ঘণ্টাকে জানিয়ে ছিলেন। এবার সেই একই সুর শোনা গেল নন্দিতা রায়ের কথায়। তিনি জানান দর্শকরা হামি ২ এর পর হামি ৩ দেখতে চাইছেন। রনি তাঁরা হয়তো খুব শীঘ্রই প্ল্যান করে হামি ৩ নিয়ে আসবেন।

বন্ধ করুন