বাংলা নিউজ > বায়োস্কোপ > Hansika Motwani: মাতা কি চৌকি অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা, লাল শাড়িতে উজ্জ্বল লুকে হবু কনে হনসিকা

Hansika Motwani: মাতা কি চৌকি অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা, লাল শাড়িতে উজ্জ্বল লুকে হবু কনে হনসিকা

মাতা কি চৌকির উদ্দেশ্যে রওনার পথে হনসিকা

Hansika Motwani: প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু অভিনেত্রী হনসিকা মোতওয়ানির। বিয়ের আগেই মাতা কি চৌকির আয়োজন করেছেন তাঁরা। সেই মতো মঙ্গলবার এই অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা দেন হনসিকা।

আর মাত্র কিছুদিনের অপেক্ষা, দীর্ঘ দিনের প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী হনসিকা মোতওয়ানি। আগামী ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। তাঁদের প্রাক বিয়ের অনুষ্ঠানের মধ্যে মাতা কি চৌকির আয়োজন করেছেন। সেই মতো মঙ্গলবার এই অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা দেন হনসিকা।

এ দিন পাপারাৎজ্জির হাতে লেন্সবন্দি হন হবু কনে। নেটমাধ্যমে হনসিকার সেই ভিডিয়ো হু হু করে ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়ির ভিতর সামনের সিটে বসে অভিনেত্রী। পরনে লাল রঙের ঝলমলে শাড়ি। পাপারাজ্জিরা বিয়ের শুভেচ্ছা জানাতেই পালটা ‘ধন্যবাদ’ জানিয়েছেন হনসিকা।

আরও পড়ুন: আলিয়া থেকে আয়ুষ্মান, কার্তিকের জন্মদিন পার্টিতে চাঁদের হাট, কে কেমন সাজলেন

গত সপ্তাহে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘বিয়ের অনুষ্ঠান শুরু আগে মাতা কি চৌকির পরিকল্পনা করছেন তাঁরা। জয়পুরে বিয়ে হলেও মুম্বইতেই বিয়ের সমস্ত আয়োজন শুরু করতে চেয়েছিলেন হনসিকা। এই কারণেই তিনি আগামী সপ্তাহে মুম্বইয়ের শহরতলিতে মাতা কি চৌকির আয়োজন করে ভক্তিমূলক ভাবে সবকিছু শুরু করতে চান।’ সূত্র মারফত খবর, শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে মাতা কি চৌকির আয়োজন করেছেন।

এই ডিসেম্বর যোধপুরে বসছে হনসিকার রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আপতত জোর কদমে চলছে প্রস্তুতি। ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর অবধি চলবে বিয়ের নানা অনুষ্ঠান। কাছের বন্ধু আর পরিবারকে নিয়ে জয়পুর উড়ে যাবেন দম্পতি। যতদূর খবর বলছে সাতপাক ঘুরবেন ৪ তারিখ বিকেলে। ২ ডিসেম্বর থাকবে সুফি নাইট। আর ৩ তারিখ হবে মেহেন্দি আর সঙ্গীতের অনুষ্ঠান।

পরিবারের জন্য থাকছে একটা স্পেশ্যাল পোলো ম্যাচ। আর চার তারিখ রাতেই ক্যাসিনো থিম আফটার পার্টির আয়োজনও থাকছে। বিয়ের জন্য জয়পুরের মুনডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস ভাড়া করেছেন তাঁরা।

হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়া ব্যবসায়িক অংশীদার। হানসিকার নিজস্ব ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন মনোনীত অংশীদার সোহেল। পেশায় মুম্বই নিবাসী ব্যবসায়ী সোহেল। উল্লেখ্য, হনসিকার বাগদত্তা সোহেলের আগেও একবার বিয়ে হয়েছিল। ২০১৬ সালে সোহেল কাঠুরিয়া প্রথম বিয়ে করেছিলেন রিঙ্কি নামের একটি মেয়েকে। কিন্তু প্রথম বিয়ে বেশিদিন টেকেনি তাঁর। বিচ্ছেদের পরই একে অপরের কাছাকাছি আসেন সোহেল এবং হনসিকা। হবু স্বামীর প্রথম বিবাহের সব অনুষ্ঠানেই প্রায় যোগদান করেছিলেন হানসিকা।

হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে ‘কোই মিল গ্যায়া’ সিনেমাতে কাজ করেছিলেন হনসিকা। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তা পান। কাজ করেছেন বলিউডেও। ‘সাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’, ‘সোন পরী’র মতো ধারাবাহিকেও শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন হনসিকা।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.