বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan Birthday: শাহরুখের জন্মদিনে মন্নতের সামনে উত্তাল ভিড়, ফাটল আতসবাজি, মাঝরাতেই এলেন কিং খান

Shah Rukh Khan Birthday: শাহরুখের জন্মদিনে মন্নতের সামনে উত্তাল ভিড়, ফাটল আতসবাজি, মাঝরাতেই এলেন কিং খান

জন্মদিনে মধ্যরাতেই মন্নতের ব্যালকনিতে এলেন কিং খান।

ঘড়ির কাঁটা ১২টার ঘর পেরনোর কিছু সময় পরেই শাহরুখ খানকে দেখার সাধ পূরণ হয়ে গেল মন্নতের বাইরে দাঁড়িয়ে থাকা জনতার। সঙ্গে কিং খান টুইটও এল। জন্মদিনের শুরুটা মন্দ হয়নি। আরেকবার কি দিনেরবেলা দেখা দেবেন কিং খান?

২ নভেম্বর মানেই উৎসব। আজ যে শাহরুখ খানের জন্মদিন। সেই মানুষটার জন্মদিন, যাকে ভগবানের আসনে বসিয়েছেন একাংশ। যাকে সামনাসামনি দেখতে বা একটু ছুঁতে কয়েকশো কিলোমিটার দূর থেকে ছুটে আসেন অনুরাগীরা। আজ জন্মদিন বলিউডের বাদশার, সবার আদরের কিং খানের।

১ নভেম্বর বুধবার রাত থেকেই ভিড় জমেছিল মন্নতের বাইরে। এমনিতেই এই দুই দিন ভিড় সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হয় মহারাষ্ট্র সরকারকে। সবাই অপেক্ষায় থাকেন কখন আসবেন শাহরুখ বাড়ির বাইরে। হাত নাড়বেন। অপেক্ষমান জনতার উদ্দেশে ছুঁড়ে দেবেন এক-দুটো চুমু।

রাত বারোটা বাজতে না বাজতেই সে সাধ পূরণ করে দিলেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্ট সঙ্গে কালো টি শার্ট, মাথায় কালো টুপি পরে এলেন তিনি মন্নতের ব্যালকনিতে। আর ততক্ষণে আনন্দে মাতাল হয়েছে ভক্তকূল। একের পর এক আতসবাজি ফাটানো চলছে। পোস্টার হাতে চিৎকার করছে কেউ কেউ। হাতে থাকা মুঠোফোনগুলো ব্যস্ত শাহরুখ খানকে ক্যামেরাবন্দি করতে।

শোনা যাচ্ছে, ২ নভেম্বর একটি ধামাকেদার জন্মদিনের পার্টি আয়োজন করেছেন শাহরুখ খান। যার নিমন্ত্রিতের তালিকায় নাম রয়েছে সলমন খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট-সহ বড় বড় তারকাদের।

জন্মদিনের রাতে মন্নতের বাইরে আসা এত অনুরাগীর ভিড় আবেগতাড়িত করেছে অভিনেতাকে। তিনি এক্স (আগের টুইটারে)-এ লেখেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এত রাতেও আমাকে শুভেচ্ছা জানানোর জন্য মন্নতের বাইরে জড়ো হয়েছেন। আমি এখজন নিছক অভিনেতা। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আমি আর কিছু থেকেই পাই না। আপনাদের ভালোবাসার স্বপ্নেই বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে… অন স্ক্রিনেও, অফ স্ক্রিনেও।’

কাজের সূত্রে, ২০২৩ সালে দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান। জিরো-র ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই দুটো সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১০০০ কোটির উপরে। চলতি বছরের শুধু নয়, ভারতের বাজারে বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তালিকায় ১ নম্বরে জওয়ান, আর তিন নম্বরে রয়েছে পাঠান। ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় তাঁর বছরের ৩ নম্বর সিনেমা ডাঙ্কি। যা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অধীরকে 'গো ব্যাক স্লোগান', মেজাজ হারিয়ে ধাক্কা..! যা ঘটল দেখুন ভিডিয়োয় একদিকে ভোট, তার উপর IPL,এই বাজারে কী হাল রচনার দিদি নম্বর ১ আর সৌরভের দাদাগিরি-র ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা আগামিকাল ৩ শুভ যোগে কামদা একাদশী, জেনে নিন পুজো ও ব্রত পারণের সঠিক সময় ২ জায়গায় BJP-র ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় TMC জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল- একনজরে সব তথ্য পরকীয়া ছিল উত্তমের নাতনির, মাঝরাতে পালায় বাড়ি থেকে: নবমিতাকে নিয়ে জবাব ভাস্বরের ভেঙে পড়বেন না, কীভাবে ঘুরে দাঁড়াবেন? পরামর্শ ইউপিএসসিতে সফল ২ বাঙালি কন্যার

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.