বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmila-Rituparna: আসন্ন সিনেমা পুরাতনের অপেক্ষায় ঋতুপর্ণা, শর্মিলা ঠাকুরের জন্মদিনে বিশেষ পোস্ট টলি নায়িকার

Sharmila-Rituparna: আসন্ন সিনেমা পুরাতনের অপেক্ষায় ঋতুপর্ণা, শর্মিলা ঠাকুরের জন্মদিনে বিশেষ পোস্ট টলি নায়িকার

শর্মিলা ঠাকুরের জন্মদিন বিশেষ শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

Happy Birthday Sharmila Tagore: ঋতুপর্ণা সেনগুপ্ত প্রযোজিত ছবির হাত ধরে ফের বাংলা ছবিতে ফিরছেন শর্মিলা ঠাকুর। ছবির পরিচালক সুমন ঘোষ, ছবির নাম 'পুরাতন'। এই ছবিতে শর্মিলা ঠাকুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণাকেও। অভিনেত্রীর ৭৯ বছরের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন টলি নায়িকা।

৭৯ বছরে পা রাখলেন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর। জন্ম ১৯৪৪ সালের ৮ ডিসেম্বর। বিশেষ দিনে মধ্যরাত থেকে শুভেচ্ছায় ভাসছেন বলিউড এবং টলিউডের এই প্রবীণ অভিনেত্রী। ১৯৫৯ সালে ‘অপুর সংসার’ সিনেমার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। তখন থেকেই তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। প্রবীণ অভিনেত্রীর জন্মদিনের বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড থেকে টলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা।

শর্মিলা ঠাকুরের জন্মদিন বিশেষ শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রবীণ অভিনেত্রীর সঙ্গে দুটি অদেখা ছবি পোস্ট করেছেন টলি অভিনেত্রী। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘ভারতীয় সিনেমা সত্যিকারের আইকন শর্মিলা জিকে জন্মদিনের শুভেচ্ছা! অগণিত সুখের মুহূর্তগুলিতে ভরে উঠুক এই বছর। বিশ্ব চলচ্চিত্রে আপনার অবদান অপরিসীম। আমি আমাদের আসন্ন সিনেমা পুরাতনের জন্য অপেক্ষায় আছি। আমি আপনার মতো প্রতিভাবান এবং নিবেদিত ব্যক্তিত্বের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত’। আরও পড়ুন: রকেটের গতিতে ইনস্টাগ্রামে ফলোয়ার্স বাড়ছে তৃপ্তির, কারণ জানলে চমকে উঠবেন

আসলে প্রায় ১৪ বছর পর ফের বাংলা সিনেমায় অভিনয় করবেন শর্মিলা ঠাকুর। ওপার বাংলার পরিচালক সুমন ঘোষের নতুন সিনেমা ‘পুরাতন’-এ অভিনয় করবেন তিনি। এটি প্রযোজনা করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা সিনেমা থেকেই উত্থান শর্মিলার। পরবর্তীকালে দাপিয়ে অভিনয় করেন বলিউডে। একসময় বলিউড থেকে টলিউড সর্বত্র মাতিয়ে রেখেছেন তিনি।

গত ১৪ বছরে একটি সিনেমাতেও অভিনয় করেননি শর্মিলা ঠাকুর। ‘পুরাতন’ ছবিতে শর্মিলা ঠাকুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকেও। ছবিতে থাকছেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ১ সেপ্টেম্বর, ২০২৩ এই ছবির কথা ঘোষণা করা হয়। 'পুরাতন' ছবির চিত্রনাট্যে ফিরবে একটি আবেগঘন মা ও মেয়ের গল্প। যেখানে মিসেস সেনের চরিত্রে অভিনয় করবেন শর্মিলা ঠাকুর, তাঁর মেয়ের চরিত্রে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শর্মিলা ঠাকুরের জামাই-এর ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে।

জানা যাচ্ছে, 'পুরাতন' ছবির সঙ্গীত পরিচালনায় দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। কলকাতা ছাড়াও আরও বেশকিছু জায়গায় এই ছবির শ্যুট হবে। ছবির প্রযোজনা করছে ঋতুপর্ণার ‘ভাবনা আজ ও কাল’। এর আগের শর্মিলা ঠাকুরকে অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘অন্তহীন’ ছবিতে দেখা গিয়ছিল, সেটা ছিল ২০০৯ সাল। 'গুলমোহর'-এর হাত ধরে OTT ডেবিউ করেছেন শর্মিলা ঠাকুর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.