বাংলা নিউজ > বায়োস্কোপ > Harbhajan on Anushka:'কী জানি আদৌ ক্রিকেট বোঝে কিনা...' বউ অভিনেত্রী, তবুও অনুষ্কা-আথিয়াকে নিয়ে কুরুচিকর মন্তব্য হরভজনের

Harbhajan on Anushka:'কী জানি আদৌ ক্রিকেট বোঝে কিনা...' বউ অভিনেত্রী, তবুও অনুষ্কা-আথিয়াকে নিয়ে কুরুচিকর মন্তব্য হরভজনের

অনুষ্কা-আথিয়াকে নিয়ে কুরুচিকর মন্তব্য হরভজনের

Harbhajan Singh on Anushka-Athiya: কমেন্ট্রি বক্সে অনুষ্কা এবং আথিয়া শেট্টিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেছেন হরভজন সিং। ব্যাস তারপরই তাঁর বিরুদ্ধে ক্ষেপে ওঠে নেটিজেনরা।

ভারত বনাম অস্ট্রেলিয়ার হাইভোল্টেজ ফাইনাল ম্যাচ জমে উঠেছে। এদিন বিশ্বকাপের ফাইনাল ম্যাচের কমেন্ট্রি করছেন হরভজন সিং। তবে এদিন তিনি কমেন্ট্রি বক্স থেকে অনুষ্কা শর্মা এবং আথিয়া শেট্টিকে নিয়ে যা মন্তব্য করলেন সেটায় অনেকেই বিরক্ত হয়েছেন।

অনুষ্কা এবং আথিয়াকে নিয়ে কী বললেন হরভজন?

ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচে কমেন্টটর হিসেবে আছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। তিনি এদিন কমেন্ট্রি করার সময় অনুষ্কা এবং আথিয়াকে দেখে বেফাঁস মন্তব্য করে দেন।

খেলার মাঝে যখন ক্যামেরা অনুষ্কা শর্মা এবং আথিয়া শেট্টির দিকে ঘোরানো হয় তখন সেটা নজরে পড়ে হরভজন সিংয়ের। সে দেখেই এই প্রাক্তন ক্রিকেটার বলে ওঠেন, 'হয়তো ছবি নিয়ে কথা বলছে ওরা নাকি ক্রিকেট নিয়ে? অবশ্য জানি না ওরা ক্রিকেটের কতটা বোঝে।' এটা বলার পরই অনেকেই ক্ষেপে গিয়েছেন হরভজন সিংয়ের উপর।

আরও পড়ুন: বিশ্বকাপের ফাইনাল জমজমাট! দেশকে সমর্থন করতে হাজির শাহরুখ-অনুষ্কা-রণবীর সহ কোন বলি তারকারা?

আরও পড়ুন: ফাইনালে অস্ট্রেলিয়ার ফিল্ডিংয়ে স্তম্ভিত মাধবন, উৎকণ্ঠা প্রকাশ করে লিখলেন, 'ওরা যেন সর্বত্র'

কে কী বলছেন?

এক ব্যক্তি এই বিষয়ে টুইট করে লেখেন, 'টিপিক্যাল একেবারে! হরভজন সিং আপনি অত্যন্ত অসভ্য একজন মানুষ। অশ্রদ্ধা বাড়ল। ক্রিকেটার হিসেবে আপনার ইনসিকিউরিটিটা বুঝতে পারছি। কিন্তু এভাবে সহকর্মীদের স্ত্রীদের কে অপমান করে? আপনার থেকে অবশ্য আর কী আশা করা যায়?' কেউ আবার লেখেন, 'আপনার কী দাদা? যা খুশি বলে দেবেন না। ওরা যা নিয়ে কথা বলুক আপনার কী?' 'উনি এমনই মানুষ। ওঁর স্ত্রীকে নিয়ে কেউ এরম কথা বললেও উনি প্রতিবাদ করতেন না' মন্তব্য আরেক ব্যক্তির।

বিশ্বকাপের ফাইনালে অনুষ্কা-আথিয়া

কানাঘুষোয় শোনা যাচ্ছে অনুষ্কা শর্মা নাকি দ্বিতীয়বার সন্তানসম্ভবা। সেই অবস্থায় তিনি সেমি ফাইনালের পর ফাইনালেও মাঠে এসেছেন। এদিন তিনি তাঁর মায়ের সঙ্গে খেলা দেখতে আসেন। তাঁর পাশে এসে বসেন কেএল রাহুলের স্ত্রী এবং অভিনেত্রী আথিয়া শেট্টি। তাঁদের কথাও বলতে দেখা যায়। এটা দেখেই কটাক্ষ করেছেন হরভজন সিং।

ভারত বনাম অস্ট্রেলিয়া

এবারের বিশ্বকাপের ফাইনালে ভারত মুখোমুখি হয় অস্ট্রেলিয়ার। এদিন প্রথম ব্যাট করতে নেমে রোহিতরা ২৪০ রান তোলে। এবার দেখা যাক এই উত্তেজনাপূর্ণ ম্যাচে কত স্কোর করে অস্ট্রেলিয়া।

বায়োস্কোপ খবর

Latest News

৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.