বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dona: ‘ও আয় করবে, আর আমি বসে বসে…’, বছর ১০ আগে ডোনার থেকে আর কী আবদার ছিল সৌরভের?

Sourav-Dona: ‘ও আয় করবে, আর আমি বসে বসে…’, বছর ১০ আগে ডোনার থেকে আর কী আবদার ছিল সৌরভের?

ঋতুপর্ণ-র ঘোষ অ্যান্ড কোম্পানিতে দাম্পত্য নিয়ে খোলাখুলি আড্ডা দিয়েছিলেন সৌরভ-ডোনা।

সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের প্রেম ও বিয়ে বরাবরই চর্চিত। নিজেদের সম্পর্ক নিয়ে তাঁরা খোলামেলা আড্ডা দিয়েছিলেন ঋতুপর্ণর ঘোষ এন্ড কোম্পানি-তে।

স্টার জলসায় ফিরে এসেছে ঘোষ এন্ড কোম্পানি। ঋতুপর্ণ ঘোষ আরও একবার জীবন্ত হয়ে উঠেছেন। সঙ্গে তাঁর সেই বহুল চর্চিত টক শো। যেখানে তারকারা তাঁদের জীবনের নানা কথা খোলসা করেছিলেন বছরকয়েক আগে। আপাতত পুণরায় স্টার জলসায় পুণরায় শেয়ার করা হয়েছে সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়কে নিয়ে এপিসোডটি।

কর্তা-গিন্নি দুজনেই বিখ্যাত নাম। নাচের মঞ্চে ডোনা গঙ্গোপাধ্যায় ও ক্রিকেটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম শোনেননি এমন মানুষ পাওয়া দুষ্কর। ঋতুপর্ণর প্রশ্ন ছিল, ‘সৌরভ যেহেতু অনেক বেশি সফল ক্রিকেটার হিসেবে, নাচের জগতে ডোনার সাফল্য হয়তো অতটাও নয়, এই নিয়ে কি কোনও মন কষাকষি হয়?’ জবাবে ডোনা বলেছিলেন, তিনি জানেন সৌরভ গঙ্গোপাধ্যায় লেজেন্ড। সেই সাফল্য তাঁর কেরিয়ারে তখনও (বছর ১০ আগে) আসেনি। অনেক কিছু পাওয়া বাকি রয়ে গিয়েছে।

আরও পড়ুন: ‘আগামী কয়েক বছরে হাফ সেঞ্চুরি…’, জঙ্গলে শোভন-সোহিনী, হাতে কি ‘ভদকা’? হল ট্রোল

যদিও সৌরভ এসব জটিলতার মধ্যে দিয়ে যাননি। বরং নিজের হিউমার মিশিয়েই জবাব দিয়েছিলেন, ‘আমার কিন্তু রোলটা চেঞ্জ হলে কোনও অসুবিধে নেই। ও আয় করবে, আমি উপভোগ করব। সকালে বিছানায় বসে বসে চা খাব।’

বরের মুখে এমন কথা শুনে হাসি থামাতে পারেননি ডোনা। বলেন, ‘সকালের চা-টা কিন্তু ওই বানায়। আমি মেয়েকে নিয়ে স্কুলে যাই।’

আরও পড়ুন: ‘বিদেশে যদি ওয়েডিং রিং পরে, তাহলে এখানে শাঁখা-পলা পরতে অসুবিধে কোথায়’, প্রশ্ন তুললেন মমতা শঙ্কর

বাড়ির কাওকে না জানিয়েই, লুকিয়ে রেজিস্ট্রি করেছিলেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়। কিন্তু শোনা যায়, ভালোবাসার বিয়েতে নাকি মাঝে এসেছিল গ্রহণ। অভিনেত্রী নাগমা-র প্রতি মন হয়েছিল দূর্বল। দুজনে সম্পর্কেও ছিলেন একটা লম্বা সময়। তারপর দাদাই নাকি সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন। 

আরও পড়ুন: হায় কপাল! ঐশ্বর্যর কানের জামা পরেই মেট গালায় চলে গেলেন নাকি মিন্ডি কালিং

২০০৯ সালে একটি সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন নাগমা। সরাসরি কারও নাম না করে অভিনেত্রী বলেছিলেন, জীবনের সেই অধ্যায়কে তিনি ভুলতে পারবেন না কখনও। সৌরভ অবশ্য বরাবরই চুপ। ২০২০ সালে টুইটারে (বর্তমান এক্স) সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নাগমা। এমনকী ২০২১ সালে সৌরভের অসুস্থতার সময় আরোগ্য কামনাও করেন। 

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.