বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের বাবার সঙ্গে দেখা করলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী, কেঁদে ফেললেন কেকে সিং
হরিয়ানার মুখ্যমন্ত্রী দেখা করলেন কেকে সিংয়ের সঙ্গে (ছবি-টুইটার)
হরিয়ানার মুখ্যমন্ত্রী দেখা করলেন কেকে সিংয়ের সঙ্গে (ছবি-টুইটার)

সুশান্তের বাবার সঙ্গে দেখা করলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী, কেঁদে ফেললেন কেকে সিং

  • ফরিদাবাদে, সুশান্তের দিদি নীতু সিংয়ের বাড়িতে শনিবার দুপুরে পৌঁছান হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। 

সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গে সাক্ষাত্ করলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। শনিবার দুপুরে সুশান্তের বড়দি নীতু সিং (রানিদি)-এর ফরিদাবাদের বাড়িতে হাজির হন মুখ্যমন্ত্রী। এদিন সুশান্তের পরিবারের সঙ্গে সমবেদনা ভাগ করে নেন মনোহর লাল খট্টর। এদিন সুশান্তের বাবা ও দিদিকে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী, যে সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে গিয়েছে, নিঃসন্দেহে সুশান্তের পরিবার সুবিচার পাবে। মুখ্যমন্ত্রীকে দেখে এদিন কান্নায় ভেঙে পড়েন কেকে সিং। উঠে গিয়ে কেকে সিংয়ের পিঠে হাত দিয়ে সান্ত্বনা দিতেও দেখা গেছে হরিয়ানার মুখ্যমন্ত্রীকে। 

টুইট বার্তায় এদিন মনোহর লাল খট্টর লেখেন, আজ ফরিদাবাদে আমি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা ও দিদির সঙ্গে দেখা করতে সমবেদনা জানালাম। আমি ওঁনাদের পরিবারকে আশ্বস্ত করতে চাই যে এই মামলা সিবিআইয়ের হাতে ট্রান্সফার হওয়ার পর ওঁনারা বিচার অবশ্যই পাবেন। 

গত ১৪ই জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ।  বিহারের ভূমিপুত্র সুশান্ত। পাটনার রাজীব নগরের বাসিন্দা কেকে সিং। আপতত বড় মেয়ের বাড়িতে হরিয়ানায় রয়েছেন কেকে সিং। সুশান্তের দিদি নীতু সিংয়ের স্বামী ওপি সিং হরিয়ানা পুলিশের এডিজি ( অ্যাডিশন্যাল ডিরেক্টর জেনারেল)। তিনি মুখ্যমন্ত্রীর  স্পেশ্যাল অফিসার। সুশান্তের পরিবারের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় মনোহর লাল খট্টরের। তাই এই কঠিন সময়ে পাশে দাঁড়ালেন তিনিও। 

গত বুধবারই সিবিআইয়ের হাতে এই মামলার দায়িত্বভার সঁপে দিয়েছে কেন্দ্র। বৃহস্পতিবার সুশান্তের মৃত্যুর মামলায়, তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে রিয়া চক্রবর্তীরসহ ছ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই। 

.

 

বন্ধ করুন