বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ভরপুর অ্যাকশন দিয়ে হলিউডে হাতেখড়ি আলিয়ার, হার্ট অব স্টোনের ট্রেলারে কোন চমক দিলেন নায়িকা

Alia Bhatt: ভরপুর অ্যাকশন দিয়ে হলিউডে হাতেখড়ি আলিয়ার, হার্ট অব স্টোনের ট্রেলারে কোন চমক দিলেন নায়িকা

ভরপুর অ্যাকশন দিয়ে হলিউডে হাতেখড়ি আলিয়ার

Alia Bhatt in Heart of Stone: ‘হার্ট অব স্টোন’ ছবির মাধ্যমে হলিউডে ডেবিউ করবেন আলিয়া ভাট। তাঁর সঙ্গে এই ছবিতে গ্যাল গ্যাডট, জেমি ডর্ন্যানকে দেখা যাবে। সদ্যই মুক্তি পেল এই ছবি প্রথম ট্রেলার।

বলিউডে নিজের ক্যারিশমা দেখানোর পর হলিউড বিজয়ের লক্ষ্যে আলিয়া। প্রিয়াঙ্কাদের মতো তিনিও এবার পা রাখতে চলেছেন হলিউডে। আসছে তাঁর প্রথম ছবি, ‘হার্ট অব স্টোন’। আর সেই ছবির প্রথম ট্রেলার মুক্তি পেল সদ্যই। আর সেই ট্রেলার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাঁর প্রশংসায় ভেসে গিয়েছেন তাঁর ভক্তরা।

রবিবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। এই ছবিতে গ্যাল গ্যাডটকে একজন এজেন্টের ভূমিকায় দেখা যাবে। তাঁর চরিত্রের নাম রাসেল স্টোন। তিনি একটি বিশ্ব শান্তি বজায় রাখে এমন সংস্থার এজেন্ট। বর্তমানে তিনি একটি অত্যন্ত জরুরি এবং একই সঙ্গে ভয়াবহ জিনিস দ্য হার্টের দায়িত্বে আছেন। এই প্রজেক্টের ইনচার্জ তিনি।

অন্যদিকে এই ছবিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করবেন আলিয়া। বলিউডের মিষ্টি, রোম্যান্টিক এবং একই সঙ্গে দাপুটে অভিনেত্রী এখানে এই প্রথমবার নেতিবাচক চরিত্রে ধরা দেবেন। হ্যাঁ, তিনি এই ছবির খলনায়িকা। তিনি বিশ্বশান্তি ভঙ্গ করতে উঠে পড়ে লেগেছেন। আর তাঁর জন্যই শুরু হবে যে সমস্ত গন্ডগোল সেটা ট্রেলার দেখে স্পষ্ট।

এখানে কেয়া ওরফে আলিয়া একজন হ্যাকারের চরিত্রে অভিনয় করবেন। এই প্রথম তিনি কোনও ভরপুর অ্যাকশন ছবিতে রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিতে চলেছেন।

৪৩ সেকেন্ডের এই ট্রেলারে রয়েছে টানটান অ্যাকশন। এই ট্রেলার অনেক সময়ই যেন দর্শককে ‘মিশন ইম্পসিবল’-এর কথা মনে করাবে। এই ট্রেলার দর্শকদের থেকে প্রভূত প্রশংসা পেয়েছে। প্রশংসিত হয়েছে ভারত কন্যার অভিনয়। যদিও ট্রেলারে তাঁকে খুব বেশি যে দেখা গিয়েছে এমনটা নয়। তাই অনেকের মনেই প্রশ্ন জাগছে তাঁর চরিত্র এই ছবিতে ঠিক কতটা গুরুত্বপূর্ণ।

এই ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের জন্য আপাতত ব্রাজিলে আছেন আলিয়া। তাঁর সঙ্গে দেখানে গ্যাল গ্যাডট এবং জেমি ডরনান রয়েছেন নেটফ্লিক্সের ফেস্টিভ্যালের জন্য। তাঁরা একত্রে রেড কার্পেটে ধরা দিয়েছেন। এবং সেখানেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

আলিয়া নিজেও এই ছবির ট্রেলার তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং জানিয়েছেন আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.