বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা রিপোর্ট পজিটিভ হিমাংশী খুরানার, অংশ নিয়েছিলেন কৃষক বিলের প্রতিবাদ মিছিলে

করোনা রিপোর্ট পজিটিভ হিমাংশী খুরানার, অংশ নিয়েছিলেন কৃষক বিলের প্রতিবাদ মিছিলে

করোনা আক্রান্ত হিমাংশী

কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হিমাংশীর। শুক্রবার যোগ দিয়েছিলেন কৃষিবিল বিরোধী প্রতিবাদ মিছিলে।

করোনা আক্রান্ত প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা পাঞ্জবি অভিনেত্রী-মডেল হিমাংশী খুরানা। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন হিমাংশী। সম্প্রতি কেন্দ্রের কৃষি বিলের বিরোধিতায় আয়োজিত প্রতিবাদ মিছিলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। এবং কাজে যোগ দেওয়ার আগে করোনা প্রোটোকোল মেনে নিজের করোনা পরীক্ষা করান হিমাংশী। সেখানেই তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। 

ইনস্টাগ্রাম পোস্টে হিমাংশী লেখেন- ‘আমি আপনাদের সকলকে জানাতে চাই যে আমি কোভিড-১৯ পজিটিভ। সব রকম সুরক্ষা মেনে চলবার বলেও আমি করোনা আক্রান্ত হলাম। আপনারা জানে গত পরশু দিন আমি প্রতিবাদের অংশ হয়েছিলাম। ওই এলাকাটা জনবহুল ছি, তাই ভাবলাম আজ সন্ধ্যায় শ্যুটিং শুরুর আগে করোনা পরীক্ষা করিয়ে ফেলে’।

View this post on Instagram

🙏🙏

A post shared by Himanshi Khurana 👑 (@iamhimanshikhurana) on

তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েচএন তিনি। এবং প্রতিবাদ মিছিলে যোগ দেওয়ার সময়েও সুরক্ষাবিধি মেনে চলার আবেদন জানান হিমাংশী। তিনি লেখেন- ‘আমাদের প্রতিবাদে যোগ দেওয়ার সময় সকলের মনে রাখা উচিত যে আমরা অতিমারীর সঙ্গেও লড়াই করছি’।

হিমাংশীর করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে চিন্তিত অনুরাগীরা। তবে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেছেন নায়িকার অগুনতি ভক্ত। 

জয় জওয়ান,জয় কিষাণ ধ্বনি তুলে শুরু থেকেই কেন্দ্রের নয়া কৃষি বিলের বিরোধিতা করছেন হিমাংশী খুরানা। তাঁর বয়ফ্রেন্ড আসিম রিয়াজও এই উদ্যোগে হিমাংশীকে সমর্থন জানিয়েছেন। গত ২৫ সেপ্টেম্বর পাটিয়ালায় আয়োজিত বিশাল প্রতিবাদ মিছিলে যোগ দেন হিমাংশী। 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.