বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড জায়ান মালিকের সন্তানের মা হলেন সুপারমডেল জিজি হাদিদ
মা হলেন জিজি (ছবি-ইনস্টাগ্রাম)
মা হলেন জিজি (ছবি-ইনস্টাগ্রাম)

বয়ফ্রেন্ড জায়ান মালিকের সন্তানের মা হলেন সুপারমডেল জিজি হাদিদ

  • সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে প্রথম সন্তানের বাবা-মা হলেন সঙ্গীতশিল্পী জায়ান মালিক ও সুপারমডেল জিজি হাদিদ।

বৃহস্পতিবার সকাল-সকাল দারুণ সুখবর জায়ান মালিক ও জিজি হাদিদ ভক্তদের জন্য।হলিউডের এই পাওয়ার কপলের প্রথম সন্তানের জন্মের খবর এদিন শেয়ার করে নিলেন জায়ান। টুইটারে মেয়ের প্রথম ঝলকও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জায়ান। 

সঙ্গীতশিল্পী জায়ান এদিন টুইটারে একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে মেয়ের হাত শক্ত করে ধরে রয়েছেন তারকা, এবং এই ছবির ক্যাপশনে লেখেন- আমাদের ছোট্ট সোনা এসে গেছে। স্বাস্থ্যবান এবং সুন্দরী। আমি চেষ্টা করলাম এই সময় ঠিক রকম অনুভূতি হচ্ছে সেটা ব্যক্ত করবার তবে এটা একটা অসম্ভব কাজ। এই ছোট্ট মানুষটার জন্য আমি যে ভালোবাসা অনুভব করছি সেটা কল্পানাতীত। ওকে জেনে আমি ধন্য, ওকে আমার বলতে পেরে আমি গর্বিত এবং একসঙ্গে থাকতে পারছি এটাই সবচেয়ে সৌভাগ্যের'।

পাশ্চত্য মিউজিকের অন্যতম উজ্বল তারকা জায়ান মালিক। এই পপ সেনশনে দর্শকদের উপহার দিয়েছেন 'আই ডোন্ট ওয়ানা লিভ ফরএভার', 'ফিঙ্গারস', 'ফ্লেমস'-এর মতো সুপরাহটি গান।

চলতি বছর এপ্রিল মাসে নিজের মা হতে চলার খবর জানিয়েছিলেন জিজি। সেই সময়ই জানা গিয়েছিল পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এই সুপারমডেল। এরপর প্রেগন্যান্সি পিরিয়ডে একাধিকবার নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছে জিজিকে।

View this post on Instagram

a few more from 7.26 🧚

A post shared by Gigi Hadid (@gigihadid) on

২০১৫ সালে শুরু জায়ান-গিগির প্রেম সম্পর্ক। এরপর ২০১৮ সালের মার্চ মাসে এই সম্পর্কে চিড় ধরে, আলাদাও হয়ে যান দু’জনে। তারপর থেকে সম্পর্কে ভাঙা আর জোড়া লাগার পর্ব জারি ছিল, এর মাঝেই দু’জনের বাবা-মা হওয়ার খবর সামনে এল। প্রসঙ্গত জায়ানের মিউজিক ভিডিয়োয় পিলোটকে দেখা গেছে জিজি হাদিদকে।

বন্ধ করুন