বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik: নগ্ন উর্ধাঙ্গে থরে থরে সাজানো এইট প্যাক, বেরিয়ে অন্তর্বাস, হৃতিকের ছবি দেখে আপ্লত সাবা আজাদ থেকে সুজান খান

Hrithik: নগ্ন উর্ধাঙ্গে থরে থরে সাজানো এইট প্যাক, বেরিয়ে অন্তর্বাস, হৃতিকের ছবি দেখে আপ্লত সাবা আজাদ থেকে সুজান খান

হৃতিককে খালি গায় দেখে কী প্রতিক্রিয়া সুজান আর সাবার?

‘বলিউডের গ্রিক গড’ বলা হয় হৃতিককে। এইট প্যাকে ছবি দিতেই বাক্য হারা প্রাক্তন স্ত্রী ও বর্তমান প্রেমিকা। পাগল হল ভক্তরাও। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন হৃতিক রোশন। জামা খুলে নগ্ন উর্ধাঙ্গের সাদা কালো ছবি দিতেই তা ভাইরাল। শুধু ট্র্যাক প্যান্ট পরে আছেন হৃতিক, ফাঁক দিয়ে আবার উঁকি দিচ্ছে অন্তর্বাস। রোশনবাবুর এইট প্যাক অ্যাবস স্পষ্ট। এমন চেহারা দেখে সত্যিই তো নিজেকে সামলানো দায়।

ইতিমধ্যেই ৯ লাখ মানুষ লাইক করে ফেলেছে এই ছবিতে। কমেন্ট সেকশনও ভরে গেছে লাভ আর ফায়ার ইমোজিতে। আর হৃতিককে এমন অবতারে দেখে ছবিতে লাইক করেছেন প্রাক্তন স্ত্রী সুজান খান ও বর্তমান প্রেমিকা সাবা আজাদ। ছবিতে লাইক করেছেন তাপসী পান্নু, বিপাশা বসু, কিয়ারা আডবানি, প্রীতি জিন্টা, রাজকুমার রাও, কার্তিক আরিয়ান, রাজকুমার রাওরাও। সাবা লাইক করার সঙ্গে সঙ্গে কমেন্টও করেছেন। কমেন্টে দিয়েছেন, ‘বাইসেপ, ফায়ার আর হার্ট ইমোজি’।

এই মুহূ্র্তে ১২ বছরের ছোট মডেল, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃত্বিক রোশন। তবে বেশ ভালো বন্ডিং প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও। দুই ছেলের অভিভাবক হিসেবে প্রায়ই দেখা হয়। সুজানও প্রেম করছেন চুটিয়ে আরসালান গনির সঙ্গে। ২০০০ সালে ছোটবেলার বান্ধবী সুজানকে বিয়ে করেছিলেন ‘বলিউডের গ্রিক গড’। তাঁদের দুই ছেলেও রয়েছে রেহান এবং হৃদান। ২০১৪ সালে হৃত্বিকের সঙ্গে সুজান খানের বিবাহ-বিচ্ছেদ হয়।

কমেন্ট সেকশনে এক ভক্ত লিখলেন, ‘বলিউডের সেরা। উফফফফ পাগল হয়ে যাব আমি এবারে।’ দ্বিতীয়জন লিখলেন, ‘এমনি এমনি কী আর হাঁটুর বয়সী মেয়েরা হৃতিকের পিছনে পরে থাকে!’

‘পাঠান’-এর পর সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবি ফাইটার-এর শুটিং করছেন হৃতিক রোশন। ছবিতে আরও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, করণ সিং গ্রোভার এবং অক্ষয় ওবেরয়। ২০২৪ সালের ২৬ জানুয়ারি এই সিনেমার মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

হৃতিকের ফিটনেস প্রশিক্ষক ক্রিস গেথিন এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ফাইটারের জন্য শরীর বানাতে অভিনেতা এই মুহূর্তে দিনে ৬টি মিল নিচ্ছেন। এবং প্রায় ৪ হাজার ক্যালোরি গ্রহণ করেন রোজ। ডায়েটে থাকে প্রচুর পরিমাণে প্রোটিন সমৃদ্ধ খাবার। হৃতিকের ডায়েটের প্রোটিনের উত্‍স হল মুরগি, মাছ, ডিমের সাদা অংশ, প্রোটিন পাউডার ইত্যাদি। কার্বোহাইড্রেট আসে আলু, মিষ্টি আলু, ভাত এবং ওটস থেকে। মাঝে মধ্যে রুটিও খান। এছাড়াও ডায়েটে থাকেন শাকসবজি এবং বাদাম, ডিমের কুসুমের মতো হেলদি ফ্যাট। সঙ্গে প্রোটিন শেক তো রয়েইছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.