বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনে শেয়াল এবং ময়ূর কী বার্তা দিল হৃতিককে? নিজেই জানালেন ‘কৃষ’

মায়ের জন্মদিনে শেয়াল এবং ময়ূর কী বার্তা দিল হৃতিককে? নিজেই জানালেন ‘কৃষ’

মায়ের সঙ্গে একান্ত মুহূর্তে হৃতিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি, নিজের ৬৮ তম জন্মদিনের কেক কাটলেন হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন।ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও মায়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি 'কৃষ'।

সম্প্রতি, নিজের ৬৮ তম জন্মদিনের কেক কাটলেন হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন। এইমুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে 'বিক্রম বেদা' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও মায়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি 'কৃষ'। ইনস্টাগ্রামে মায়ের জন্য হৃতিকের লেখা খোলা চিঠি পড়ে আবেগে ভেসেছে নেটপাড়া। চিঠির পাশাপাশি মায়ের জন্মদিন উপলক্ষে একটি ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন হৃতিক, যা সমানভাবে মুগ্ধ করেছে নেটিজেনদের। 

ওই ছবিতে দেখা যাচ্ছে মা'কে শক্ত করে জড়িয়ে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন বলি-তারকা। অন্যদিকে,দু'হাতে ছেলেকে নরমভাবে ছুঁয়ে রয়েছেন পিঙ্কি। এবং ওই ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের জন্মদিনের কাক-ভোরে হৃতিকের হোটেলের সুইমিং পুলে তেষ্টা মেটাতে এসেছে একটি শেয়াল। এছাড়াও সুইমিং পুলের আশেপাশে আপনমনে ঘুরতে থাকা একগুচ্ছ ময়ূরের দল দেখে অবাক হয়েছে নেট নাগরিকরা।

মা'কে ওই চিঠিতে হৃতিক লিখেছেন, 'চাঁদ-সূর্য, শেয়াল-ময়ূর সকলে আজ সকালে এসে আমার মায়ের জন্মদিনে আমার সঙ্গে দেখা করে গেল। আমি ভাগ্যবান না? আমি তোমার সন্তান হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি মা। আমার মনে হয়, এটা বলতেই ওরা আমার কাছে এসেছিল। আমার সঙ্গে দেখা করে নিঃশব্দে এই বার্তা দিয়ে গেল। আমি খুবই লাকি, কারণ আজও আমি তোমার থেকে অনেক, অনেককিছু শিখি। তুমিও জানো যে তোমার সঙ্গে আমার আত্মিক যোগাযোগ। প্রতিটি জীবনেই আমি তোমার সন্তান হব। আমি তোমাকে ভালবাসি মা। এতটা বাসি যা শব্দ ও স্পর্শের উষ্ণতা দিয়েও প্রকাশ করা যায় না। দারুণভাবে জন্মদিন কাটিও'।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলায় BJP-র থেকে পিছিয়ে থাকবে TMC! আসন ধরে ধরে জানুন কে কোথায় জিততে পারে? একই T20 ম্যাচে চার বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল? একাধিক নেতাকে ধমক দিলেন অভিষেক, কোন্দল মিটিয়ে শুভেন্দু গড়ের আসন জেতার নির্দেশ রাম নবমীতে শ্রী রামকে নিবেদন করুন এই বিশেষ ৫ রকমের ভোগ, পূর্ণ হবে সব মনস্কামনা একদা বামমনস্ক থেকে যাদবপুরের তৃণমূল প্রার্থী,সায়নী বললেন ‘লাল কাপড়টা এখন শুধু…' SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Latest IPL News

এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.