বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2022: ‘নাচ পাঞ্জাবন’-এর সঙ্গে কীভাবে নাচতে হবে? ক্লুনিকে শেখালেন অনিল

HTLS 2022: ‘নাচ পাঞ্জাবন’-এর সঙ্গে কীভাবে নাচতে হবে? ক্লুনিকে শেখালেন অনিল

কীভাবে জর্জ ক্লুনিকে নাচতে শেখালেন অনিল?

HTLS 2022: ২০তম Hindustan Times Leadership Summit-এ উপস্থিত ছিলেন জর্জ ক্লুনি। অনিল কাপুরের সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বললেন তিনি। 

Hindustan Times Leadership Summit-এর পঞ্চম দিন। উপস্থিত ছিলেন হলিউডের নামজাদা অভিনেতা এবং সমাজকর্মী জর্জ ক্লুনি। নেটমাধ্যমের দ্বারা তাঁর সঙ্গে আলাপচারিতা চালান অনিল কাপুর। নিজের কেরিয়ার, সিনেমার জগতের নানা বিবর্তনের পাশাপাশি ব্যক্তিগত কিছু বিষয় নিয়েও কথা বলেন তাঁরা। তবে সকলেরই মন জয় করে নিয়েছেন আলাপচারিতার একেবারে শেষে অনিলের সঙ্গে ক্লুনির ‘নাচ পাঞ্জাবন’ গানের সঙ্গে নাচ। 

এদিন প্রথম থেকেই অনিলের নানা প্রশ্নের উত্তর দিতে গিয়ে ক্লুনি চমকে দিয়েছেন দর্শকদের। কখনও দু’জনে এক সঙ্গে বলেছেন, দাদু হওয়ার প্রথম অনুভূতির কথা। কখনও আবার সিনেমার বিবর্তনের প্রসঙ্গও উঠেছে।

যেমন ক্লুনি বলেছেন, ব্যাটম্যান ফ্র্যানচাইজি তিনি প্রায় লাটে তুলে দিতে গিয়েছিলেন। মজা করে বলেছেন, সেই কাজে তিনি প্রায় সফল হয়েই গিয়েছিলেন। এর পরে তিনি জানিয়েছেন, অর্থ কেন তাঁর কাছে শেষ কথা নয়। কীভাবে এক দিনের কাজের পার্শ্রমিক হিসাবে ৩৫ মিলিয়ন ডলার তাঁকে অফার করা হলেও, তিনি তা নেননি। কারণ তাঁর নিজেকে বিক্রয়যোগ্য মনে হয়নি।

তবে আলাপচারিতার শেষ হয়েছে একেবারে মজা দিয়ে। অনিল কাপুর মজা করে বলেন, ক্লুনি যেন তাঁর নতুন ছবিতে তাঁকে নেওয়ার কথা প্রযোজকদের বলেন। একটা ছোট চরিত্রে হলেও চলবে। তাতে উপস্থিত সকলের সঙ্গে ক্লুনিও হেসে ওঠেন। তার পরেই অনিল বলেন, তিনি ক্লুনিকে একটি জিনিস শেখাতে চান? কী সেই জিনিস?

অনিল তখন তাঁকে দেখান, ‘নাচ পাঞ্জাবন’ গানের সঙ্গে কীভাবে নাচতে হবে। এমন ধরনের নাচের সঙ্গে অভ্যস্ত না থাকা ক্লুনির প্রচেষ্টাও সকলের মন জয় করে নেয়। গানের তালে তিনিও নাচার চেষ্টা করেন। 

বন্ধ করুন