বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে 'হাঙ্গামা ২'
'হাঙ্গামা ২'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে শিল্প শেট্টি,পরেশ রাওয়াল, মিজান জাফরি এবং প্রণীতা সুভাষ-কে। ছবি সৌজন্যে - ট্যুইটার
'হাঙ্গামা ২'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে শিল্প শেট্টি,পরেশ রাওয়াল, মিজান জাফরি এবং প্রণীতা সুভাষ-কে। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে 'হাঙ্গামা ২'

  • 'হাঙ্গামা ২'-ও মুক্তি পেতে চলেছে ডিজিট্যাল প্ল্যাটফর্মে। সূত্রের খবর, 'হাঙ্গামা ২ ' এর প্রযোজকেরা ইতিমধ্যেই নাকি মোটা অঙ্কের টাকার চুক্তি সেরে ফেলেছেন ওটিটি প্ল্যাটফর্ম সংস্থার কর্তৃপক্ষের সঙ্গে।

চলতি বছরের শুরুর দিকে করোনার প্রকোপ কমতে শুরু করেছিল দ্রুত গতিতে। আর পাঁচজন মানুষের মতো আশার আলো দেখেছিল ছবি তৈরির সংস্থাগুলোও। বলিউডের প্রথম সারির বিভিন্ন প্রযোজক তাঁদের সংস্থায় তৈরি হয়ে জমে থাকা ছবির মুক্তির তারিখ পর্যন্ত ঘোষণা করে দিয়েছিল। এবং অবশ্যই তা বড়পর্দায়। তবে গত এপ্রিলে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল হয়ে পড়ে গোটা দেশ। বর্তমানে এই মহামারীর প্রকোপ বেড়ে চলেছে প্রতিদিন। স্বাভাবিকভাবেই করোনার সংক্ৰমণ রুখতে ফের একবার বন্ধ হয়েছে সিনেমা হলের দরজা। গত বছর ঠিক এই পরিস্থিতিতে বলিপাড়ার একাধিক বিগ বাজেট ছবি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। চলতি বছরেও ঠিক একই ধরণের পরিস্থিতি উদ্ভূত হওয়ায় উপায় না দেখে ফের একবার একই পথে পা বাড়িয়েছে বলিউড।

এবার বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়দর্শন পরিচালিত 'হাঙ্গামা ২'-ও খুব সম্ভবত মুক্তি পেতে চলেছে ডিজিট্যাল প্ল্যাটফর্মে। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে শিল্প শেট্টি,পরেশ রাওয়াল, মিজান জাফরি এবং প্রণীতা সুভাষ-কে। জানিয়ে রাখা ভালো,২০০৩ সালে প্রিয়দর্শনেরই পরিচালিত সুপারহিট ছবি 'হাঙ্গামা'-র সিক্যুয়েল এই ছবি। 'হাঙ্গামা' ছবিতে মুখ্যভূমিকায় দেখা গেছিল অক্ষয় খান্না, আফতাব শিবদাসানি,পরেশ রাওয়াল এবং রিমি সেন-কে। জোর খবর, 'হাঙ্গামা ২'-তে অতিথি শিল্পী হিসেবে নাকি হাজির হবেন অক্ষয় খান্না।

অন্যদিকে, সদ্য সামনে এসেছে সইফ আলি খান,ক্যাটরিনা কইফ অভিনীত 'ভূত পুলিশ' ছবিও মুক্তি পাবে ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে। সেই খবর আসার একদিন পরেই জানা গেল 'হাঙ্গামা ২'-ও মুক্তি পেতে চলেছে ডিজনি+হটস্টার-য়েই! সূত্রের খবর, 'হাঙ্গামা ২ ' এর প্রযোজকেরা ইতিমধ্যেই নাকি মোটা অঙ্কের টাকার চুক্তি সেরে ফেলেছেন ওটিটি প্ল্যাটফর্ম সংস্থার কর্তৃপক্ষের সঙ্গে।

বন্ধ করুন