বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ‘পুরোনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’, মাঝরাতে গার্লফ্রেন্ডকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের!
ঐন্দ্রিলা-অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
ঐন্দ্রিলা-অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

Ankush-Oindrila: ‘পুরোনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’, মাঝরাতে গার্লফ্রেন্ডকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের!

  • ভোল পালটে ফেলেছেন ঐন্দ্রিলা, পুরোনো প্রেমিকাকে খুব মিস করছেন অঙ্কুশ। তাই তো সোশ্যাল মিডিয়ায় আফসোসের সুরে মনের কথা শেয়ার করলেন নায়ক। 

টলিউডের অন্যতম পছন্দের জুটি তাঁরা। এক দশকেরও বেশি সময় ধরে প্রেমের বাঁধনে আটকা পড়ে আছে এই জুটি। কথা হচ্ছে অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সাহা-র। আপতত লন্ডনে ছবির শ্যুটিং-এ ব্যস্ত দুজনে। সেখান থেকে একের পর এক মন্ত্রমুগ্ধকর ইনস্টাগ্রাম পোস্ট করে চলেছেন দুজনে। তবে আচমকাই তাল কাটল।

বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রামে ‘হাহাকার’ করলেন অঙ্কুশ! তাঁকে ফিরিয়ে দিতে হবে পুরোনো ঐন্দ্রিলা। হ্যাঁ, অঙ্কুশের আফসোস এখন তাঁর প্রেমিকা বদলে গিয়েছে, তাই আগে যা যা প্রেমিকার সঙ্গে করতেন এখন সে সব কিচ্ছু করতে পারছেন না। তাই অঙ্কুশ বলেই ফেললেন, ‘আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’। ব্রেকআপের হিড়িক যখন চতুর্দিকে তখনও তাঁদের সম্পর্কের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তির নাম উঠে আসেনি। তবে কি এমন ঘটল যে বদলে গেলেন ঐন্দ্রিলা?

আসলে ঐন্দ্রিলা এখন অনেকখানি ওজন ঝরিয়ে তন্বী। টেলিভিশনের পর্দার ‘ফাগুন বউ’ রুপোলি পর্দায় সুন্দরী নায়িকা হয়ে উঠতে ওজন কমিয়েছেন অনেকটা। এখন ঐন্দ্রিলার ডবল চিন উধাও, জ লাইন স্পষ্ট, মেদহীন ফিগারে তাক লাগাচ্ছেন অভিনেত্রী। ঐন্দ্রিলার আগেকার এবং এখনকার দুটো ছবির কোলাজ পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল… খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে…. আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’। এর সঙ্গে দুঃখের ইমোজি জুড়ে দিয়েছেন অঙ্কুশ।

ভোলবদলে অঙ্কুশের বান্ধবী এখন সুপারহট। সেক্সি আর স্লিম অ্যান্ড ট্রিম ঐন্দ্রিলার প্রশংসা সবমহলে, অথচ গোলুমোলু গার্লফ্রেন্ডকে মিস করছেন অঙ্কুশ।

 

যদিও প্রেমিকের আবদার পূরণে একদমই উৎসাহী নন ঐন্দ্রিলা। পুরোদস্তুর নিয়ম মেনে ডায়েট করছেন, জিম চলছে পুরোদমে। কোনওভাই শরীরে বাড়তি মেদ রাখবেন না তিনি। এই মুহূর্তে এসকে মুভিজের প্রযোজনায় তৈরি আসন্ন ছবির শ্যুটিং-এ লন্ডনে রয়েছেন ঐন্দ্রিলা। কিছুদিন আগে টেমসের ধারে অবস্থিত এই শহরেই শ্রাবন্তীর সঙ্গে সায়ন্তন ঘোষালের একটি ছবির শ্যুটিং সেরেছেন অঙ্কুশ।  

বন্ধ করুন