বাংলা নিউজ > বায়োস্কোপ > Icche Putul-Sweta Mishra: 'মারোয়াড়ি মেয়ে, ব্যবসা করব না তাও কি হয়!' বলছেন 'ইচ্ছে পুতুল' অভিনেত্রী শ্বেতা

Icche Putul-Sweta Mishra: 'মারোয়াড়ি মেয়ে, ব্যবসা করব না তাও কি হয়!' বলছেন 'ইচ্ছে পুতুল' অভিনেত্রী শ্বেতা

'ইচ্ছে পুতুল'-এর শ্বেতা

শ্বেতা বলেন, ‘যেখানে থাকছি, সেখানকার সংস্কৃতিকে ভালোবাসব না তাও কি হয়! আমার এখানকার খাবার ও ভাষা সবটাই পছন্দের। ঠিক এই কারণেই নিজের ইচ্ছাতে বাংলাকে আপন করে নেওয়া।’ শ্বেতা বলেন, তিনি অনেক রান্নাই শিখে ফেলেছেন। ‘তা রান্না করে খাওয়ান কাকে?’ লুকোছাপা না করে শ্বেতা মিশ্রা জানান, বিশেষ বন্ধুকে।

নাম শ্বেতা মিশ্রা। 'ইচ্ছে পুতুল' ধারাবাহিকের খলনায়িকা তিনি। ধারাবাহিকের গল্পে তাঁর নাম ‘ময়ূরী’। দুই বোন ‘মেঘ’ ও ‘ময়ূরী’র গল্প নিয়েই চলছে এই ধারাবাহিক। গল্পে একই ব্যক্তির প্রেমে পড়তে দেখা যায় ‘মেঘ’ ও ‘ময়ূরী’কে। মেয়ের সংসার ভাঙতে উঠে পড়ে লাগে বোন ‘ময়ূরী’। বেশকিছুদিন আগে দিদি নম্বর ওয়ান-এর মঞ্চে হাজির হয়েছিলেন 'ময়ূরী' ওরফে শ্বেতা মিশ্রা। সেখানেই ফাঁস হয়েছে শ্বেতার ব্যক্তিগত জীবনের নানান কথা।

শ্বেতা মিশ্রা বলেন, কর্মসূত্রে তিনি পরিবার ছেড়ে কলকাতায় রয়েছেন। জন্মসূত্রে তিনি মারোয়াড়ি হলেও কলকাতায় থাকতে থাকতে বাংলাকে ভালোবেসে ফেলছেন। বাংলাও শিখেছেন নিজের চেষ্টাতেই। 

আরও পড়ুন-এখনও পিসি থেকে বাড়ির নিরাপত্তারক্ষীর পুজোর জামা নিজে দেখে কেনেন প্রসেনজিৎ! শুধু বাদ একজনেরটা

আরও পড়ুন-জাসসির সেটে সেদিন শাহরুখ এসেছিলেন, সঙ্গে ছোট্ট আরিয়ান আর সুহানা, কী ঘটেছিল?

আরও পড়ুন-রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন, শুভশ্রীর সঙ্গে তিক্ততা নিয়ে মুখ খুললেন কৌশানি, কী বলছেন বনি?

আরও পড়ুন-'নাম নয়, ইজ্জত চাই', মহালয়ার সকালে অঙ্কুশের বার্তায় জ্বলল আগুন

রচনা বন্দ্যোপাধ্যায়কে শ্বেতা বলেন, ‘যেখানে থাকছি, সেখানকার সংস্কৃতিকে ভালোবাসব না তাও কি হয়! আমার এখানকার খাবার ও ভাষা সবটাই পছন্দের। ঠিক এই কারণেই নিজের ইচ্ছাতে বাংলাকে আপন করে নেওয়া।’ শ্বেতা বলেন, তিনি খেতে ভালোবাসেন, কিনে খেতে ভালোলাগে না, তাই অনেক রান্নাই শিখে ফেলেছেন। সুযোগ পেয়ে রচনা তাঁকে প্রশ্ন করেন, ‘তা রান্না করে খাওয়ান কাকে?’ এমন প্রশ্নে অবশ্য লুকোছাপা না করে শ্বেতা মিশ্রা জানান, বিশেষ বন্ধুকে। শ্বেতা জানান, তাঁর বিশেষ বন্ধুটি খাবারের ব্যবসার সঙ্গেই যুক্ত। তাঁর এই বন্ধুটি আবার বাঙালিও, নাম উহ্য রেখে জানালেন তিনি হলেন মিস্টার সেনগুপ্ত। পাশ থেকে শোয়ে উপস্থিত শ্বেতার এক বন্ধু বলে বসেন, শুধু খাওয়ার জন্য নয়, ব্যবসার কাজে ভবিষ্য়তে হাত লাগানোর জন্যই রান্না শিখছেন শ্বেতা। এর উত্তরে অবশ্য শ্বেতা অকপটে স্বীকার করে নেন। ‘মারোয়াড়ি হয়ে ব্যবসা করব না তাও কি হয়! ব্যবসা আমার রক্তে।’

শ্বেতা জানান, মারোয়াড়ি পরিবারের মেয়ে হয়ে নিজে মাছ, মাংসা না খেলেও বিশেষ বন্ধুর জন্য মাছ, মাংস তিনি রান্না করতেও শিখে নিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের?

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.