বাংলা নিউজ > বায়োস্কোপ > Imran Khan: ‘নায়িকাদের শরীরও তোমার চেয়ে…’, বডি শেমিং-এর শিকার ইমরান স্টেরয়েড নিতে বাধ্য হন

Imran Khan: ‘নায়িকাদের শরীরও তোমার চেয়ে…’, বডি শেমিং-এর শিকার ইমরান স্টেরয়েড নিতে বাধ্য হন

ইমরানের মনের কথা 

Imran Khan: বলিউডের গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের বাইরের অন্ধকার থেকে পর্দা সরালেন ইমরান খান। রোগা হওয়ায় শুনতে হয়েছে কটাক্ষ, শরীর ফোলাতে বাধ্য হয়ে স্টেরয়েড নিতেন তিনি। 

'জানে তু ইয়া জানে না'-এর জয় সিং রাঠোরকে মনে পড়ে? তাঁর মিষ্টি হাসিতেই মন গলেছিল সকলের। কথা হচ্ছে ইমরান খান। আমির খানের বোনপো হিসাবেই বলিউড চিনছিল তাঁকে। অকাল অবসর নিয়ে বলিউডকে বিদায় জানান ফ্লপে জর্জরিত নায়ক। মাঝে সোশ্যাল মিডিয়া থেকেও লম্বা বিরতি নিয়েছিলেন ইমরান। তবে এখন মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটান তারকা। নিজের সাম্প্রতিক ইনস্টা পোস্ট ফের অতীত জীবন নিয়ে বিস্ফোরক অভিনেতা। 

বলিউডের হিরোসুলভ চেহারা কোনওদিনই তাঁর ছিল না, আক্ষেপের সুরে জানান ইমরান। তাঁর শরীরের গড়ন রোগা। এরজন্য কম কটাক্ষের মুখে পড়েননি তিনি। ইমরান লেখেন, ‘আমি হাইপার-মেটাবলিক। অর্থাৎ যা খাই সেই ক্যালোরি শরীরে বার্ন হয়ে যায়। যখন আমি যৌবনের দিকে পা রাখতে থাকলাম, আশেপাশের ছেলেরা সবাই জিম জয়েন করল, ওয়ার্ক আউট শুরু করল। তাঁদের শরীরের আকার বাড়তে থাকল, বাইসেপস ফুলতে শুরু করল। আর আমি স্মল সাইজের টি-শার্ট পরতাম, তাতেও হাতা গুলো লুজ হত।’ 

ইমরান মনে করান, জানে তু ইয়া জানে না-র জয় সিং রাঠোরের চরিত্রে অভিনয় করতে সুঠাম দেহের দরকার ছিল না। তবুও সকলে তাঁকে চোখ আঙুল দিয়ে দেখিয়েছিল তিনি কতটা রোগা, সেই কারণে গোটা ছবিতে সবসময় দু-টো লেয়ারের পোশাক পরে দেখা গিয়েছে ইমরানকে। বেশিরভাগ সময়ই টি-শার্টের উপর বুকচেরা শার্ট। পরের ছবি কিডন্যাপের জন্য জিম গিয়ে কসরত শুরু করেন ইমরান। 

আমিরের বোনপো বলে রেয়াত করেনি বলিউড! পরিচালকদের থেকে লাগাতার কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন ইমরান। অভিনেতা জানান, আগামী কয়েক বছর নিজের শরীর গড়ে তোলার জন্যই সবচেয়ে বেশি মন দিয়েছিলেন তিনি। তবুও পরিচালকদের থেকে শুনতে হত, ‘শ্যুটিং শুরুর আগে তুমি চেহারাটা একটু বাড়িয়ে নেবে তো? বড্ড দুর্বল দেখাচ্ছে’। কেউ লিখলেন, ‘তোমাকে তো বাচ্চা ছেলে লাগে, পুরুষ মনে হয় না’। কেউ বললেন, ‘হিরোইনদেরও তো তোমার চেয়ে বড় (আকারে) লাগে’। 

এর জেরেই ভুল পথে হেঁটে নিজের শরীরে পরিবর্তন আনতে চেয়েছিলেন ইমরান। স্টেরয়েড নিয়ে শরীর বাড়ানোর কথা মেনে নেন তিনি। ইমরান লেখেন, ‘ভিতর থেকে মনে হত আমাকে একদম পারফেক্ট দেখাচ্ছে। কিন্তু আমি নিরাপত্তাহীনতায় ভুগতাম। আমি শক্তিশালী হতে চেয়েছিলাম, হিরোসুলভ চেহারা চেয়েছিলাম। চাই আরও বেশি করে চেষ্টা করলাম। দিনে ৬ বার খাওয়া-দাওয়া শুরু করলাম- ৪০০০ ক্যালোরি গোটা দিনে। চিকেন ব্রেস্ট, ডিমের সাদা অংশ, রাঙালু, ওটস, ফ্লেক্স সিডস… সব প্রোটিনযুক্ত খাবার কিন্তু তাও আমার বাইসেপ বাড়ছিল না।’ এরপর নানা ধরনের সাপ্লিমেন্ট ফুড খাওয়া শুরু করেন ইরমান, তাতেও কাজ না হলে ‘অ্যানাবলিক স্টেরয়েড’ নেন।  

ইমরান যোগ করেন, ‘যদিও আমাদের জগতে ভুলেও একথা প্রকাশ্যে আনতে নেই। যে ইলিউশন রয়েছে (গ্ল্যামার জগতে ঘিরে) তা মুহূর্তেই নষ্ট হয়ে যেতে পারে’।  

কিন্তু গত কয়েক বছরে স্টেরয়েড থেকে অনেক দূরে ইমরান। মানসিক অবসাদ কাটিয়ে নিজের মতো করে জীবন কাটাচ্ছেন। রোগা-পাতলা ইমরানকে দেখে অনেকেই ভেবে বসেছিলেন অবসাদগ্রস্ত হয়ে হয়ত ড্রাগের নেশায় ডুব দিয়েছেন তিনি, সেসব কটূক্তির জেরে একটা সময় ‘লজ্জিতবোধ’ করেছেন ইমরান। এখন নিজের শর্তে জিমে যান, সাপ্লিমেন্ট হিসাবে কাঠবাদাম আর কাঁচা হলুদ খান। সুপারহিরোদের মতো চেহারা দেখলে আজও অবাক বিস্ময়ে তাকিয়ে থাকেন, তবে নিজের শরীর নিয়ে এখন খুশি তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 2 ওভার শেষে Thailand Women-র স্কোর 6/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.