বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগ কশ্যপ, তাপসী পান্নুর বাড়িতে আয়কর দফতরের হানা
আয়কর দফতরের হানা
আয়কর দফতরের হানা

অনুরাগ কশ্যপ, তাপসী পান্নুর বাড়িতে আয়কর দফতরের হানা

  • মুম্বইয়ে একাধিক বলিউড তারকার বাড়িতে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের হানা, চলছে তল্লাশি। 

চলচ্চিত্র পরিচালক অনুরাগ কশ্যপ এবং তাপসী পান্নুর মুম্বইয়ের বাড়িতে বুধবার আচমকাই হানা দিল আয়কর দফতর। জোর কদমে চলছে তল্লাশি, কী কারণে এই সার্চ অপারেরশন চলছে সেই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। তবে হানার খবর নিশ্চিত করেছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট।  তাপসী পান্নু, অনুরাগ ছাড়াও পরিচালক-প্রযোজক বিকাশ বহেল, মধু মান্টেনার-এর বাড়িতেও তল্লাশি চালাচ্ছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট। 

জানা গিয়েছে, ফ্যান্টম ফিল্মসের কর ফাঁকির মামলায় এই তল্লাশি চালানো হচ্ছে। ২০১৮ সালের মামলা এটি। তল্লাশি চলছে শিবাশিস সরকার (সিইও রিলায়েন্স এন্টারটেনমেন্ট), আফসর জাইদি (সিইও এক্সিড), বিজয় সুব্রহ্মণ্যম (সিইও KWAN)। এক্সিড এন্টারটেনমেন্ট ও KWAN এন্টারটেনমেন্ট বলিউডের দুটি জনপ্রিয় সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থা। সম্প্রতি সুশান্ত মামলায় বারবার বিতর্কে উঠে এসেছে KWAN-এর নাম। 

অনুরাগ কশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানি, মধু মান্টেনা, বিকাল বহেল-চার বন্ধু একসঙ্গে শুরু করেছিলেন প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস। এরপর ২০১৫ সালের মার্চ, রিলায়েন্স এই সংস্থার ৫০ শতাংশ শেয়ার কিনে কেন। 

২০১৮ সালে ফ্যান্টম ফিল্মসের এক মহিলা কর্মী বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর বিতর্কে নাম জড়ায় এই কোম্পানির। এর কয়েকমাসের মধ্যেই অক্টোবর, ২০১৮-য় ঝাঁপ বন্ধ হয় এই প্রয়োজনা সংস্থার। 

 

বন্ধ করুন