বাংলা নিউজ > বায়োস্কোপ > গান গেয়ে হিমেশ,নেহাদের কাঁদিয়ে দিল পেশায় ইন্ডিয়ান আইডলের ঝাড়ুদার!
আসছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন 
আসছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন 

গান গেয়ে হিমেশ,নেহাদের কাঁদিয়ে দিল পেশায় ইন্ডিয়ান আইডলের ঝাড়ুদার!

  • মনের জোর থাকলে সব যুদ্ধ জয় করা যায় দেখিয়ে দিল ইন্ডিয়ান আইডলের নতুন সিজনের প্রতিযোগী যুবরাজ মেধে। 

নতুন সিজন নিয়ে ফিরছে জনপ্রিয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল। আর নতুন মরসুমের প্রমো ইতিমধ্যেই শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। এবারও সোনি টিভির এই শোয়ের বিচারকের আসনে থাকছেন সদ্য বিবাহিতা নেহা কক্কর, হিমেশ রেশমিয়া এবং বিশাল দদলানি। নতুন প্রমোয় দেখা গেল প্রতিযোগী যুবরাজ মেধের জীবনযুদ্ধের গল্প জেনে চোখের জল ধরে রাখতে পারলেন না নেহা কক্কর, হিমেশ রেশমিয়ারা। 

ইন্ডিয়ান আইডলের সেট যুবরাজের কাছে নতুন নয়, বহুবার মঞ্চের উপর উঠেছে সে। তবে সেইসময় স্পটলাইট তাঁর উপর ছিল না, কারণ এই সেটের ঝাড়ুদার সে। এটার তাঁর পেশা, অথচ তাঁর প্যাশন মিউজিক। তাই মনের জোর নিয়ে এই বছর ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী তালিকায় নাম লিখিয়ে ফেলেছে সে।

যুবরাজ নিজের মুখেই জানায়, প্রতিযোগিদের নানান সময় যে টিপস বিচারকরা দিয়ে থাকেন সেগুলিই মাথায় রেখেই নিজের সঙ্গীতচর্চাকে আরও ক্ষুরাধার বানানোর চেষ্টা করেছে সে। এ কথা শুনে হিমেশ বলেন- ‘তুমি এই হিন্দুস্তানের জন্য একটা আশার আলো। যে কোনও মানুষ সব জায়গা থেকেই শিখতে পারে সেটা তুমি প্রমাণ করেছো। শুধু পরিশ্রম করে যেতে হবে’। 

যুবরাজ মেধের গান শুনে এদিন উঠে দাঁড়িয়ে করতালি বাজাতে দেখা গেল ইন্ডিয়ান আইডলের তিন বিচারককে। 

ইন্ডিয়ান আইডলের নতুন সিজনেও হোস্ট হিসাবে থাকছেন আদিত্য নারায়ন। যিনিও খুব শীঘ্রই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। ২৮ নভেম্বর, অর্থাত্ শনিবার থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান আইডলের ১২ নম্বর সিজন। 

বন্ধ করুন