বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13-র সেটে অমিতাভের সঙ্গে অরুণিতা-পবনদীপ, করলেন গণেশ পুজোর আরতিও

অমিতভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র পরবর্তী সিজনে দেখা মিলতে চলেছে এই মুহূর্তে বলিউডের অন্যতম প্রেমিক জুটি অরুণিতা র পবনদীপের। গণেশ চতূর্থী উপলক্ষে KBC 13-র সেটে হাজির হবেন ‘ইন্ডিয়ান আইডল ১২’-র ফাইনালিস্টরা। অর্থাৎ, অরুদীপের সঙ্গে থাকবেন দানিশ, শনমুখপ্রিয়া, সাইলি-রা। অর্থাৎ, গণেশ বন্দনায় সুরের জাদুতে ভাসতে চলেছে গোটা সেট। 

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র বিজেতা পবনদীপ রাজন জানান, ‘আমরা সকলেই কেবিসি দেখে বড় হয়েছি। কিন্তু কখনও ভাবিনি এখানে আসার সুযোগ মিলবে।’ তিনি আরও বলেন, ‘আমাদের হাত দিয়ে সেটে গণেশ চতূর্থীর উদযাপন শুরু হওয়ায় আমরা সকলেই বিশেষ সম্মানিত। আর অমিতাভ বচ্চন স্যার আর লাইভ স্টুডিও অডিয়েন্সের সামনে গান গাওয়ার তো কোনও তুলনাই হয় না। সেটের মধ্যে একটা পজিটিভ ভাইবস আছে। আর সেটের টিকনিক্যাল সেটিংসও আমাকে আশ্চর্য করে দিয়েছে। মিস্টার বচ্চনও আমাদের ভালোবাসা ও সম্মান দিয়েছেন। এটা আমাদের সকলের কাছেই একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।’

১৫ অগস্ট শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’। তবে শো নিয়ে হাইপ এখনও দর্শকদের মনে। প্রথম থেকেই এবারের সিজন নিয়ে বিতর্ক কম ছিল না। কিশোর-পুত্র অমিত কুমারের বলা ‘টাকার জন্য প্রশংসা করেছি’ মন্তব্যের পর প্রায় দু'ভাগে বিভক্ত হয়ে গিয়েছিল বলি মিউজিক ইন্ডাস্ট্রি। অনেকেই দাবি করেছিলেন, ‘ইন্ডিয়ান আইডল’র ফরম্যাট পছন্দ না হওয়ায়, তারা সেখান থেকে সরে এসছেন। খোলাখুলি নির্মাতাদের সমালোচনা করেছিলেন সোনু নিগম, সুনিধি চৌহানের মতো তারকারা। তবে সেসবের মাঝেই শো-র অন্যতম আকর্ষণ ছিল পবনদীপ আর অরুণিতা। 

তাঁদের প্রেমের গল্প প্রথম থেকেই দর্শকদের হট ফেভারিট। তাই তো এখনও এই জুটিকে নিয়ে উন্মাদনা কমার নাম নিচ্ছে না। তাঁরা কোথায় যাচ্ছেন, কোথায় ফ্ল্যাট কিনছেন, কার সঙ্গে ডিনারে যাচ্ছেন, সবই জায়গা করে নিচ্ছে খবরে।

বন্ধ করুন