বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

Indian Idol 14: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার!

Indian Idol 14: ইন্ডিয়ান আইডল ১৪ এর মঞ্চে এদিন বিশেষ অতিথি হয়ে এসেছিলেন জাভেদ আখতার। তিনি এদিন অনন্যার গান শুনে কী বললেন?

ইন্ডিয়ান আইডল ১৪ প্রায় এখন ফিনালের কাছাকাছি পৌঁছে গিয়েছে। জোরদার লড়াই চলছে প্রতিযোগীদের মধ্যে। এমন সময় এই রিয়েলিটি শোতে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন জাভেদ আখতার। সেখানে তিনি বাংলার মেয়ে অনন্যার গান শুনে কী বললেন?

ইন্ডিয়ান আইডল ১৪ -তে জাভেদ আখতার

এদিন ইন্ডিয়ান আইডল ১৪ -তে জনপ্রিয় লিরিসিস্ট জাভেদ আখতার এসেছিলেন। তাঁর সামনে এদিন অনন্যা পাল ইয়ে কাঁহা আ গয়ে হাম গানটি গেয়ে শোনান। সিলসিলা ছবির এই গানটি মূলত লতা মঙ্গেশকরের গাওয়া। গানটি লিখেছেন জাভেদ আখতার এবং কম্পোজ করেছিলেন শিব হরি জুটি। এই গানটি বাংলার অনন্যা পরিবেশন করার পরই জাভেদ খুব একটা খুশি হন না। বরং উল্টে তাঁকে এদিন তিনি বলেন, 'তোমার মধ্যে শিল্প আছে। তুমি জানো শিল্পটা। কিন্তু ক্রাফট শিখতে হবে আরও।'

আরও পড়ুন: বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির! কিরণ বললেন, 'ওকে বাজে ভাবে প্রভাবিত...'

আরও পড়ুন: 'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

শুধুই কি তাই। যেহেতু এখন সামনে ফিনালে এগিয়ে এসেছে তাই তিনি এই মঞ্চে বসে নিজেই প্রতিযোগীদের পরখ করে নিতে চাইলেন একেবারে আতস কাচের তলায় ফেলে। এবং তারপরই তিনি তাঁদের গান নিয়ে একটি বিশেষ শিক্ষাও দিলেন এদিন।

প্রসঙ্গত ইতিমধ্যেই এবারের স্পেশাল প্রতিযোগী, দৃষ্টিহীন মেনুকা বাদ হয়ে গিয়েছেন। বাদ পড়েছেন উৎকর্ষও। তাঁদের দুজনের এই এলিমিনেশন মোটেই ভালো ভাবে নেয়নি অনেকেই। তাঁরা বেজায় ক্ষুব্ধ ইন্ডিয়ান আইডল ১৪ এর দর্শকদের উপর।

আরও পড়ুন: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

কে কী বলছেন?

এক ব্যক্তি এদিন এই ভিডিয়োতে কমেন্ট করেন, 'অসহ্য শো একটা ইন্ডিয়ান আইডল। মেনুকা এবং উৎকর্ষকে বাদ দিয়ে দিল।' কেউ লেখেন, 'এক চোখামি চলছে এখানে। মেনুকাকে অকারণ বাদ দিল।' তবে এবার এখনও পর্যন্ত ফাইনালের দৌড়ে বাংলার একাধিক প্রতিযোগী টিকে আছেন। এঁরা হলেন শুভদীপ দাস, অনন্যা পাল, প্রমুখ।

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

ইন্ডিয়ান আইডল ১৪

সোনি টিভিতে প্রতি শনি এবং রবিবার করে সম্প্রচারিত হয় ইন্ডিয়ান আইডল ১৪। রাত আটটা থেকে দেখা যায় এই শো। এবারে বিচারকের আসনে আছেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। তাঁদেরও শুটিংয়ের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই মজা করতে দেখা যায়। তাঁরা সেই মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন। এবারে এই শোয়ের সঞ্চালনা করছেন হুসেন কুয়াজেরওয়ালা।

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.