বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

Dadagiri 10: দাদাগিরি ১০ এ সম্প্রতি খেলতে এসেছিলেন দম্পতিরা। ভ্যালেন্টাইন্স উইকে তাঁরা তাঁদের দাম্পত্যের গল্প শোনালেন সৌরভকে।

ভ্যালেন্টাইন্স উইক চলছে। চারিদিকে এখন খালিই প্রেম প্রেম গন্ধ। আর সেই উপলক্ষ্যে দাদাগিরি ১০ -এ আয়োজন করা হয়েছিল দম্পতিদের নিয়ে একটি বিশেষ পর্ব। সেখানে এসেই এক প্রতিযোগী জানালেন তাঁর স্বামী তাঁর জন্য, তাঁকে বাঁচাতে সত্যিই জীবন বাজি রেখেছিলেন নিজেকে।

আরও পড়ুন: 'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

দাদাগিরি ১০ -এ ভ্যালেন্টাইন্স সপ্তাহে দম্পতিরা

এদিন দাদাগিরি ১০ -এ খেলতে এসেছিলেন দম্পতিরা। বিভিন্ন বয়সের দম্পতিরা এদিন সৌরভের সঙ্গে দাদাগিরি করেন, জানান নিজেদের জীবনের নানা গল্পও। তাঁদের মধ্যে অন্যতম ছিলেন কলকাতার চিনার পার্কের বাসিন্দা সন্দীপন এবং অর্পিতা। তাঁরা এদিন খেলতে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তাঁদের জীবনের এক রোমহর্ষক কাহিনি শোনান। সেই কথা শুনে রীতিমত শিউরে ওঠেন সৌরভ।

আরও পড়ুন: সত্যিই প্রেম করছেন শ্রীমা! কাকে ইঙ্গিত করে দিদি নম্বর ওয়ানে রচনা বললেন, 'মায়ের সঙ্গে খেলে গেছে কিন্তু...'

আরও পড়ুন: 'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

অর্পিতা এশিয়ান এসে বলেন, 'কথায় বলে না জীবন বাজি রাখা। ও সত্যিই আমার জন্য জীবন বাজি রেখেছিল। আমরা গোয়ায় ঘুরতে গিয়েছিলাম যখন তখন আমি দুধসাগর ফলসে পড়ে যাই। ও কিছু না ভেবেই ঝাঁপ দেয় তখন আমায় বাঁচানোর জন্য। কিন্তু ও নিজেও সাঁতার জানত না।' এরপর সন্দীপন বলেন, 'ওখানে যাঁরা আমাদের প্রাণে বাঁচিয়েছিলেন, দুজন ডুবুরি ছিলেন, তাঁরা আমায় খুব ধমক দিয়েছিল যে আপনি লাফিয়ে যে জলে নামলেন তাতে কী করতে পারতেন? বাঁচাতে পারতেন? কিন্তু তখন কিছু মাথায় আসেনি।' তাঁদের এই গল্প শুনে চমকে ওঠেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এরপর সন্দীপন জানান তাঁর স্ত্রী সেলফি তুলতে গিয়েই এই বিপত্তি ঘটিয়েছেন।

আরও পড়ুন: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

আরও পড়ুন: প্রেমের সপ্তাহেই টুকটুকে লাল বেনারসি পরে ছাদনাতলায়! বিয়ে করলেন সারেগামাপার সমদীপ্তা

দাদাগিরি প্রসঙ্গে

প্রসঙ্গত দাদাগিরি ১০ শোটি জি বাংলায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল নয়া সতীর্থ রবিনের বাবার সঙ্গে দেখা করে কী বললেন GT-র ক্যাপ্টেন শুভমন গিল ধোনির মতোই ঝড় তুললেন তাঁর ‘অন্ধ ভক্ত’, খড়কুটোর মতো উড়ে গেল মুম্বই ইন্ডিয়ান্স গঙ্গার নীচে দিয়ে যাবে মেট্রো, ফোনের নেটওয়ার্ক কী মিলবে? সত্যিটা জানুন ‘পুরুষের প্রথম বউয়ের চেয়ে তৃতীয় বউ আরও ইয়াং..', বিয়ের ধুম নিয়ে মন্তব্য তসলিমার ঘন জঙ্গলের মধ্যেই তৈরি হচ্ছে নয়া রাজধানী! মহাকাশ থেকে অবিশ্বাস্য ছবি দেখাল NASA

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.