বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan-Laal Singh: বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির! কিরণ বললেন, 'ওকে বাজে ভাবে প্রভাবিত...'

Aamir Khan-Laal Singh: বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির! কিরণ বললেন, 'ওকে বাজে ভাবে প্রভাবিত...'

বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির!

Aamir Khan-Laal Singh Chaddha: আমির খানকে শেষবার লাল সিং চাড্ডা ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ে সেই ছবি। আর সেটাই নাকি ভীষণ ভাবে প্রভাবিত করেছিল মিস্টার পারফেকশনিস্টকে!

অস্কারজয়ী ফরেস্ট গাম্প ছবিটির অফিসিয়াল রিমেক প্রায় দেড় বছর আগে বানানো হয়েছিল বলিউডে। মুখ্য ভূমিকায় ছিলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। কিন্তু বক্স অফিসে একেবারেই চলেনি এই ছবি। বরং বলা যায় মুক্তি পাওয়ার পরই সেটা মুখ থুবড়ে পড়েছিল। ২০২২ সালে মুক্তি পাওয়া সেই লাল সিং চাড্ডার ভরাডুবি নাকি ভীষণ ভাবে প্রভাবিত করেছে আমির খানকে। এই ছবিটি বক্স অফিসে মাত্র ৬১ কোটি টাকা আয় করেছিল।

লাল সিং চাড্ডার ভরাডুবি এবং আমির খানকে নিয়ে কী জানালেন কিরণ রাও?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও জানিয়েছেন যে লাল সিং চাড্ডা ছবিটি যখন বক্স অফিসে একেবারেই চলেনি তখন সেটা খুব খারাপ ভাবে আমিরকে প্রভাবিত করেছিল।

আরও পড়ুন: সত্যিই প্রেম করছেন শ্রীমা! কাকে ইঙ্গিত করে দিদি নম্বর ওয়ানে রচনা বললেন, 'মায়ের সঙ্গে খেলে গেছে কিন্তু...'

আরও পড়ুন: 'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

কিরণের কথায়, 'যখন আপনি কঠোর পরিশ্রম করে, সমস্তটুকু দিয়ে চেষ্টা করার পরও সেই কাজটা সফল হয় না তখন মন খারাপ তো হবেই। আর সেটাই হয়েছিল লাল সিং চাড্ডাকে নিয়ে। ভীষণ ভাবে ভেঙে পড়েছিল আমির, ওকে খুব প্রভাবিত করেছিল এই ছবিটির খারাপ ব্যবসা।'

প্রসঙ্গত লাল সিং চাড্ডা যখন বক্স অফিসে একেবারেই প্রত্যাশিত ফল করল না, উল্টে নামমাত্র আয় করল তখনই আমির খান কিছুদিনের বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। ঘোষণা করেন তিনি আপাতত অভিনয় থেকে সাময়িক বিরতি নেবেন। এমনকি চ্যাম্পিয়ন ছবিটির রিমেক ঘোষণা করেও তিনি সেটার থেকে সরে দাঁড়ান। তিনি এই বিরতি ঘোষণা করে জানান তিনি আপাতত তাঁর এই সময়টা তাঁর পরিবারকে দিতে চান। তাই বর্তমানে প্রযোজনার কাজ করলেও অভিনয় থেকে নিজেকে দূরেই রেখেছেন আমির খান।

আরও পড়ুন: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

আরও পড়ুন: প্রেমের সপ্তাহেই টুকটুকে লাল বেনারসি পরে ছাদনাতলায়! বিয়ে করলেন সারেগামাপার সমদীপ্তা

লাল সিং চাড্ডা প্রসঙ্গে

লাল সিং চাড্ডা ছবিটির পরিচালনা করেছিলেন অদ্বৈত চন্দন। এখানে আমিরের বিপরীতে ছিলেন করিনা কাপুর। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল নাগা চৈতন্য, মোনা সিং, প্রমুখকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ কে বলবে বয়স ৫৬! 'হাম আপকে হ্যায় কৌন'-এর নিশাকে ফিরিয়ে আনলেন মাধুরী ভারতে তৈরি কফ সিরাপ খেয়ে ৬৮জনের মৃত্যু, ভারতীয় সহ ২৩জনের জেল উজবেকিস্তানে ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.