বাংলা নিউজ > বায়োস্কোপ > Usha Uthup: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

Usha Uthup: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ!

Usha Uthup: জীবনের একটা চক্র যেন সম্পূর্ণ হল। যে ট্রিঙ্কাস দিয়ে সফর শুরু করেছিলেন ঊষা উথুপ সেখানেই পদ্মভূষণ পাওয়ার পর ফের গাইলেন গায়িকা।

এ যেন এক অদ্ভুত সমাপতন! যেখান দিয়ে শুরু করেছিলেন পথ চলা সেখানেই আবার ফিরে এলেন ঊষা উথুপ। পদ্মভূষণ পুরস্কার পাওয়ার পর একসময় তিনি কলকাতার যে রেস্তোরাঁয় গান গাইতেন অর্থাৎ ট্রিঙ্কাসে সেখানেই আবার এদিন পারফর্ম করলেন।

ট্রিঙ্কাসে ঊষা উথুপ লাইভ

কলকাতার কিছু বিখ্যাত এবং ঐতিহ্যশালী রেস্তোরাঁর মধ্যে অন্যতম অবশ্যই হল ট্রিঙ্কাস। আর এই রেস্তোরাঁ দিয়েই একসময় পথ চলা শুরু করেছিলেন বিখ্যাত গায়িকা তথা এবারের পদ্মভূষণ প্রাপক ঊষা উথুপ। এই পুরস্কার পাওয়ার পর তাঁকে আবার সেই চেনা জায়গায় ফিরতে দেখা গেল। এদিন তিনি এই রেস্তোরাঁয় বসে সন্ধ্যা জমিয়ে দেন গানে গানে। তাঁর সঙ্গে যোগ দেন উপস্থিত অতিথিরাও।

আরও পড়ুন: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

আরও পড়ুন: কচ্ছপের গতিতে প্রায় ২০০ কোটির কাছে ‘ফাইটার’! রবিবার কত কোটি ঘরে তুলল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’?

সদ্যই ঊষা উথুপের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে গায়িকাকে আজিব দাস্তা হ্যায় ইয়ে গানটি গাইতে শোনা যায়। তিনি লাইভ পারফর্মারদের জায়গায় মিউজিশিয়ানদের সঙ্গে বসে গাইছেন। আর তাঁর সঙ্গে গলা মেলাচ্ছেন সেখানে বসে থাকা সকল অতিথিরা। সকলেই যেন একই সঙ্গে নস্টালজিয়ায় ভাসছেন। সকলে সমস্বরে চিৎকার করে এই গানটি গাইতে থাকেন।

এদিন একটি ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো পোস্ট করে লেখা হয় 'কী দারুণ দেখবার মতো একটি বিষয়। এক এবং অদ্বিতীয়ম ঊষা উথুপ বন্ধুরা।' ইতিমধ্যেই কয়েক হাজারবার দেখা হয়েছে এই ভিডিয়োটি। এটি তিনদিন আগে পোস্ট করা হয়।

কে কী বলছেন?

অনেকেই এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'এরপর ট্রিঙ্কাসে ঊষা উথুপ পারফর্ম করলে প্লিজ আগে থেকে জানাবেন।' কেউ আবার লেখেন, 'ট্রিঙ্কাস এবং ঊষাজি! আলাদাই একটা ভাইব!' কেউ আবার জিজ্ঞেস করেন, 'কী করে জানব উনি আবার কবে পারফর্ম করবেন? কলকাতার এটা আমার অন্যতম পছন্দের জায়গা।' কারও কারও মতে এখানে গেলেই নাকি মন ভালো হয়ে যায়।

আরও পড়ুন: 'এবার বদল দরকার...', বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

আরও পড়ুন: 'আমাদের বাঁচতে দিন...' ডিভোর্সের গুঞ্জন ছড়াতেই বিরক্ত অঙ্কিতা, বিগ বস থেকে বেরিয়েই ভিকিকে নিয়ে কী বললেন?

পদ্মভূষণ পাচ্ছেন ঊষা উথুপ

এবারের পদ্মভূষণ সম্মানে সম্মানিত হচ্ছে ঊষা উথুপ। তবে তিনি একা নন। বাংলার একাধিক শিল্পী এবার এই পুরস্কার পাচ্ছেন। এবার বাংলা থেকে তিনজন পদ্মভূষণ পাচ্ছেন তাঁদের কাজের জন্য। তবে এঁদের মধ্যে একজন ইতিমধ্যেই প্রয়াত হচ্ছেন। তিনি তাঁর মৃত্যুর পর এই পুরস্কার পাচ্ছেন। মিঠুন চক্রবর্তী তাঁর অভিনয় এবং অভিনয় জগতে অবদানের জন্য এই পুরস্কার পাচ্ছেন। গানের জন্য একই পুরস্কার পাচ্ছেন ঊষা উত্থুপ। পাবলিক অ্যাফেয়ারের জন্য এই পুরস্কার পাচ্ছেন সত্যব্রত মুখোপাধ্যায়। তিনি মৃত্যুর পর এই পুরস্কার পাচ্ছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ! আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাশ, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.