জন্মদিনে দেবের জন্য রুক্মিনীর বিশেষ বার্তা, দেখুন বার্থ ডে পার্টির অন্দরের ছবি

মঙ্গলবার মধ্যরাতে দেবের জন্মদিনের পার্টির আয়োজন কর... more

জন্মদিনটা একদম গ্র্যান্ডভাবে সেলিব্রেট করলেন দেব। মঙ্গলবার রাতে দেবের রেঁস্তোরা টলি টেলসেই আয়োজন করা হয়েছিল অভিনেতার জন্মদিনের পার্টির। সেখানে অভিনব কেক কাটলেন এই টলি সুপারস্টার। (সৌজন্যে-ফেসবুক)
1/6জন্মদিনটা একদম গ্র্যান্ডভাবে সেলিব্রেট করলেন দেব। মঙ্গলবার রাতে দেবের রেঁস্তোরা টলি টেলসেই আয়োজন করা হয়েছিল অভিনেতার জন্মদিনের পার্টির। সেখানে অভিনব কেক কাটলেন এই টলি সুপারস্টার। (সৌজন্যে-ফেসবুক)
দেবের জন্মদিনের পার্টিতে অবশ্যই সামিল হয়েছিলেন রুক্মিনী মৈত্র। বিশেষ বন্ধুর জন্মদিনে বিশেষ শুভেচ্ছাও জানালেন রুক্মিনী। নিজের ইন্সটাগ্রামে দেবের উদ্দেশে রুক্মিনী লেখেন, 'শুভ জন্মদিন সুপারস্টার এবং আমার একমাত্র কো-স্টার। অনেক গুলো একসঙ্গে পার করেছি, কয়েক লক্ষ একসঙ্গে পার করা বাকি...ছবি নয় স্মৃতি.. প্রত্যেকটা দিন তোমার আনন্দে ভরে উঠুক। ভালোবাসা এবং ভাগ্য সর্বদা তোমার সঙ্গে থাকুক!' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6দেবের জন্মদিনের পার্টিতে অবশ্যই সামিল হয়েছিলেন রুক্মিনী মৈত্র। বিশেষ বন্ধুর জন্মদিনে বিশেষ শুভেচ্ছাও জানালেন রুক্মিনী। নিজের ইন্সটাগ্রামে দেবের উদ্দেশে রুক্মিনী লেখেন, 'শুভ জন্মদিন সুপারস্টার এবং আমার একমাত্র কো-স্টার। অনেক গুলো একসঙ্গে পার করেছি, কয়েক লক্ষ একসঙ্গে পার করা বাকি...ছবি নয় স্মৃতি.. প্রত্যেকটা দিন তোমার আনন্দে ভরে উঠুক। ভালোবাসা এবং ভাগ্য সর্বদা তোমার সঙ্গে থাকুক!' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মন দিয়ে নিজের বার্থ ডে কেক দেখছেন সুপারস্টার! এদিনের পার্টিতে সামিল হয়েছিলেন দেবের বাবা গুরুপদ অধিকারি , পরিচালক রাজা চন্দ, প্রযোজক অতনু রায়চৌধুরি, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়রা। (সৌজন্যে-ফেসবুক)
3/6মন দিয়ে নিজের বার্থ ডে কেক দেখছেন সুপারস্টার! এদিনের পার্টিতে সামিল হয়েছিলেন দেবের বাবা গুরুপদ অধিকারি , পরিচালক রাজা চন্দ, প্রযোজক অতনু রায়চৌধুরি, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়রা। (সৌজন্যে-ফেসবুক)
বাবা কেক খায়িয়ে দিচ্ছেন বার্থতে বয়কে... এরপর বাবার কেক খাওয়ার পালা (সৌজন্যে-ফেসবুক)
4/6বাবা কেক খায়িয়ে দিচ্ছেন বার্থতে বয়কে... এরপর বাবার কেক খাওয়ার পালা (সৌজন্যে-ফেসবুক)
যাদের ছাড়া দেবের একটা দিনও চলে না! দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের টিমের সঙ্গে গ্রুপফিতে দেব (সৌজন্যে ফেসবুক)
5/6যাদের ছাড়া দেবের একটা দিনও চলে না! দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের টিমের সঙ্গে গ্রুপফিতে দেব (সৌজন্যে ফেসবুক)
উকিঁ! সেলিব্রেশনের ফাঁকে উঠল দেদার সেলফি-গ্রুপফি। বার্থ ডে বয়ের সঙ্গে রুক্মিনী, প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার অরিজিত্ দত্ত এবং এডিট এফএক্স স্টুডিওর যৌথ কর্ণধার হরচরণ সিংয়ের সঙ্গে দেব (সৌজন্যে-ফেসবুক)
6/6উকিঁ! সেলিব্রেশনের ফাঁকে উঠল দেদার সেলফি-গ্রুপফি। বার্থ ডে বয়ের সঙ্গে রুক্মিনী, প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার অরিজিত্ দত্ত এবং এডিট এফএক্স স্টুডিওর যৌথ কর্ণধার হরচরণ সিংয়ের সঙ্গে দেব (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি