বাড়ি > বায়োস্কোপ > IPL 2020: চমকে দেওয়া হেয়ারস্টাইলে প্রোমো ভিডিয়ো মাতালেন পিগি চপ্‌স
IPL 2020-এর উন্মাদনার আঁচ আরও বাড়িয়ে দিয়েছে প্রোমো ভিডিয়োতে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন হট লুক।
IPL 2020-এর উন্মাদনার আঁচ আরও বাড়িয়ে দিয়েছে প্রোমো ভিডিয়োতে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন হট লুক।

IPL 2020: চমকে দেওয়া হেয়ারস্টাইলে প্রোমো ভিডিয়ো মাতালেন পিগি চপ্‌স

  • ক্রিকেটের এই মহারণের সাক্ষী থাকতে আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই বলিউড সুন্দরী।

LONDON : আইপি এলের দামামা বেজে গিয়েছে । ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন । অতিমারী পর্বে প্রিমিয়ার লিগ দেশ থেকে আরব আমিরশাহিতে সরে গেলেও ক্রিকেট অনুরাগীদের উন্মাদনায় ভাটা পরেনি বিন্দুমাত্র। এবার সেই উন্মাদনার আঁচকেই আরও বাড়িয়ে দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া । 

নিজের নতুন হেয়ারস্টাইলের সৌজন্যে ছক ভাঙা লুকস-এ ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আই পি এল ১৩ -র প্রোমোশনাল ভিডিও আপলোড করেন দেশি গার্ল ।

ভিডিওতে দেখা যায় নিজের চুল অনেকটাই ছোট করে ছেঁটে ফেলেছেন প্রিয়াঙ্কা । ল্যাপটপের সামনে বসে ক্রিকেটের এই মহারণের সাক্ষী থাকতে আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই বলিউড সুন্দরী । এছাড়াও কদিন আগেই তাঁদের দুই পোষ্য সারমেয় জিনো এবং পান্ডার পুলের জলে খেলা করার এক মজার ভিডিও শেয়ার করেছিলেন নিক পত্নী । নিজেদের পোষ্যদের আবার বাহারি নামেও ডেকে থাকেন এই তারকা দম্পতি । জিনো দ্য জার্মান ওরফে জিনো এবং পান্ডা দ্য পাঙ্কের (পান্ডা ) হাজার হাজার ফলোয়ার সমন্বিত নিজস্ব পৃথক ইনস্টাগ্রাম একাউন্টও বর্তমান । এছাড়াও গত সপ্তাহেই পারিবারিক সারমেয় বাহিনীর চি হুয়া হুয়া প্রজাতির সদস্য ডায়ানার চার বছরের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে ।

সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় প্রিয়াঙ্কা । গত অগস্টেই ক্যালিফোর্নিয়ার ম্যামথ লেক অঞ্চলে বেড়াতে গিয়ে দিগন্ত বিস্তৃত নীল সৈকতের মাঝে বিকিনিতে লাস্যময়ী প্রিয়াঙ্কা ঝড় তুলেছিলেন অনুরাগীদের হৃদয়ে । এছাড়াও বিগত মাসের শেষ সপ্তাহে , নিজের লস আঞ্জেলেসের অফিস থেকে একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন ,' পৃথিবীর যে প্রান্তে তিনি থাকেন , গ্রীষ্ম সেখানে আজ বিদায়ের পথে ' ।

তবে এইসব ছাড়াও একাধিক সিরিয়াস বিষয়েও পোস্ট করে নিজের মত প্রকাশ করেন বাজিরাও মস্তানির অভিনেত্রী । কদিন আগেই প্যানডেমিকের কারণে দেশের নারী শিক্ষার পরিস্থিতি কোন পর্যায়ে যেতে পারে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন তিনি । তাছাড়া বিশ্বব্যাপী অতিমারীতে আগামী দিনের বিদ্যালয় জীবন কেমন হতে চলেছে , ছাত্র ছাত্রী তথা শিশু মননে তার কিরূপ প্রভাব পড়তে পারে , সেই নিয়েও নিজের শঙ্কার কথা জানিয়েছিলেন ‘বে ওয়াচ’ খ্যাত তারকা ।

বর্তমানে আমাজন প্রাইমের তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল । এর মধ্যে একটি হলো বিবাহের ‘ সঙ্গীত ‘অনুষ্ঠানের থিমে ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল । মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’ তেও অভিনয় করছেন তিনি । এছাড়া অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর ওয়েব সিরিজ সিটাডেলে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন ’গেম অফ থ্রোন্স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন । 

নেটফ্লিক্স-এর ‘দ্য হোয়াইট টাইগার’-এর অ্যাডাপশনেও অভিনয় করছেন নায়িকা । তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোরও।তাছাড়া রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’ এবং ‘কাউবয় নিনজা ভাইকিং’এর মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে 'দ্যা স্কাই ইস পিঙ্ক' খ্যাত অভিনেত্রীর ঝুলিতে।

বন্ধ করুন