বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky-Kanchan: কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, কে সেই 'কাছের মানুষ'

Pinky-Kanchan: কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, কে সেই 'কাছের মানুষ'

কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক

Pinky-Kanchan: জানুয়ারিতে কাঞ্চনের সঙ্গে বিয়ে ভেঙেছে পিঙ্কির। নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী? ফেসবুকে চোখ রাখতেই অবাক নেটপাড়া, সত্যিটা কী? 

নতুন বাংলা বছরের আগেই নতুন সম্পর্কে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়? শুক্রবার মাঝরাতে হইচই নেটপাড়ায়। ফেসবুক প্রোফাইলে পিঙ্কির রিলেশনশিপ স্টেটাস আচমকাই বদলে গেল! জনৈক আশিস ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন কাঞ্চনের প্রাক্তন, এমনটাই উঠে আসে। অমনি শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। পিঙ্কিকে নতুন জীবনের জন্য অভিনন্দন জানাতে শুরু করেন ফেসবুকের বন্ধুরা। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার পরিচিতরাও। সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় থেকে শ্রুতি, অভিনন্দনে মুড়ে দেন পিঙ্কিকে। আরও পড়ুন-অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে মাত্র ২.৭২ কোটিতে আটকে গেল ময়দান

কিন্তু শনিবার সকাল গড়াতেই ফেসবুক থেকে মুছল সেই পোস্ট। ব্যাপারটা কী? সন্দিহান সকলেই। যদিও ততক্ষণে পিঙ্কি-আশিসের রিলেশনশিপ স্টেটাসের স্ক্রিনশট সোশ্যালে ছড়িয়ে পড়েছে। গোটা বিষয় নিয়ে জানতে পিঙ্কির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়, ফোনে অধরা তিনি। তবে অভিনেত্রী পরিচিত মহলে জানিয়েছেন পুরো বিষয়টাই ভুয়ো। এর মধ্যে বিন্দু বিসর্গ সত্যতা নেই। অন্যদিকে সেই জনৈক আশিস ঘোষের কাছে জানতে চাওয়া হলে হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, ‘আমি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে চিনি না। আমার ফেসবুক হ্যাক হয়েছে। আমি বিষয়টা ইতিমধ্যেই সাইবার ক্রাইমে জানিয়েছি’। 

আশিস ঘোষের দাবি, তিনি দীর্ঘদিন ফেসবুক ব্যবহার করেন না। নিজেকে পুলিশ সুপারিনটেন্ডেড বলেও দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়া বলছে, পিঙ্কির পোস্ট নিয়মিত নিজের ভার্চুয়াল দেওয়ালে শেয়ার করেন তিনি। পিঙ্কিও তাঁর বেশকিছু পোস্টে ‘লাইক’ দিয়েছেন। তাই দুয়ে দুয়ে চার করেছিলেন অনেকে। 

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে পিঙ্কি জানিয়েছিলেন, বিবাহবিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করে তিনি ভুল করেছেন। কাঞ্চনের সঙ্গে সম্পর্ককে আরও সময় দেওয়া উচিত ছিল তাঁর, চটজলদি বিয়ের সিদ্ধান্ত নেওয়া ঠিক হয়নি। ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিকে কাজ করতে‌ গিয়ে আলাপ কাঞ্চন-পিঙ্কির। সেই সময় সদ্য অনিন্দিতা দাসের সঙ্গে বিয়ে ভেঙছে কাঞ্চনের। অল্প দিনের প্রেমালাপের পরই বিয়ে করেন তাঁরা। ছাদ আলাদা হয়েছিল আগেই, চলতি বছর জানুয়ারিতে ডিভোর্স চূড়ান্ত হয় দুজনের। 

অভিনেত্রী আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, 'একটু সময় নিয়ে বিয়ে করা উচিত ছিল আমার। কারণ কঠিন সময়ে পড়লে তবেই এক জন মানুষ আর এক জন মানুষকে চিনতে পারে।’ অভিনেত্রী রীতিমতো উপদেশ দেন, বিয়ে নিয়ে পড়াশোনা করা উচিত সবার। কাঞ্চনের প্রতি রাগ নেই তাঁর, বরং কাঞ্চন-শ্রীময়ীকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন ইনিংসের। ১০ বছরের ছেলে ওশকে নিয়ে লড়াই চালাচ্ছেন ‘সিঙ্গল মাদার’ পিঙ্কি। নতুন সম্পর্ক নিয়ে কী ভাবনা তাঁর? কাঞ্চনের প্রাক্তন জানিয়েছেন, তাঁর জীবনে গুরুত্বের জায়গাগুলো বদলে গিয়েছে, আপতত ওশই তাঁর জীবনের একমাত্র প্রায়োরিটি। 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.