বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky-Kanchan: পিঙ্কির রূপে মজল নেটপাড়া, সোজা লম্বা চুল বদলে এ কী চেহারায় এলেন কাঞ্চন প্রাক্তন

Pinky-Kanchan: পিঙ্কির রূপে মজল নেটপাড়া, সোজা লম্বা চুল বদলে এ কী চেহারায় এলেন কাঞ্চন প্রাক্তন

নতুন লুকে কেমন দেখতে লাগছে পিঙ্কিকে?

প্রথম স্বামীর থেকে ডিভোর্সের পর, আপাতত সিঙ্গেল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। একেবারে নতুন লুকে দেখা গেল কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রীকে। দেখে নিন সেই লুক-

নেটপাড়া পেয়েছে তাঁদের নতুন ভালোবাসার মানুষকে। তিনি আর কেউ নন, কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। যবে থেকে তাঁর ডিভোর্সের খবর সামনে এসেছে, ও তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন, তবে থেকে যেন আরও বেশি করে চর্চায় তিনি।

টলিপাড়ায় চেনা মুখ পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে পার্শ্বচরিত্রে। ভালোবেসেই বিয়ে করেছিলেন কাঞ্চনকে। তবে সংসার সুখের হয়নি। একসঙ্গে একটি সন্তানেরও জন্ম দেন তাঁরা। ছেলের নাম ওশ। বর্তমানে ১০ বছরের ছেলেটি থাকে মায়ের কাছেই।

আরও পড়ুন: হীরামান্ডির দুনিয়ায় প্রবেশ মেলেনি ‘গাঙ্গুবাই’ আলিয়ার, বনশালিকে নিয়ে কী লিখলেন রাহার মা

সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ পিঙ্কি। এবারে ভাগ করে নিলেন কিছু সেলফি। যেখানে তাঁকে দেখা গেল লাইম গ্রিন রঙের শার্ট পরে। চুলে কার্ল করানো। বেশিরভাগ সময় স্ট্রেট হেয়ার লুকেই দেখা মেলে অভিনেত্রীর। চুলে কার্ল করার পর গোটা চেহারাটাই যেন বদলে গিয়েছে।

মুগ্ধ তাঁর অনুরাগীরাও। একজন মন্তব্য করলেন, ‘পিংকি এতো সুন্দরী আজকে বোঝা গেলো। দারুন দারুন দারুন।’ দ্বিতীয় জনের মন্তব্য, ‘তুমি খুব স্ট্রং মহিলা। তোমাকে খুব সুন্দর লাগছে দেখতে ছবিতে।’ তৃতীয়জন কমেন্টে লিখলেন, ‘গর্জিয়াস’।

আরও পড়ুন: কাঞ্চনের সঙ্গে শোভনকে তুলনা! প্রাক্তনকে সোহিনীর বিয়ে প্রসঙ্গে ইমন বলে উঠল, ‘আমি পরের পাতা…’

২০২৪ সালের ১০ জানুয়ারি আইনিভাবে বিবাহবিচ্ছেদ ঘটে কাঞ্চন-পিঙ্কির। এই বিচ্ছেদের কারণ কারওরই অজানা নয়। পিঙ্কির অভিযোগ ছিল, কাঞ্চন নাকি পরকীয়ায় জড়িয়েছে। ২০২১ সালে তৎকালীন বর কাঞ্চন ও ‘বান্ধবী’ শ্রীময়ী চট্টোরাজের নামে অভিযোগ জানাতে গিয়েছিলেন থানাতেও। তবে শেষমেশ ডিভোর্স হয়েছে মিউচুয়াল। দ্বিতীয় স্ত্রীকে ৫৬ লাখ টাকা খোরপোশ দিয়েছেন কাঞ্চন।

আরও পড়ুন: বিচের ধারে স্টারডম-এর শ্যুট! আরিয়ানের সিরিজের চোখ ধাঁধানো সেটের ছবি এল প্রকাশ্যে

সংসার সুখের হয় রমণীর গুণে’ সিরিয়ালে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে গিয়ে একে-অপরকে মন দিয়ে ফেলেছিলেন কাঞ্চন-পিঙ্কি। যার কিছুদিন আগেই প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে ডিভোর্স হয় কাঞ্চনের। প্রেমে পড়া নিয়ে এক সাক্ষাৎকারে পিঙ্কি বলেছিলেন, ‘লাঞ্চ টাইমে দেখতাম লোকটা সিগারেট ছাড়া কিছুই খায় না। খুব ধমক দিয়েছিলাম। বলেছিলাম, এ আপনি কি করছেন। খাবার না খেয়ে ছাইপাস খাচ্ছেন। আমার এই প্রশ্ন করাই কাঞ্চনের ভালো লেগে গিয়েছিল। আমাকে পরে বিয়ে করার প্রস্তাব দেয়। খুব সুন্দর কথা বলে, মন ছুঁতে পারেন। এভাবেই হয়তো মেয়েদের মন জয় করেন।’

বায়োস্কোপ খবর

Latest News

নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন! ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 2 ওভার শেষে Scotland-র স্কোর 5/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.