বাংলা নিউজ > বায়োস্কোপ > Badshah: গানের তালে উদ্দাম নাচ, স্টেজ থেকে দড়াম করে পড়লেন! ভিডিয়ো ভাইরাল হতেই সাফাই বাদশার

Badshah: গানের তালে উদ্দাম নাচ, স্টেজ থেকে দড়াম করে পড়লেন! ভিডিয়ো ভাইরাল হতেই সাফাই বাদশার

ভাইরাল ভিডিয়ো নিয়ে সাফাই বাদশার 

Viral Video: গান গাইতে গাইতে আচমকাই স্টেজ থেকে পড়ে গেলেন বাদশা? নেটমাধ্য়মে ভিডিয়ো ভাইরাল, উদ্বিগ্ন অনুরাগীদের কী জানালেন ব়্যাপার? 

এই মুহূর্তে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত নাম বাদশা। ‘লড়কি পাগল হ্যায়’, ‘জুগনু’, ‘কর গয়ি চুল’, ‘কালা চশমা’ থেকে ‘গরমি’-- ব়্যাপারের ঝুলিতে চার্টবাস্টার গানের সংখ্য অগুণতি। বাদশার গান শুনলেই আপনি নেচে উঠতে বাধ্য। আর নিজের গানের তালে নাচতে গিয়ে এবার ঘোর বিপত্তির মুখে খোদ বাদশা? সোমবার থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি ভিডিয়ো, সেখানে দেখা যাচ্ছে কালো হুডি আর হাফ প্যান্ট পরে গান গাইতে গাইতে উদ্দাম নাচ, আর হঠাৎ করেই মঞ্চ থেকে পড়ে গেলেন গায়ক। নেটপাড়ার দাবি খানিক ভারি চেহারার এই গায়ক বাদশা। ভাইরাল ভিডিয়ো নিয়ে অবশেষে মুখ খুললেন ব়্যাপার।

কালো চশমা চোখে ভাইরাল ভিডিয়োর গায়কের সঙ্গে নেটপাড়া বাদশার মিল খুঁজে পেলেও তিনি স্বয়ং জানালেন, ভাইরাল হওয়া ভিডিয়োটি মোটেই তাঁর নয়। টুইট বার্তায় তিনি বলেন, ‘এটা আমি নই, তবে এই ব্যক্তি যেই হোন না কেন, আমি আশা করি উনি সুস্থ রয়েছেন’।

বাদশার জবাব শুনে স্বস্তিতে তাঁর ভক্তরা। গায়ক একদম সুরক্ষিত আছে এমনটা জেনে হাঁফ ছেড়ে বেঁচেছেন তাঁরা। কিন্তু বাদশা না হলেও কে ওই গায়ক? জানা গিয়েছে পঞ্জাবি গায় এলি মনগতকে (Elly Mangat) দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। সম্প্রতি এক লাইভ পারফরম্যান্সের সময় মঞ্চ থেকে পড়ে যান তিনি। তাঁর চেহারা এবং স্টাইল স্টেটমেন্টের সঙ্গে বাদশার খানিক মিল রয়েছে, তাই ভুলবশত নেটপাড়ায় বাদশার নামেই ভাইরাল হয় ওই ভিডিয়ো।

<p>এলি মনগত (বাঁ দিকে) বাদশা (ডান দিকে)</p>

এলি মনগত (বাঁ দিকে) বাদশা (ডান দিকে)

২০০৬ সালে হানি সিং-এর সঙ্গে জুটি বেঁধে কেরিয়ার শুরু করেছিলেন বাদশা। হানি সিং-এর ছত্রছায়া থেকে বেরিয়ে আসবার পড়েই খ্যাতির শিখরে উঠে আসেন তিনি। হানি ও বাদশার ব্যান্ডের নাম ছিল ‘মাফিয়া মন্দির’। কিন্তু দুজনের বন্ধুত্বে চিড় ধরে অল্প কয়েক দিনেই। ব্যক্তিগত কেরিয়ার নিজেই মজে ছিলেন হানি, সম্প্রতি এক সাক্ষাৎকারে হানি সিং-কে ‘আত্মকেন্দ্রিক’ বলে কটাক্ষও করেন বাদশা। 

বাদশা জানিয়েছেন, ‘আমরা অনেক গান বানিয়েছিলাম। কিন্তু সেগুলো কখনো সামনেই এল না। কারণ হানির মন তখন শুধুই নিজের কেরিয়ারে। ২০০৬ সাল থেকে মাফিয়া মন্দিরে ছিলাম। ২০০৯ সাল নাগাদ আমার মা-বাবা আমার কেরিয়ার নিয়ে বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল। ২০১১-তে আমার আর হানির প্রথম গান মুক্তি পায় গেট আপ জওয়ানি।'

২০১২ সালে হানি সিং-এর দল থেকে বেরিয়ে আসেন বাদশা। সেই নিয়ে বিতর্ক কম হয়নি। বাদশার প্রথম সিঙ্গল ‘ডি জে ওয়ালে বাবু’ মুক্তি পাওয়ার পরেই ভেঙে যায় একাধিক রেকর্ড। এরপর আর পিছু ফিরে তাকাননি বাদশা। শুধু গান নয়, রিয়ালিটি শো-এর বিচারক হোক বা অভিনেতা, দর্শক বাদশাকে পেয়েছে একাধিক ভূমিকায়। ২০১৯ সালে সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতে কাজ করেছেন বাদশা। ‘এক ভিলেন রিটার্নস’ (২০২২)-এ দেখা মিলেছে অভিনেতা বাদশার। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.