বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Hollywood: বলিউডের অফার পেয়েও ফিরিয়েছেন ক্যাটরিনা! বললেন, 'আমার বিশ্বাস...'

Katrina-Hollywood: বলিউডের অফার পেয়েও ফিরিয়েছেন ক্যাটরিনা! বললেন, 'আমার বিশ্বাস...'

বলিউডের অফার পেয়েও ফিরিয়েছেন ক্যাটরিনা!

Katrina-Hollywood: প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, প্রমুখের তো আগেই হলিউডে অভিষেক হয়ে গিয়েছে। এবার সেখানে কবে পা রাখতে চলেছেন ক্যাটরিনা কাইফ? এই বিষয়ে কী জানালেন অভিনেত্রী?

২০০৩ সালে বুম ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাউড। সেই কমেডি থ্রিলার ছবিটি মুক্তি পাওয়ার পর দুই দশকের বেশি সময় কেটে গিয়েছে। ইতিমধ্যেই তিনি এই ইন্ডাস্ট্রিতে নিজের একটি জায়গা তৈরি করে নিয়েছেন। বলিউডের অন্যতম স্বনামধন্য নায়িকা তিনি। উপহার দিয়েছেন একাধিক হিট ফিল্ম। কিন্তু হলিউডে কবে অভিষেক হবে তাঁর এই বিষয়ে কী জানালেন?

হলিউড ডেবিউ নিয়ে কী বললেন ক্যাটরিনা?

প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট সহ বলি পাড়ার একাধিক অভিনেতা অভিনেত্রীদের ইতিমধ্যেই হলিউডে অভিষেক হয়ে গিয়েছে। এবার কি সেই দলে নাম লেখাতে চলেছেন ক্যাটরিনা কাইফ? বহুদিন ধরেই এই খবরের জন্য তাঁর অনুরাগীরা মুখিয়ে বসেছিলেন। এবার অবশেষে গোটা বিষয়টা নিয়ে মুখ খুললেন বলিউডের 'শীলা'। জানালেন না, এখনই এমন কিছু হচ্ছে না। তিনি হলিউড থেকে ডাক পেলেও এখনই সেখানে কাজ করছেন না। বরং যে অফার তিনি পেয়েছিলেন সেটাকে ফিরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: কঠিন প্রতিদ্বন্দ্বীর সঙ্গে লড়াইয়ে সাবলীল ঋত্বিক, রয়েছে ভরপুর কমিক রিলিফ, কেমন হল হইচইয়ের অ্যাডভোকেট অচিন্ত্য আইচ?

আরও পড়ুন: 'ভয় করছে...' বলিউডে স্বপ্নপূরণ করতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা বাংলার কৃষ্ণার! প্রযোজকের হাতে হেনস্থার শিকার অভিনেত্রী

ভ্যারাইটিকে দেওয়া একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা সম্প্রতি জানিয়েছেন তিনি এর একটি হলিউড প্রজেক্ট পেয়েছিলেন ঠিকই। কিন্তু একাধিক কারণে সেটা ফিরিয়ে দিতে বাধ্য হন। ক্যাটরিনা জানান, 'আমি জানি এটা হবেই। আর এটা ঘটলে সেটা আমার জীবনের বইয়ের একেবারে একটা নতুন পাতা। সেটার জন্য মুখিয়ে আছি।'

ক্যাটরিনা কাইফকে শেষবার শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবিতে দেখা গিয়েছিল বিজয় সেতুপতির সঙ্গে। সেখানে তাঁরা ছাড়াও সঞ্জয় কাপুর, অশ্বিনী কালসেকর ছিলেন। এই বছরের শুরুর দিকেই মুক্তি পেয়েছিল এই ছবিটি।

আরও পড়ুন: 'মা - বাবা বাড়িতে না থাকলেই...' ছোটবেলায় আত্মীয়ের হাতে যৌন হেনস্থার শিকার হন সুদীপ!

আরও পড়ুন: 'শাড়িও কিনে ফেলেছিলাম, কিন্তু...' সফল গায়ক - চিকিৎসক হয়েও আজীবন ব্যাচেলর থেকে গেলেন সিধু, কিন্তু কেন?

এই বিষয়ে বলে রাখা ভালো ক্যাটরিনা কাইফ বলিউডে ডেবিউ করা মাত্রই যে তাঁর ভীষণ নাম ডাক হয়েছিল সেটা নয়। তবে তিনি যখন সলমন খানের সঙ্গে ম্যায়নে পেয়ার কিউ কিয়া ছবিতে অভিনয় করেন তারপর থেকে তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এরপর তিনি সিং ইন কিং, আজব প্রেম কি গজব কাহানি, টাইগার জিন্দা হ্যায়, এক থা টাইগার, টাইগার ৩, জিন্দেগি না মিলেগি দোবারা, ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'ব্যাড নিউজ'-ই এখন গুড নিউজ ভিকির জন্য! চমকে দিয়ে প্রথম দিনে কত আয় করল ছবি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল মানুষকে বোকা বানানোর জন্য ওরা এমন কথা বলে- ইনজামামের উপর রেগে গেলেন মহম্মদ শামি ৩০ বছরের যুবতীর চরিত্র করতে নারাজ টাবু! বললেন, 'আমার বয়সটা তো...' ২১ জুলাই শিয়ালদা ডিভিশনে বহু লোকল ট্রেন বাতিলের ঘোষণা? মুখ খুলল রেল বাংলাদেশ থেকে দেশে ফিরলেন আরও ২৬০ ভারতীয়, ট্যাক্সি কনভয়ে এপার বাংলায় ৮০ পড়ুয়া আমরা এভাবেই নির্ভীক ক্রিকেট খেলতে চাই- পাকিস্তানকে হারিয়ে হরমনপ্রীতের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.