বাংলা নিউজ > বায়োস্কোপ > Armaan Malik engagement: ঠিক যেন রূপকথা! হাঁটু মুড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব আরমানের, সারলেন আংটি বদল

Armaan Malik engagement: ঠিক যেন রূপকথা! হাঁটু মুড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব আরমানের, সারলেন আংটি বদল

বাগদান সারলেন আরমান মালিক 

বাগদান সারলেন আরমান মালিক! আশনা শ্রফের সঙ্গে চার বছর দীর্ঘ সম্পর্কে দিলেন সিলমোহর। নেটপাড়ায় শুভেচ্ছার বন্যা। 

তাঁর সুরে মনের ভাষা খুঁজে পায় জেন ওয়াই। বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় গায়ক আরমান মালিক। ‘বোল দো না জারা’ খ্যাত তারকা গায়ক অবশেষে মনের কথা বলেই দিলেন তাঁর মনের মানুষকে। তাও আবার একদম ফিল্মি কায়দায়। আশনা শ্রফের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ আরমান। এতদিন এই সম্পর্ক ছিল ‘ওপেন সিক্রেট’। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করছেন আরমান-আশনা। আরও পড়ুন-বাবা-মা'র আপত্তির জেরেই প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙে! বিস্ফোরক শ্রীদেবী কন্যা

প্রেমিকার সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন গায়ক, আংটি বদলের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অনু মালিকের ভাইপো। একদম রূপকথার রাজকুমারদের মতো হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন আরমান। সাদরে সেই প্রস্তাবে সম্মতি জানান আশনা। ফ্রেমবন্দি ছবিতেও আবেগ যেন উপচে পড়ছে। আরমানের পরনে বেইজ রঙা স্যুট, আশনা পরেছেন ফ্লোরাল প্রিন্টেট শর্ট ড্রেস। এক ছবিতে আশনার কপালে চুমু আঁকলেন আরমান, অন্য ছবিতে লাজে রাঙা আশনার দেখা মিলল। তিন নম্বর ছবিতে আরমানকে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিতে দেখা গিয়েছে।

আশনার উদ্দেশ্যে আরমানের বার্তা, ‘আমাদের চিরন্তনের পথে যাত্রার সবে শুরু…’। জানা যায়, ২০১৯ সাল থেকে পরস্পরকে ডেট করছেন আশনা-আরমান। বয়সে আশনার চেয়ে দু-বছরের ছোট আরমান। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পিডিএ বরাবরই নজর কেড়েছে। কিছুদিন আগেই আশনার জন্মদিনে জীবনের সবচেয়ে প্রিয় মানুষকে আদরে মুড়ে দিয়েছিলেন আরমান। গায়কের হবু বউ পেশায় সমাজমাধ্যমের প্রভাবী। মূলত ফ্যাশন নিয়েই কাজ করেন আশনা।

নতুন শুরুর জন্য এই জুটিকে শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। সারা তেন্ডুলকর থেকে ইশান খট্টর, তারা সুতারিয়া, অনুভ জৈনরা অভিনন্দন বার্তা জানিয়েছেন মিস্টার মালিক আর হবু মিসেস মালিককে। 

অনু মালিকের ভাইপো আরমান ছেলেবেলাতেই রিয়ালিটি শো-এর মঞ্চে নজর কেড়েছিলেন। তাঁর দাদা আমাল মালিকও বলিউডের জনপ্রিয় সুরকার। মিউজিক তাঁদের জিনে। আরমান-আমালের বাবা ডব্বু মালিকও সঙ্গীতশিল্পী।

মাত্র ২৮ বছর বয়সেই একাধিক জনপ্রিয় গান রয়েছে আরমানের ঝুলিতে। ‘হিরো’ ছবিতে ‘ম্যায় হুঁ হিরো তেরা’ গান ব্যাপক জনপ্রিয়তা দেয় আরমানকে। সুশান্ত সিং রাজপুতের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির ‘বেসবরিয়াঁ’, ‘জব তক’ ও ‘কৌন তুঝে’-র মতো রোম্যান্টিক নম্বর রাতারাতি স্টার বানিয়েছে আরমানকে, এই গানের কম্পোজার তাঁর দাদা আমাল মালিক। বাংলাতেও গান গেয়েছেন আরমান। যার মধ্যে ‘আমি যে কে তোমার’, ‘তোর কারণে’, ‘মাহি রে’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। 

বন্ধ করুন